প্রথমবার বাবার কাছ থেকেই চুমু খাওয়ার পরামর্শ পেয়েছিলাম : অকপটে মহেশ ভাটের কন্যা পূজা ভাট


মহেশ ভাটের বড়ো মেয়ে পূজা ভাট, নব্বইয়ের দশকে তাঁর বাবার নির্দেশনায় বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। সে সময় পূজা ভাট মাত্র ১৮ বছরের, আর ঘর ভর্তি লোকের মাঝে তাকে দিতে হবে চুম্বনের দৃশ্যে অভিনয়। প্রথম ছবির সেটে চুমু খেতে হবে সঞ্জয় দত্তকে! এতেই বেজায় অস্বস্তিতে পড়েছিলেন পূজা।

Sadak 2 Pooja Bhatt
তবে সে সময় মেয়েকে চুম্বনের পরামর্শ দিয়েছিলেন, বাবা মহেশ ভাট নিজেই। পূজার সমস্ত সংশয় দূর করে মহেশ ভাট তাঁকে বুঝিয়েছিলেন সমস্ত প্রক্রিয়া।

Pooja Bhatt

নেটফ্লিক্সের ওয়েবসিরিজ ‘বম্বে বেগম’ মুক্তি পাওয়ার পরে, প্রথম ছবির স্মৃতিচারণ করতে গিয়ে অভিনেত্রী পূজা ভাট বলেন, ‘সড়ক সিনেমার সময় আমি ঘাবড়ে গিয়েছিলাম। কিন্তু বাবা পাশের ঘরে নিয়ে গিয়ে বললেন, পূজা, যদি তুমি গোটা বিষয়টাকে খুব খারাপ ভাবে নাও, তা হলে এই লিপলকের দৃশ্যটা অশ্লীল ভাবেই প্রতিফলিত হবে। কিন্তু এখানে দরকার পুরো বিষয়টি বোঝার, আর সরলতার সাথে এগিয়ে চলা। আর সেই সরলতাকে ব্যবহার করেই তোমাকে এ দৃশ্যে অভিনয় করতে হবে।’

Pooja Bhatt

পূজা আরও বলেন, ‘বাবার এই কথা গুলো চিরজীবন আমার সাথে থাকবে। আমি বাবার থেকেই বুঝেছিলাম সৎ ভাবেও এমন দৃশ্যে অভিনয় করা সম্ভব।’

Sadak Pooja Bhatt
সঞ্জয় দত্ত, আমার কাছে সে সময় আইকন। আমার ঘরে তাঁর পোস্টারও থাকত। কাজেই, ওই সময় প্রথমবার এমন দৃশ্যে অভিনয় করা, আমার কাছে একটা বড়ো ব্যাপার ছিল, অকপটে সংবাদমাধ্যমকে বলেন পূজা ভাট।


Like it? Share with your friends!

672
1 share, 672 points