প্রশাসনিক চাপের জের! বন্ধ হল ঋতব্রত মুখোপাধ্যায়ের রাজনৈতিক নাটক


টলিউডের (Tollywood) তরুণ অভিনেতা ঋতব্রত মুখোপাধ্যায় (Rwitobroto Mukherjee), যিনি বর্তমানে সক্রিয়ভাবে যুক্ত নাটকের সাথে। তবে আচমকাই ছন্দপতন, বন্ধ করে দেওয়া হল ঋতব্রতর নতুন নাটক। এমনটাই অভিযোগ, ঋতব্রত মুখোপাধ্যায়ের।

Rwitobroto Mukherjee
তরুণ অভিনেতার অভিযোগ, “প্রশাসনিক চাপে বন্ধ করে দেওয়া হয়েছে নাটকটি। যাঁরা আয়োজন করেছিলেন, আমন্ত্রণ করে নিয়ে যাচ্ছিলেন আমাদের, তাদের বলা হয় উপরমহল থেকে, এই নাটকটি করবেন না, আপনাদের ভালোর জন্যই বলছি।”

Rwitobroto Mukherjee
শুধু তাই নয় ঋতব্রত’র আরও অভিযোগ, “শো বন্ধ করার ক্ষমতা কাদের থাকে? তা বলার অপেক্ষা রাখে না। যারা ক্ষমতায় থাকে, তাদেরই এই ক্ষমতা থাকে।”

 

View this post on Instagram

 

A post shared by Rwitobroto Mukherjee (@_rwitobroto_)

তবে অভিনেতা শান্তিলাল মুখোপাধ্যায়ের পুত্রের দাবি, “এটাই বিজয়। আমাদের নাটকের বার্তা ঠিক জায়গায় পৌঁছেছে! ওরা ভয় পেয়েছে আমাদের। এইভাবে শো বন্ধ করে তাঁদের নিরস্ত করা যাবে না, পরবর্তী সময়েও এই নাটকের অভিনয় আমাদেরই দল করবে। কাজেই, পরবর্তী অভিনয়গুলো দেখতে চলে আসুন। সবাইকে জানান। এভাবে নাটক বন্ধ হলো সবাইকে জানান। মানুষের জন্য, দেশের জন্য কিচ্ছু করেননি। যা করেছেন শুধু নিজেদের জন্য!”

Rwitobroto Mukherjee

উল্লেখ্য, ঋতব্রত ‘ইউনিভার্সিটি ফ্রেন্ডস’ নামের একটি নাট্য সংস্থার সঙ্গে যুক্ত। আর সেই সংস্থারই নতুন নাটক ছিল ‘দেশের নামে’। তবে এই নাটকটি যে রাজনৈতিক তা নিজেই স্বীকার করেছিলেন ঋতব্রত।


Like it? Share with your friends!

606
606 points