বিনোদনসিনেমাসিরিয়াল

সিরিয়ালের পর কাঁপাচ্ছেন বড় পর্দা! নতুন ছবিতে ইধিকার অভিনয়ে মুগ্ধ ওপার বাংলার অপু সুন্দরী

'আমি তো ফ্যান হয়ে গেছি'! 'প্রিয়তমা' ইধিকার প্রশংসায় পঞ্চমুখ বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী

Bangladeshi actress Apu Biswas praise Priyotama actress Idhika Pal: বাংলা সিরিয়ালের (Bengali Serial) জগতের অত্যন্ত চেনা একজন অভিনেত্রী হলে ইধিকা পাল (Idhika Paul)। যদিও বর্তমানে বাংলার গণ্ডি ছাড়িয়ে ওপার বাংলায় অর্থাৎ বাংলাদেশেও (Bangladesh) রয়েছে অভিনেত্রীর আকাশছোঁয়া জনপ্রিয়তা। বাংলা সিরিয়ালের জগতে ইধিকা কারও কাছে রিমলি তো কারো কাছে রঞ্জা নামে পরিচিত হলেও বর্তমানে বাংলাদেশের সিনেমাপ্রেমীদের কাছে তিনি কিন্তু ‘প্রিয়তমা’ নামেই বেশি পরিচিত।

সদ্য ঈদের দিনেই বাংলাদেশের মুক্তি পেয়েছে সে দেশের সুপারস্টার শাকিব খানের (Shakib Khan) নতুন সিনেমা প্রিয়তমা। এই সিনেমায় তাঁর বিপরীতে প্রধান নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন ভারতীয় অভিনেত্রী ইধিকা পাল। প্রসঙ্গত এই সিনেমা মুক্তির পর থেকেই হল ফেরত দর্শকদের মুখে মুখে ঘুরছে প্রিয়তমার নাম। এমনিতে এই সিনেমার নায়ক তথা সুপারস্টার শাকিব খানকে নিয়ে তাঁর ভক্তদের মাতামাতির কথা অজানা নয় কারও কাছেই।

বাংলা সিরিয়াল,Bengali Serial,ইধিকা পাল,Idhika Paul,বাংলাদেশ,Bangladesh,প্রিয়তমা,Priyotoma,শাকিব খান,Shakib Khan,অপু বিশ্বাস,Apu Biswas,প্রশংসা,Praise,অভিনয়,Acting

তাই সিনেমা মুক্তির আগে ইধিকার নায়িকা হওয়ার খবর মিলতেই সে দেশের দর্শকদের একটা বড় অংশ ব্যাপক চটে গিয়েছিলেন। ভারতীয় এই অভিনেত্রীকে একেবারেই মেনে নিতে পারছিলেন না তাঁরা। কিন্তু সিনেমাটি মুক্তির পর নিজের অভিনয় গুনেই সমালোচনাকে প্রশংসায় বদলে দিয়েছেন ইধিকা।

তাই এখন শুধু এদেশেরই নন ওপার বাংলার মানুষদের কাছেও অত্যন্ত পছন্দের একজন অভিনেত্রী হয়ে উঠেছেন তিনি। পাশাপাশি এবার ইধিকার প্রশংসা শোনা গেল বাংলাদেশেরই জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসের (Apu Biswas) মুখেও।

আরও পড়ুনঃ সিরিয়াল থেকে সোজা সিনেমায়! এই হ্যান্ডসাম নায়কের সঙ্গে জুটি বাঁধছেন ‘গুনগুন’ তৃণা

বাংলা সিরিয়াল,Bengali Serial,ইধিকা পাল,Idhika Paul,বাংলাদেশ,Bangladesh,প্রিয়তমা,Priyotoma,শাকিব খান,Shakib Khan,অপু বিশ্বাস,Apu Biswas,প্রশংসা,Praise,অভিনয়,Acting

আরও পড়ুনঃ একফ্রেমে পটলকুমার আর ভুতু, ৮ বছর পর নতুন কাজে ফিরছেন? তুঙ্গে জল্পনা

প্রিয়তমার প্রশংসায় পঞ্চমুখ অপু এদিন বলেছেন ‘প্রিয়তমা ছবিতে শাকিব আর ইধিকার কেমেস্ট্রি দেখে আমি তো পুরো ফ্যান হয়ে গিয়েছি। শাকিবের অধিকাংশ সিনেমার নায়িকা আমি ছিলাম কিন্তু এখন ইধিকাকেই পারফেক্ট মনে হচ্ছে’।

প্রসঙ্গত, সিনেমার আগে ছোটপর্দাতেও সমানভাবে দর্শকদের মন জিতে এসেছেন ইধিকা। রিমলি সিরিয়ালে যেমন গ্রামের প্রতিবাদী মেয়ের চরিত্রে দেখা গিয়েছিল তাকে। তেমনি পিলু সিরিয়ালে একেবারে অন্য চরিত্রেও সমানভাবে নিজেকে প্রমাণ করেছিলেন অভিনেত্রী।

Back to top button