বিনোদনভিডিওসিনেমা

এই বয়সে এসেও মই বেয়ে উঠছে উপরে, ভাইরাল অভিনেত্রী শ্রীলেখা মিত্রের ভিডিও

বাংলা চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় দক্ষ অভিনেত্রীদের তালিকায় প্রথম দিকেই রয়েছে শ্রীলেখা মিত্রের (sreelekha Mitra) নাম। ঊনিশের দশকে তাঁর একের পর সাবলীল অভিনয় মন কেড়েছিল দর্শকদের। তবে, প্রথমেই তিনি সিনেমা জগতে পা রাখেননি। ‘তৃষ্ণা’ ধারাবাহিক দিয়ে তিনি প্রথম অভিনয় জগতে পা রাখেন। এরপর বাসু চক্রবর্তীর ‘হটাৎ বৃষ্টি’ সিনেমা দিয়েই টলিউড ইন্ডাস্ট্রিতে পাকাপোক্ত জায়গা করে নেন।

Sreelekha Mitra শ্রীলেখা মিত্র

আর তারপর থেকেই একের পর এক সিনেমা দিয়ে বাজিমাত করে চলেছেন তিনি। তবে, সম্প্রতি তাঁকে খুব একটা সিনেমায় দেখা যায়না। তবে, তখনকার শ্রীলেখা ও এখনকার শ্রীলেখার মধ্যে অনেক পার্থক্য রয়েছে। এখন সে একজন স্বাধীনচেতা, স্পষ্ট কথার মানুষ। তাঁর ফানফলোয়িং বেশ ভালোই রয়েছে।

Sreelekha Mitra শ্রীলেখা মিত্র

এখনকার অন্যান্য তারকাদের মতো শ্রীলেখাও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। বিশেষত লকডাউন থেকে তাঁর সক্রিয়তা বেশি করে ধরা পড়েছে। মাঝে মধ্যেই নিত্যনতুন ছবি ও ভিডিও পোস্ট করে তাকে লাগিয়ে দেন দর্শকদের। তাঁর জিম করার ছবি থেকে শুরু করে ফ্যাশন সম্পর্কে যাবতীয় তথ্য এমনকি কখনও আবার নিজের বাড়ির সাজগোজের ছবি সবই ভাইরাল হয়ে সোশ্যাল মিডিয়ায়।

Sreelekha Mitra Viral Video শ্রীলেখা মিত্র

সম্প্রতি শ্রীলেখা মিত্র অফিশিয়াল থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে যে, অভিনেত্রী মই বেয়ে বেয়ে তাঁর আবাসনের একটি বিল্ডিং এর উপরে উঠছে। তাঁর পরনে রয়েছে লাল টপ ও শর্টস স্কাট। তবে, এই পোশাকে যে বেশ আকর্ষণীয় লাগছে তা বলার অপেক্ষা রাখে না। মই বেয়ে ওঠার পর অভিনেত্রী বেশ হুল্লোলের সঙ্গেই ইয়ে করে উঠছে। সম্প্রতি অভিনেত্রীর এই ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button