বিনোদনভাইরালভিডিও

টপ-প্যান্ট পরে রবীন্দ্রগীতিতে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল উত্তম কুমারের নাত বৌ দেবলীনা

টলিউডে একের পর এক চলছে বিয়ের মরসুম। বিয়ের বন্ধনে আবদ্ধ হচ্ছেন তারকা জুটি। বছরের শুরুতেই বিয়ে সেরেছেন দেবলীনা ও গৌরব। দেবলীনা হলেন বাংলা টলিউড জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী। এছাড়া তাঁর আরও একটি পরিচয় হল তিনি কলকাতা পুরসভার মেয়র পারিষদ দেবাশীষ কুমার (Deblina Kumar) এর সুযোগ্য কন্যা।

খুব কম সময়ের মধ্যেই তিনি টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেছেন। বাংলা চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় নায়িকা হলেন দেবলীনা কুমার। ‘চল কুন্তল’ ছবিটি দিয়েই প্রথম পর্দায় এসেছিলেন তিনি। আর তাঁকে দেখে সকলের মনে একটাই প্রশ্ন উঠে এসেছিল কে এই সুন্দরী ? টানা টানা চোখ ও মিষ্টি হাসি দিয়ে এক নিমেষেই মন জয় করে নিয়েছে সকলের।

দেবলীনা কুমার গৌরব চ্যাটার্জী Deblina Kumar Gourab Chatterhee
তাকে দেখলেই মনে হয় যে, কোন স্বর্ণযুগের নায়িকা ফিরে এসেছে। আর তারপর থেকে অন্যান্য অভিনেত্রীদের পাশাপাশি তিনিও প্রায় সময়ই প্রচারের আলোয় রয়ে গেছেন। অভিনয়ের পাশাপাশি তিনি নাচেও বেশ দক্ষ। সব মিলিয়ে যেন রূপে লক্ষী ও গুনে স্বরস্বতী।

মাঝে মধ্যেই নানান ছবি ও ভিডিও দিয়ে তাক লাগিয়ে দেন দর্শকদের। শাড়ি হোক বা শর্ট ড্রেস সবেতেই নজর কাড়েন দেবলীনা। তাঁর টানা টানা চোখের ইশারায় কাবু বহু পুরুষ। সম্প্রতি দেবলীনা তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন। তাঁর পরনে রয়েছে সাদা রঙের টপ ও সাদা রঙের প্যান্ট। খোলা চুলে টপ প্যান্ট পরে জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তীর গান ‘ভালোবেসে সখী নিভৃতে যতনে আমার নামটি লিখ তোমার মনের মন্দিরে’ গানটির সঙ্গে লিপ মিলিয়ে এক্সপ্রেশন দিতে দেখা যাচ্ছে।

Deblina Kumar Viral Video

তবে, অভিনেত্রী টপ-প্যান্ট পড়লেও হাতে শাখা-পলা এবং কপালে সিঁদুর ছোয়াতে কিন্তু একদমই ভোলেননি। ছবিটি পোস্ট করে দেবলীনা ক্যাপশনে লিখেছেন যে, ‘ভালোবাসার অনুভূতি এখনও বর্তমান’। সম্প্রতি দেবলীনার এই ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Related Articles

Back to top button