• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

‘দাদা আর নেই’! সানি দেওলের কথা ভেবেই কান্নায় ভেঙে পড়লেন ববি দেওল

ভাইয়ে-ভাইয়ে সম্পর্ক যে কতখানি মধুর হতে পারে তা বোঝা যায় ধর্মেন্দ্রর দুই ছেলেকে দেখে। ভাইয়ের জন্য নিজের সবটুকু উজাড় করে দিতে প্রস্তুত সানি দেওল (Sunny Deol)। তেমনই দাদাকে প্রাণের চেয়েও বেশি ভালোবাসেন ববি দেওল (Bobby Deol)। ‘দাদা আর নেই’ এটা ভাবলেই শিউড়ে ওঠে অভিনেতার মন। আটকাতে পারেন না নিজের চোখের জল।

ববি এই মুহূর্তে ‘অ্যানিমাল’র (Animal) সাফল্য উপভোগ করছেন। সন্দীপ রেড্ডি ভঙ্গার এই ছবিতে অভিনয় করে ফের প্রাণ পেয়েছে ববির ডুবন্ত কেরিয়ার। সোশ্যাল মিডিয়া খুললেই চোখে পড়ছে আবরার হক থুড়ি ববিকে নিয়ে নানান চর্চা। বিশেষত, ভাইকে হারানোর দৃশ্যে তাঁর তুখোড় অভিনয় নজর কেড়েছে প্রত্যেকের।

   

Bobby Deol imagined of losing Sunny Deol

‘অ্যানিমাল’এ একটি দৃশ্য আছে, যেখানে আবরারকে এসে বলা হয়, রণবিজয়ের (রণবীর) হাতে প্রয়াত হয়েছে তার আই আসরার (বাবলু পৃথ্বীরাজ)। সম্প্রতি ববি জানান, ব্যক্তিগত জীবনের কথা কল্পনা করে এই দৃশ্যে অভিনয় করেছিলেন তিনি। আর সেই কারণেই দৃশ্যটা পর্দায় অনেক বেশি জীবন্ত হয়ে উঠেছিল। কাছের মানুষকে হারানোর কথা ভেবে কিছুটা শিউড়েও উঠেছিল ধরম-পুত্রের মন।

আরও পড়ুনঃ সৌন্দর্য্য থেকে অভিনয়ে রশ্মিকাও ফেল! ফাঁস ‘অ্যানিমেল’ ছবির সুন্দরী অভিনেত্রীর নাম সহ আসল পরিচয়

ববির কথায়, ‘আমি এমন একজন ব্যক্তির চরিত্রে অভিনয় করছিলাম যে তার ভাইকে হারিয়েছে। অভিনেতা হিসেবে আবেগ আনতে আমরা আমাদের ব্যক্তিগত জীবনের ঘটনাগুলিকে তখন কল্পনা করি। এতে চরিত্র অনেক বেশি জীবন্ত হয়ে ওঠে। আসলে আমার ভাই আমার পৃথিবী। এই দৃশ্যটায় অভিনয় করার সময় মনে হচ্ছিল, আমি সত্যিই নিজের ভাইকে হারিয়েছি। সেই জন্যই আমি সেই মুহূর্তে আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম। বাস্তবেও আমি সেটা অনুভব করেছি’।

Bobby Deol imagined of losing Sunny Deol

ববি আরও বলেন, ‘এই কারণে প্রত্যেকে এই মুহূর্তটাকে আরও বেশি অনুভব করতে পেরেছিল। আমরা একাধিক টেক নিইনি। এই শটের পর সন্দীপ আমার কাছে এসে বলেছিলেন, স্যার এটা একটি পুরস্কার বিজয়ী শট। আমি বলেছিলাম, আপনাকে ধন্যবাদ সন্দীপ। আপনার মাধ্যমে এমন একটা চরিত্র আমার কাছে এসেছ। এতদিন পর এমন একটা চরিত্রে অভিনয়ের সুযোগ, আমার কাছে অনেক বড় পাওয়া’।

আরও পড়ুনঃ কাজের অভাবে ডুবেছিলেন মদের নেশায়! ‘অ্যানিম্যাল’এ দর্শকদের প্রশংসা পেয়ে চোখে জল ববি দেওলের

প্রসঙ্গত, বক্স অফিসে এখনও ‘অ্যানিমাল’র বিজয়রথ ছুটে চলেছে। ইতিমধ্যেই বিশ্বব্যাপী ৭৫০ কোটি টাকা আয় করে ফেলেছে এই সিনেমা। শাহরুখের ‘পাঠান’ এবং ‘জওয়ান’র পর চলতি বছরের সর্বোচ্চ আয়কারী বলিউড ছবির শিরোপা দখল করে নিয়েছে রণবীর-ববির ছবি।