বিনোদনভাইরালভিডিও

ক্যামেরায় ধরা পড়ল বিগবসের দুই প্রতিযোগী জাসমিন ও আলীর অন্তরঙ্গ মুহূর্ত! ভাইরাল ভিডিও

হিন্দি টেলিভিশন জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন জাসমিন ভাসিন (Jasmine Bhasin)। ১৯৯০ সালের ২৮ জুন রাজস্থানের কোটায় জন্মগ্রহণ করেন। একজন মডেল হিসেবেই জাসমিন তাঁর কেরিয়ার শুরু করেন। এরপর ২০১১ সালে তামিল ছবি “ভানাম” এ অভিনয়ের মাধ্যমে তাঁর অভিনয় জীবনযাত্রা শুরু হয়। এরপর সে সাউত ইন্ডিয়ান ছবিতেও কাজ করেন।

জাসমিন ভাসিন Jasmine Bhasin

এরপর ২০১৫ সালে জাসমিন জি টিভির একটি রোম্যান্টিক সিরিয়াল “তাসহান-ই-ইসক” এ অভিনয় করেন। এছাড়াও ২০১৯ সালে কালারস টিভির “দিল সে দিল তাক” সিরিয়ালের তাঁকে অভিনয় করতে দেখা যায়। এছাড়া কালারর্স টিভির রিয়েলিটি শো “খাতরোন কি খিলারি” তে তাকে অংশগ্রহণ করতে দেখা যায়। এমনকি একই বছরে তিনি ‘বিগ বস ১৪ (Big Boss 14) ‘ তেও অংশগ্রহণ করেন।

আর অন্যদিকে একজন হিন্দি অভিনেতা আলী গনি (Aly Goni)। ইন্ডিয়ান টেলিভিশন অ্যাকাডেমি অ্যাওয়ার্ড পেয়েছেন আলী তার অভিনয়ের জন্য। বলিউডের বহু ছবিতে অভিনয়ও করেছেন। এরপর ২০২০ সালে “বিগ বস ১৪” তেও অংশগ্রহণ করেছেন রাহুল। আর বিগ বসে ১৪তে জাসমিন ভাসিনের বেশ কাছাকাছি পৌঁছে গিয়েছেন আলী।

Rahul Baidya রাহুল বৈদ্য

সম্প্রতি জাসমিন তাঁর ইন্সট্রাগ্রামে একটি পোস্ট করেছেন। যেখানে আলী গনির সাথে চরম ঘনিষ্ঠ ভাবে দেখতে পাওয়া যাচ্ছে জাসমিনকে। দেখে বোঝাই যাচ্ছে ভিডিওটি বিগ বস ১৪ এর ঘরের, সেখানেই ঘনিষ্ঠতায় মেতে উঠেছিলেন দুজনে। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, আলী বিছানায় শুয়ে আছে আর জাসমিন তার বুকের উপর তাঁর সঙ্গে দুস্টু-মিষ্টি খুনসুটিতে মেতেছে।

Jasmin Bhasain জাসমিন ভাসিন Rahul Baidya রাহুল বৈদ্য

জাসমিন আর আলীর এই ভিডিও দেখে কারোর বুঝতে বাকি নেই যে তাঁদের মধ্যে বেশ ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। অন্তরঙ্গ মুহূর্তের এই ভিডিওটি পোস্ট করে জাসমিন সবাইকে “গুড মর্নিং” জানিয়েছেন। আর জাসমিন ও আলীর এই ভিডিওটি শেয়ার হবার পর থেকেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Jasmin Bhasin (@jasminbhasin2806)

Related Articles

Back to top button