বিনোদনসিরিয়াল

পরকীয়া নেই বলে তলানিতে TRP, বন্ধ হচ্ছে ‘লালকুঠি’! গুঞ্জনের জেরে চটে লাল দর্শকেরা

টেলিভিশন সিরিয়ালগুলির (Television serial) টিকে থাকার মন্ত্র খুব সহজ। যতদিন ভালো টিআরপি (TRP) থাকবে, ততদিন পর্যন্ত সিরিয়ালগুলিও চলবে। টিআরপি কমলেই ঘুরতে থাকে সিরিয়াল বন্ধের আশঙ্কা। সাম্প্রতিক অতীতে যেমন স্টার জলসা, জি বাংলার বহু সিরিয়াল (Bengali serial) বন্ধ হয়ে গিয়েছে।

এমনও দেখা গিয়েছে, টিআরপি না থাকায় মাত্র কয়েক মাস আগে শুরু হওয়া সিরিয়ালকেও বন্ধ করে দেওয়া হয়েছে। স্টার জলসায় যেমন ‘বৌমা একঘর’, ‘আয় তবে সহচরী’র মত বেশ কয়েকটি ধারাবাহিক বন্ধ করে দেওয়া হয়েছে। এবার শোনা যাচ্ছে সেই পথেই হাঁটতে চলেছে জি বাংলাও। শীঘ্রই বন্ধ হতে চলেছে রহস্য রোমাঞ্চে ভরা ‘লালকুঠি’ (Laalkuthi)।

Laalkuthi

ইতিমধ্যেই জি বাংলার দু’টি নতুন সিরিয়ালের প্রোমো প্রকাশ্যে এসেছে। একটির নাম ‘নিম ফুলের মধু’ এবং অপরটি ‘সোহাগ জল’। প্রথমটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন পল্লবী শর্মা এবং রুবেল দাস ও দ্বিতীয়টিতে নায়ক-নায়িকার চরিত্রে দেখা যাবে শ্বেতা ভট্টাচার্য এবং হানি বাফনাকে।

এর মধ্যে ‘নিম ফুলের মধু’ দেখানো হবে সন্ধ্যা ৮টার স্লটে। সেই স্লটের ‘মিঠাই’কে পাঠিয়ে দেওয়া হয়েছে ৬টার সময়। টিআরপি কম থাকায় বন্ধ করে দেওয়া হচ্ছে সন্ধ্যা ৬টার সিরিয়াল ‘পিলু’। এবার জানা গিয়েছে, ‘পিলু’র পর বন্ধ হতে চলেছে জি বাংলার আরও একটি ধারাবাহিক ‘লালকুঠি’ও।

Laalkuthi serial

সাধারণ সাংসারিক জটিলতা, পরকীয়া কিংবা কূটকচালি নয়, বরং রহস্য রোমাঞ্চে ভরা ‘লালকুঠি’তে মুখ্য চরিত্রে অভিনয় করেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং রুকমা রায়। দর্শকেরা আশা করেছিলেন, সিরিয়ালটি টিআরপি তালিকার সেরা দশে হয়তো স্থান করে নেবে। কিন্তু তা হয়নি। বরং শুরু থেকেই টিআরপির অভাবে ধুঁকেছে ‘লালকুঠি’।

আর এবার ঠিক সেই কারণেই বন্ধ এই ধারাবাহিক বন্ধ করে দেওয়া হচ্ছে বলে শোনা গিয়েছে। তবে এই খবরে বেশ চটে গিয়েছেন সিরিয়ালের দর্শকেরা। তাঁদের দাবি, বন্ধ না করে ‘মিঠাই’এর মতোই সিরিয়ালের সময় পরিবর্তন করে দেওয়া হোক। কারণ ‘লালকুঠি’ বাকি ধারাবাহিকগুলির থেকে একেবারেই আলাদা। আর সেই কারণেই যাতে এই সিরিয়াল বন্ধ না করে দেওয়া হয় অনুরোধ করছেন দর্শকেরা।

Related Articles

Back to top button