বিনোদন

এবার নীল ছবিতে বাহুবলীর রাজমাতা! পর্ণ তারকা হওয়ার অভিজ্ঞতা নিজেই জানালেন অভিনেত্রী

৮ থেকে ৮০ ‘বাহুবলী’ (Baahubali) ছবিটি দেখেননি এমন মানুষ বোধহয় হাতে গোনা। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন দক্ষিণী অভিনেতা প্রভাস (Prabhas), আর তার ‘রাজমাতা’ শিবগামীর চরিত্রে অভিনয় করেছিলেন দক্ষিণ ভারতীয় অভিনেত্রী রাম্ইয়া কৃষ্ণান। তার দাপুটে অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। সম্পর্কে চাচী হলেও ‘বাহুবলী’কে কোনোদিন মায়ের অভাব বুঝতে দেননি রাজমাতা।
এই ছবি করার পর থেকেই বারংবার শিরোনাম কেড়েছেন অভিনেত্রী।

তবে এবার তাকে নিয়ে দানা বাঁধছে বিতর্ক। জানা যাচ্ছে, সম্প্রতি তিনি “সুপার ডিলাক্স” নামক একটি তামিল ছবিতে অভিনয় করেছেন। এই ছবিতে তাকে দেখা যাবে একজন পর্ণ তারকা হিসেবে (Porn Star)। ছবিতে ফুটে উঠেছে একজন পর্ণ তারকার জীবনের ওঠাপড়া৷ সম্প্রতি, এই ছবিতে কাজ করার অভিজ্ঞতা একটি সাক্ষাৎকারে জানান ‘রাজমাতা’।

ramya krishnan baahubali

তিনি বলেন, এই কাজ মোটেই তার জন্য সহজ ছিল না। শুধুমাত্র একটি শটের জন্যই তাকে ৩৭ বার রিটেক নিতে হয়েছে তারপর পরিচালক খুশি হয়েছেন। তার কাছে এই চরিত্র খুবই চ্যালেঞ্জিং ছিল বলেও জানান তিনি। এ ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন বিজয় সেতুপতি, সামান্থা ফাহাদ ফাজিল ও মিসকিন এর মত বিখ্যাত অভিনেতা-অভিনেত্রীরা। অভিনেত্রী জানিয়েছেন এই পর্ণতারকার চরিত্রে অভিনয় করতে গিয়ে তিনি একজন পর্নতারকার ব্যক্তিগত জীবন সম্বন্ধে বিভিন্ন গোপনীয় বিষয় জানতে পেরেছেন।

প্রায় ৩৪ বছর ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছেন অভিনেত্রী। ইতিমধ্যেই ২০০ টির বেশি ছবি করে ফেলেছেন তিনি। তেলুগু, তামিল, কানাডা, মালায়ালাম এবং হিন্দি ছবিতে তাবড়-তাবড় অভিনেতাদের সঙ্গে পর্দা ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। যাদের মধ্যে শিবাজী গণেশ, শংকর, এন টি রামা রাও, আক্কিনেনি নাগেস্বরা রাও, চিরঞ্জীবী, নাগেশ, রজনীকান্ত, কমল হাসান, ধর্মেন্দ্র, হারিকৃষ্ণন, অমিতাভ বচ্চন সহ আরো অনেকে রয়েছেন।

Related Articles

Back to top button