• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

TRP তালিকায় অসময়ে কালবৈশাখী! হেভিওয়েট টলিউড নায়িকাকে নিয়ে নতুন সিরিয়াল আনছেন লীনা গাঙ্গুলী

Leena Ganguly New Serial : স্টার জলসার (Star Jalsha) পর্দায় লীনা গাঙ্গুলীর (Leena Ganguly) একের পর এক ধারাবাহিক মুখ থুবড়ে পড়ছে। নতুনদের ভিড়ে ক্রমশই যেন কোণঠাসা হয়ে পড়ছে জনপ্রিয় এই লেখিকার সিরিয়ালগুলি (Bengali Serial)। অথচ একটা সময় লীনার লেখা ‘পুণ্যি পুকুর’, ‘জল নূপুর’, ‘ইষ্টি কুটুম’, ‘শ্রীময়ী’ রাজত্ব করতো টিআরপি তালিকায় (TRP List)। তবে সিরিয়াল ফ্লপ হওয়ার সাময়িক ধাক্কা কাটিয়ে ঘুরে দাঁড়ানোর জন্য একেবারে তৈরি লীনা। দর্শকদের মন জয় করতে আরও একটি নতুন সিরিয়াল (New Serial) আনছেন তিনি।

বাংলা সিরিয়ালের ইতিহাসের দুই আইকনিক চরিত্র হল ‘জল নূপুর’এর পারি এবং ‘পুণ্যি পুকুর’এর রাধারানী। এই দুই চরিত্রে অভিনয় করে বাংলার প্রায় প্রত্যেক ঘরে ঘরে পৌঁছে গিয়েছিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। প্রত্যেকবার অভিনেত্রী হিসেবে অপরাজিতাকে ভেঙে-গড়ে নতুন রূপ দিয়েছেন লীনা। এবার ফের টিআরপি তালিকায় ঝড় তুলতে আসছে লীনা-অপরাজিতার ব্লকবাস্টার জুটি।

   

Leena Ganguly and Aparajita Adhya, Leena Ganguly serial

জি বাংলার ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ (Lokkhi Kakima Superstar) ধারাবাহিক শেষ হওয়ার পর নতুন কোনও সিরিয়ালে দেখা যায়নি অপরাজিতাকে। এই মুহূর্তে ‘ঘরে ঘরে জি বাংলা’ (Ghore Ghore Zee Bangla) সঞ্চালনা করছেন তিনি। তবে এবার ফের সিরিয়ালে ফেরার পালা। ইতিমধ্যেই লীনা এবং অপরাজিতার নতুন সিরিয়াল আসার খবরে ছয়লাপ হয়ে গিয়েছে চারিদিক।

আরও পড়ুনঃ এতদিনে DNA টেস্ট করে সামনে আসবে সব সত্যি! টিভির আগেই ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র ধামাকা পর্ব

কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে অপরাজিতা বলেছিলেন, ‘আমার খুব পছন্দের জায়গা হল টেলিভিশন। আমি অপরাজিতা আঢ্য হতে পেরেছি টেলিভিশনের জন্যই। সুতরাং আমি আবার টেলিভিশনে ফিরবই। তবে সেটা শর্তসাপেক্ষ’। অপরাজিতাকে ফের ছোটপর্দায় দেখার জন্য মুখিয়ে ছিলেন বাংলার সিরিয়ালপ্রেমী দর্শকরাও। অবশেষে লীনার হাত ধরে তাঁদের সেই বাসনা পূরণ হতে চলেছে।

আরও পড়ুনঃ দীপার দিন শেষ, ফুলকি না জগদ্ধাত্রী কে হল নতুন বেঙ্গল টপার? রইল চক্ষু ছানাবড়া করা TRP তালিকা

Leena Ganguly and Aparajita Adhya, Leena Ganguly serial

সম্প্রতি লীনা-অপরাজিতার নতুন ধারাবাহিক নিয়ে একটি বিরাট আপডেট সামনে এসেছে। জানা গিয়েছে, এই ধারাবাহিকে অভিনেত্রীর বিপরতে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা চন্দন সেনকে। এর আগে ‘পুণ্যি পুকুর’ সিরিয়ালে অপরাজিতা-চন্দনের জুটি দর্শকমহলে দারুণ হিট হয়েছিল। তবে সিরিয়ালের নাম অথবা সম্প্রচার শুরুর দিনক্ষণের বিষয়ে এখনও কিছু জানা যায়নি।