খবরবিনোদনসিরিয়াল

সোনা নাকি রূপা, বাংলা সিরিয়ালের সেরা শিশু শিল্পীর পুরস্কার জিতল কে? নামটা চমকে দেবে

তুখোড় অভিনয়ে জিতেছেন দর্শকমন! বাংলা সিরিয়ালের সেরা শিশুশিল্পীর খেতাব জিতলেন এই খুদে অভিনেত্রী

Best Bengali Serial Child Artist : স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) ধারাবাহিকের প্রাণ ভোমরা বলা হয় ছোট্ট সোনা-রূপাকে। তাদের এন্ট্রির পর থেকে ধারাবাহিকের জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে। একাধিকবার বেঙ্গল টপার হয়েছে এই সিরিয়াল। সেই সঙ্গেই দর্শকদের নয়নের মণি হয়ে উঠেছে খুদে শিল্পী মিশিতা রায় চৌধুরী (Misheeta Ray Chowdhury) এবং সৃষ্টি মজুমদার (Srishti Majumder)

‘অনুরাগের ছোঁয়া’র নিয়মিত দর্শকরা জানেন, সোনা (Sona)-রূপা (Ripa) হল নায়ক-নায়িকা সূর্য-দীপার দুই মেয়ে। যদিও সূর্য এখনও তাদের আসল পরিচয় জানে না। সোনা-রূপা দীপার সন্তান একথা জানলেও, সূর্য ভাবে তাদের বাবা হল কবীর। এই নিয়ে এখন টানাপড়েন চলছে ধারাবাহিকে। সোনা-রূপাই আস্তে আস্তে হয়ে উঠছে সিরিয়ালের মূল আকর্ষণ।

Anurager Chhowa serial Surjo Deepa sweet moment new promo on air

পুঁচকে বয়সেই নজরকাড়া অভিনয়

‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে বাংলা টেলি দুনিয়ার একাধিক নামকরা তারকা অভিনয় করছেন। নায়ক সূর্য ওরফে দিব্যজ্যোতি দত্ত এর আগে একাধিক সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। নায়িকা স্বস্তিকা ঘোষও এর আগে সিরিয়ালে কাজ করেছেন। লাবণ্য চরিত্রে অভিনয় করা রূপাঞ্জনা মিত্রও টলিউডে বহু বছর ধরে কাজ করছেন। তবে এত বাঘা বাঘা তারকা থাকা সত্ত্বেও কিন্তু সোনা-রূপার অভিনয় আলাদা করে নজর কেড়েছে দর্শকদের। কখনও তাঁদের অভিনয় দেখে মুখে হাসি ফুটেছে সকলের, কখনও আবার চোখে জল এসেছে।

আরও পড়ুনঃ দীপার কুকর্মের ফল, এবার সোনার ভয়ঙ্কর ক্ষতি করবে সূর্য! প্রকাশ্যে ‘অনুরাগের ছোঁয়া’র ধামাকা প্রোমো

Anurager Chhowa, Deepa Sona and Rupa

সোনা নাকি রূপা, বাংলা টেলিভিশনের সেরা শিশু শিল্পীর খেতাব জিতল কে?

সৃষ্টি এবং মিশিতা যে এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম সেরা শিশু শিল্পী (Best Child Actor) তা নিয়ে কোনও সন্দেহ নেই। ‘অনুরাগের ছোঁয়া’য় অভিনয় করে অতীতে বেশ কয়েকবার পুরস্কারে ভূষিত হয়েছে সোনা অভিনেত্রী মিশিতা। কিন্তু রূপাকে সেভাবে পুরস্কৃত হতে দেখা যায়নি। তবে এবার সেরা শিশু শিল্পীর পুরস্কার পেলেন রূপা অভিনেত্রী সৃষ্টি।

আরও পড়ুনঃ বিয়ের আড়াই বছরের মাথায় ‘সুখবর’ দিলেন নীল-তৃণা! শুভেচ্ছায় ভরাল অনুরাগীরা


সোনার ঝুলিও কিন্তু ফাঁকা নেই

এদিন অবশ্য শুধুমাত্র রূপা নয়, দর্শকদের প্রিয় সোনাও পুরস্কার পেয়েছে। সম্প্রতি সৃষ্টি এবং মিশিতা দু’জনকেই পুরস্কৃত করা হয়েছে। রূপার মতো সোনাও সেরা শিশু শিল্পীর পুরস্কারে ভূষিত হয়েছে।


সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের সেই সুখবর দিয়েছে সূর্য-দীপার অনস্ক্রিন মেয়েরা। আর তা দেখার পরেই দুই খুদেকে ভালোবাসা-শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন সকলে।

Back to top button