• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

আর পালানোর পথ নেই, মিশকার বিরুদ্ধে প্রমাণ সহ থানায় দীপা! ফাঁস অনুরাগের ছোঁয়া’র তুলকালাম পর্ব

বাংলা সিরিয়াল (Bengali Serial) প্রেমীদের কাছে দিনে দিনে জনপ্রিয়তা বেড়েই চলেছে স্টার জলসার (Star Jalsha) বেঙ্গল টপার সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa)। এই মুহূর্তে ধারাবাহিকের প্রতিটা পর্ব জুড়েই থাকছে টানটান  উত্তেজনার পর্ব। গত পর্বেই দেখা গিয়েছে রাগের মাথায় মিশকার বাড়িতে গিয়ে বন্দুক দেখিয়ে মিশকার মুখ থেকে সত্যিটা  উগড়ানোর চেষ্টা করছিল সূর্য।

কিন্তু তখন মিশকা বন্দুক ছিনিয়ে নেওয়ার জন্য ধস্তাধস্তি শুরু করতেই আচমকা একটা গুলি চলার আওয়াজ শোনা যায়।  পরদিন সিসিটিভি ফুটেজ দেখে মিশকার মৃত্যুর জন্য সূর্যকে পুলিশ ধরে নিয়ে জেলে ঢুকিয়ে দেয়। যদিও ওই সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন উর্মির মা রত্না দেবী। তিনি সেংগুপ্ত  বাড়িতে এসে সবাইকে জানান সেদিন ওখানে গুলি চলার শব্দ হলেও সূর্য সে কাজ করেনি।

   

Anurager Chhowa Deepa got an strong evidence against Mishka

তবে তিনি জানান মিশকা যেখানে উপুড় হয়ে পড়ে ছিল সেখানে রক্তে ভেসে যাচ্ছিল। কিন্তু তারপরেও তিনি জোর দিয়ে বারবার বলতে থাকেন সেদিন গুলির আওয়াজ হলেও সূর্য ওই কাজ করেনি। তবে দীপাও সূর্যকে কথা দিয়েছে দেবীপক্ষের আগে এসে সূর্যকে নির্দোষ প্রমাণ করে জেল থেকে বের করে আনবে সে।

আরও পড়ুনঃ দোলনের সাথে সুখী সংসারের মন্ত্র কি? হাসি মুখেই দাম্পত্যের সিক্রেট জানালেন দীপঙ্কর দে

সত্যিই এবার এমনটাই ঘটতে চলেছে ধারাবাহিকের আগামী পর্বে।সদ্য সিরিয়ালের যে আপডেট পাওয়া যাচ্ছে তা থেকে জানা গেছে আজকের পর্বে থানার বাইরে ছদ্মবেশে ভিখারী সেজে থাকবে মিশকা। তবে বয়স্ক মহিলার সাজে থাকা মিশকাকে দেখে এদিন প্রথমে চিনতে পারবে না দীপা।

আরও পড়ুনঃ মুক্তি পেল দীপা! অভিনয় ছেড়ে রাতারাতি পেশাবদল ‘অনুরাগের ছোঁয়া’র মিশকার, ফাঁস হল ভিডিও

কিন্তু ওই বৃদ্ধার গা থেকে মিশকার অত্যন্ত চেনা পারফিউমের গন্ধ বের হওয়ায় এবং ওই বৃদ্ধার হাতে থাকা বড় বড় নখ আর নেলপালিশ থেকে দীপা বুঝা যাবে যে ওই বৃদ্ধা আসলে ছদ্মবেশে থাকা মিশকা। আর তারপরে দীপা প্রমাণসহ পুলিশের কাছে গিয়ে জানাবে মিশকা মোর নি সে এখনও বেঁচে রয়েছে। তাই তার ডাক্তারবাবু অর্থাৎ সূর্য নির্দোষ। এই ভাবেই দেবীপক্ষের আগেই সূর্যকে নির্দোষ প্রমাণ করবে দীপা।