দু দুবার বিয়ের পর, এবার হাঁটুর বয়সী ২০ বছরের ছোট মেয়ের সাথে লিভ ইন এ রয়েছেন অনুরাগ ?


অনুরাগ কাশ্যপ, বহু সুপারহিট ছবির পরিচালক তিনি। বলিউডের এই পরিচালককে নিয়ে বিতর্কের শেষ নেই। তবে অনেকেই এব্যাপারে সহমত যে অনুরাগ পুরুষতন্ত্র বা প্রতিষ্ঠান বিরোধী। কিছু দিন আগেই অনুরাগ কাশ্যপকে চর্চার শীর্যে দেখা গেছিল নেপথ্যে ছিল অভিনেত্রী পায়েল ঘোষের তার বিরুদ্ধে করা যৌন হেনস্থার অভিযোগ। যদিও তা পুরোপুরি ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত বলেছেন তাপসী পান্নু(Tapasi Pannu), রিচা চাড্ডার (Richa Chadda) মত অভিনেত্রীরা।

 

বলিউডের এই পরিচালককে নিয়ে চর্চার যথেষ্ট কারণও আছে বৈকি। কারণ অনুরাগ কাশ্যপ ইতিমধ্যেই দু বার বিয়ে সেরেছেন, আবার তা ভেঙেও ফেলেছেন। পরিচালকের প্রথম স্ত্রী ছিলেন আরতি বাজাজ (Aarti Bajaj)। দ্বিতীয় স্ত্রী কল্কি কোচলিন (Kalki Koechlin)। দুজনেই পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ উঠলে অনুরাগের পাশে দাঁড়ান ও অনুরাগকে সাপোর্ট করেন।

 

 

অনুরাগ প্রথম বার ২০০৩ সালে প্রথম আরতিকে বিয়ে করেন। আরতির সাথে থাকা কালীনই কল্কিকে ডেট করতে শুরু করেন। ২০০৯ সালে আরতির সাথে বিবাহ বিচ্ছেদ হয়। পরে ২০১১তে কল্কিকে বিয়ে করেন অনুরাগ কাশ্যপ। যদিও সে সম্পর্কও বেশিদিন টেকেনি, ২০১৫ সালেই দুজনের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। ২০০১১ তে কল্কির সাথে বিয়ে অনুরাগকে খবরের শিরোনামে এনে দিয়েছিল।

কিন্তু ২০১৫ এর পর থেকে এখন পর্যন্ত! জানা যাচ্ছে বিগত তিন বছর ধরে বলিউডেরই এক জনের সাথে নতুন করে সম্পর্ক তৈরী করেছেন অনুরাগ। হয়তো আবার প্রেমে পড়েছেন, অন্তত বলিউড ইন্ডাস্ট্রিতে তাই এখন জল্পনা কল্পনা।

 

এই বিগত ৩ বছর শুভ্র শেট্টি (Subhra Shetty) নামক এক  তরুণীর সাথে সম্পর্কে জড়িয়েছেন অনুরাগ। শুভ্রার বন্ধুদের সোশ্যাল মিডিয়া পোস্টে সেকথা কার্যত স্বীকার করেছেন শুভ্রা নিজে। এছাড়াও অনুরাগ ও  শুভ্রার ছবিও শেয়ার করেছেন অনুরাগ নিজেই। জানা যায়, ফ্যান্টম (Phantom) ছবির সূত্রেই আলাপ হয় অনুরাগ  ও শুভ্রার। অনুরাগের বানানো ছবি দেখলে বেশ প্রভাবিত হন শুভ্রা। ওটিটি প্লাটফর্ম নেটফিলিক্সের (Netflix) জন্য “চোকড” নামক একটি ছবি করেছেন দুজনে।

 

 

দুজন বেড়াতে গিয়েছিলেন নিউ ইয়র্কে, সাথে গেছিল অনুরাগের মেয়ে আলিয়া। আলিয়ার সাথে আবার শুভ্রার সম্পর্ক নাকি একেবারে বন্ধুত্বের মত। এখবর বেশ কয়েকবার প্রকাশ পেয়েছিল বলিউড পত্রিকাগুলিতে।তবেকি শুভ্রার প্রেমে পড়েছেন পরিচালক অনুরাগ? বয়সে ২০ বছরে ছোট প্রেমিকা! এনিয়ে অনেক কোথায় উঠছে, কিন্তু বয়স দেখে কি আর প্রেম হয়! শুভ্রা ও অনুরাগকে কোনো এক রাস্তায় গালে চুম্বন করতেও দেখা গেছে। কোনো এক বন্ধু তাদের ছবিটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে দিলে তা ভাইরাল হয়ে যায় ও বেশ চর্চার বিষয় হয়ে পড়ে।

 

শুভ্রার সাথে শরীরচর্চা থেকে বল ডান্সের ছবি পোস্ট করেছিলেন অনুরাগ নিজেই। এর পর থেকেই প্রশ্ন তুঙ্গে, তবে  কি লিভ ইন করছেন অনুরাগ কাশ্যপ শুভ্রার সাথে! যদিও শুভ্রার সোশ্যাল মিডিয়া অক্কোউন্টে এখনো উড়তা পাঞ্জাবের পোস্টের রয়েছে। এছাড়াও দুজনে যে লিভ ইন করছেন সে ব্যাপারে মুখ খোলেননি অনুরাগ কাশ্যপ নিজেও।

 

 


Like it? Share with your friends!

649
649 points