বিনোদনসিনেমা

পূর্ণতা পাচ্ছে ১১ বছরের সম্পর্ক! সাতপাকে বাঁধা পড়ছেন অনিল কাপুরের ছোটো মেয়ে

২০১৮ সালের পর আজ ফের একবার বিয়ের সানাই বাজছে কাপুর পরিবারে। বিয়ে করছেন অনিল কাপুরের ছোটো মেয়ে তথা বলিউডের খ্যাতনামা চলচ্চিত্র প্রযোজক রিয়া কাপুর (Rhea Kapoor)। পাত্র দীর্ঘদিনের প্রেমিক তথা চিত্র পরিচালক করণ বুলানি (Karan Boolani)। করোনা সংক্রমণের কারণে একেবারে ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়েই বিয়ে সারছেন রিয়া। আর তাই শুক্রবার রাত থেকেই সমুদ্রপাড়ে মুম্বাইয়ের জুহুতে সেজে উঠেছে অনিল কাপুরের (Anil Kapoor) বাংলো।

শুধুমাত্র পরিবারের লোকজন, ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব আর আত্মীয়-স্বজনদেরাই উপস্থিত থাকবেন এই হাই প্রোফাইল বিয়েতে। অন্য দিকে বোনের বিয়ে উপলক্ষেই সম্প্রতি স্বামী আনন্দ আহুজার সাথে মুম্বাই ফিরেছেন লন্ডন নিবাসী সোনম কাপুর। উল্লেখ্য বিয়ের পর থেকেই স্বামী আনন্দ আহুজার সাথে লন্ডনে সংসার পেতেছেন সোনম। প্রায় একবছর বিদেশে থাকার পর দু-সপ্তাহ আগেই মুম্বই ফিরেছেন তিনি।

প্রসঙ্গত ২০১০ সালে সোনম অভিনীত ‘আয়েশা’ ছবির হাত ধরেই নিজের কেরিয়ার শুরু করেছিলেন রিয়া। রিয়া প্রযোজিত ওই ছবিতেই সহ পরিচালক হিসাবে কাজ করেছিলেন করণ। সেই সূত্রেই প্রথম পরিচয় হয় তাঁদের। এরপর বন্ধুত্ব থেকে তৈরি হয় প্রেমের সম্পর্ক। আর নিজেদের সম্পর্ক নিয়ে বরাবরই কোনো লুকোছুপি করেননি রিয়া। সোশ্যাল মিডিয়ায় একসাথে ছবিও শেয়ার করতে দেখা যায় তাঁদের।

‘আয়েশা’ ছাড়াও ‘ওয়েক আপ সিড’ সহ একাধিক ছবিতে কাজ করেছেন করণ। এছাড়া, ২০১৬ সালের গোড়ার দিকে অনিল কাপুর অভিনীত ‘২৪’ সিরিজের ১২টি পর্বও পরিচালনা করেছেন তিনি।তৈরি করেছেন ৫০০-র ও বেশি বিজ্ঞাপন। নেটফ্লিক্সের স্পোর্টস ড্রামা, ‘দ্যা সিলেকশন ডে’ পরিচালনা করেছেন তিনি। তাঁর তৈরি That healing feeling তথ্যচিত্রটি তাঁকে বিশেষ খ্যাতি এনে দেয় তাঁকে।

আগামীদিনে নেটফ্লিক্সের একটি প্রজেক্টের জন্য এ আর রহমানের সঙ্গে জোট বাঁধছেন তিনি।একসময় ধর্মা প্রোডাকশনের হয়েও কাজ করেছেন করণ। বর্তমানে ইন্ডিয়ান ডকুমেন্টারি প্রোডাকশন অ্যাসোসিয়েশনের এক্সিকিউটিভ বোর্ডের সদস্য হিসাবেও নিযুক্ত রয়েছেন করণ। সূত্রের খবর আগামী তিনদিনব্যাপী চলবে রিয়া ও করণের বিয়ের অনুষ্ঠান। তবে আপাতত নেটিজেনরা তাঁদের বিয়ের প্রথম ছবি দেখার জন্য সাগ্রহে অপেক্ষা করে আছেন।

Related Articles

Back to top button