বিনোদন

পাস্তায় নাগিন সস লাগিয়ে ছেলে অভিষেকের সাথে ফুটবল ম্যাচ দেখতে বসলেন অমিতাভ! ভাইরাল ছবি

বাবা হিসেবে চিরকালই বেশ সাপোর্টিভ বলিউডের বিগবি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। ছেলে অভিষেক বচ্চনের সঙ্গে তার সম্পর্ক বেশ কিছুবার শিরোনাম কেড়েছে। বব বিশ্বাসের চরিত্রে অভিনয় করার পর থেকে বেশ কিছুদিন ধরেই শিরোনামে রয়েছেন জুনিয়র বচ্চন। জন্মসূত্রেই স্টার কিড তিনি। বাবা বলিউড শহেনশা অমিতাভ বচ্চন(Amitabh Bachchan) এবং মা অভিনেত্রী জয়া বচ্চন (Jaya Bachchan)। তা কেরিয়ারের শুরু থেকেই নেপোটিজমের লেবেল সেঁটে দেওয়া হয়েছিল অভিষেক বচ্চনের (Abhishek Bachchan) গায়ে। কিন্তু বরাবরই বিতর্ক থেকে নিজেকে দূরে রাখতে ভালোবাসেন অভিনেতা।

তাই শত সমালোচনার মধ্যেও, জীবনের কঠিন সময়ে নিজেকে সংযত রেখেছেন অভিনেতা। একটা সময় এমন গিয়েছে যখন তাকে শুনতে হয়েছিল বাবা অর্থাৎ অমিতাভ বচ্চনের নাম ভাঙিয়েই ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পেয়েছেন অভিষেক। যদিও আদতে তেমনটা নয়। আর ছেলের এই টানটান মেরুদন্ডের কারণে অভিষেকের জন্য গর্ববোধ করেন বিগবিও।

আজ বাবা ছেলে ধরা পড়ল সম্পূর্ণ অন্য মেজাজে। বিগ স্ক্রিন টিভিতে চলছে ফুটবল ম্যাচ। সামনে রকমারি খাবার যেমন পাস্তা স্যান্ডুইচ, ফ্রেঞ্চ ফ্রাই, চিকেন ফিঙ্গার সাজিয়ে অমিতাভ বচ্চন বসেছিলেন খেলা দেখতে। এই ছবি শেয়ার করে ইন্সটা হ্যান্ডেলে বিগবি লেখেন, ‘অনেক দিন পর কাজের থেকে ব্রেক নিয়েছি। প্রিমিয়ার লিগ ফুটবল, পাস্তা, ফ্রেঞ্চ ফ্রাই, গার্লিক ব্রেড… এবং নাগিন সস…!! আহা… ছটফট করছিলাম এটার জন্য’। এই পোস্টের নীচেই অভিষেকের কমেন্ট বাবা ছেলে একই রকম।

 

 

View this post on Instagram

 

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan)

প্রসঙ্গত, বলি শেহেনসার ছেলে হয়েও প্রথমদিকে বলিউডে বিশেষ সুবিধা করতে পারেননি অভিষেক বচ্চন। বাবার যোগ্য পুত্র না হওয়ার জন্য কথাও শুনেছেন অনেক৷ এই ডিপ্রেশন থেকেই বলিউড ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন অভিষেক। কিন্তু সেই কঠিন পরিস্থিতিতেই তার মেন্টর হিসেবে তাকে পথ দেখিয়েছিলেন সিনিয়র বচ্চন।

Related Articles

Back to top button