পিকের সিক্যুয়েলে বাদ আমির! গল্প এগোবেন রনবীর কাপুর


আমির খান (Amir Khan) অভিনীত ছবি ‘পিকে’ (PK) আজও বলিউডের একটি গুরুত্বপূর্ণ মাইলফলক। এমন ভাবনার ছবি বলিউডে নেহাতই হাতেগোনা। ছবির শেষেই আভাস দেওয়া হয়েছিল যে এরপরেও এগোতে পারে গল্প। এবার সেই সম্ভাবনাই কার্যত সত্যি হতে চলেছে। ফের পর্দায় ফিরবে পিকে, কিন্তু এবার আর আমির নয় প্রধান ভূমিকায় অভিনয় করবেন রনবীর কাপুর।

পিকের শেষ দৃশ্যে দেখানো হয়েছিল পৃথিবীর বুকে নামল ইউএফও, এবং সেখান থেকেই নামলেন অভিনেতা রনবীর কাপুর। তবে সেই ছবিতে কেবল ক্যামিও রোলে থাকলেও শোনা যাচ্ছে ‘পিকে’র সিক্যুয়েলে পর্দা মাতাবেন রনবীর। পিকে মুক্তির পর প্রায় কয়েক বছর কেটে গিয়েছে। তাই সকলেই ভেবে নিয়েছিলেন গল্প বোধহয় ওখানেই শেষ।

pk

কিন্তু আবার ফের দর্শকদের আশা জোগালেন প্রযোজক বিধু বিনোদ চোপড়া, তিনি জানান, “খুব শিগগিরই ফিরছে পিকের সিক্যুয়েল। ইতিমধ্যেই শুরু হয়েছে চিত্রনাট্য লেখার কাজ। লেখা শেষ হলেই শুরু হবে শ্যুটিং। ” পরিচালকের কথায় রনবীরের এন্ট্রিটাই রাখা হয়েছিল সিক্যুয়েলের জন্য। তবে এই ছবিতে অন্যান্য ভূমিকায় কারা থাকছেন সেই বিষয়ে এখনও কোনোও ইঙ্গিত দেননি পরিচালক।

pk

২০১৪ সালে মুক্তি পেয়েছিল পিকে। আর তারপর এই ছবি বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করেছে। এই ছবিতে আমির ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছিলেন অনুষ্কা শর্মা, প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত, সঞ্জয় দত্ত সহ তাবড়-তাবড় অভিনেতা অভিনেত্রীরা।

শোনা যাচ্ছে ফের প্রযোজক বিধু বিনোদ ও পরিচালক রাজকুমার হিরানির হাত ধরেই পর্দায় ফিরবে পিকে। তবে প্রথম ছবি চূড়ান্ত সাফল্য পাওয়ার পর সিক্যুয়েল তৈরি বেশ চ্যালেঞ্জিং। তাই বিধু বিনোদ জানান, ‘যেহেতু প্রথম পিকে দারুণভাবে সফল হয়েছিল ৷ সেহেতু, নতুন ছবি নিয়ে মানুষের আশাটা বেশিই থাকবে ৷ গল্প নির্বাচনের ব্যাপারে সেই বিষয়টা মাথায় রাখা হচ্ছে৷ ’


Like it? Share with your friends!

569
569 points