খবরবিনোদনসিনেমা

সৌরভের বায়োপিকের দায়িত্বে রজনীকান্ত-কন‍্যা ঐশ্বর্য! দাদার চরিত্রে অভিনয় করবেন এই অভিনেতা

বাংলার গর্ব তথা বাঙালির সকলের প্রিয় দাদা সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)। এবছরের শুরুতেই সৌরভপ্রেমীদের জন্য খুশি খবর মিলেছিল। রুপোলি পর্দায় দেখা যাবে সৌরভ গাঙ্গুলির বায়োপিক (Sourav Ganguly Biopic)। ক্রিকেটের মহারাজের ছোট বেলা থেকে বাইশ গজের মাঠে দাদার রাজত্বের কাহিনী, সবটাই ফুটে উঠবে পর্দায়। সৌরভ নিজেও রাজি হয়ে গিয়েছেন ছবির জন্য, শীঘ্রই তৈরী হবে ছবির শুটিংয়ের কাজ। তবে এরপর মাঝে কোনো খবর পাওয় যায়নি।

সম্প্রতি সৌরভের বায়োপিক নিয়ে নতুন আপডেট পাওমিলেছে। প্রথম যখন বায়োপিকের কথা ওঠে তখন দাদার চরিত্রে কে অভিনয় করবে সেই নিয়ে শুরু হয় জল্পনার। তবে বর্তমানে চির পরিচালককে নিয়ে প্রকাশ্যে এসেছে বড় খবর। জানা যাচ্ছে দক্ষিণী ইন্ডাস্ট্রির থালাইভা রজনীকান্তের মেয়ে ঐশ্বর্য রজনীকান্ত (Aishwarya Rajnikant) বায়োপিকের পরিচালনা করতে পারেন।

Rajnikant Daughter Aishwarya will became DIrector of Sourav Ganguly biopic

এমন একটা জব্বর খবর পেতেই রীতিমত খুশি বাঙালি সিনেমাপ্রেমীরা। শুরুতে এই খবর গুঞ্জন বলেই মনে কত হয়েছিল। তবে সম্প্রতি আইপিএল এর দেখতে কলকাতা এসেছেন ঐশ্বর্য এমনটাই জানা যাচ্ছে। শুধু তাই নয়, মহারাজের বাড়িতে নাকি রাতের খাওয়া দাওয়াও সেরেছেন ঐশ্বর্য কন্যা। এই খবর প্রকাশ্যে আসতেই আরও বেড়ে গিয়েছে জল্পনা।

তাহলে কি ডিনারের সময়েই বায়োপিক নিয়ে আলোচনা হয়েছে? নাকি শুটিংয়ের তোড়জোড় শুরু হল বলে? এই মুহূর্তেই কিছুই জানা যায়নি। বায়োপিক নিয়ে কোনো কথাই জানাননি সৌরভ বা ঐশ্বর্য দুজনের কেউই।

Sourav-Ganguly

প্রসঙ্গত, অনেক আগেই বায়োপিক তৈরির খবর প্রকাশ্যে এসেছিল। পরিচালক লাভ রঞ্জন পরিচালনা করছেন এই ছবিটির। তারই প্রযোজনা সংস্থা লভ ফিল্মস এর ব্যানারে তৈরী হচ্ছে ছবিটি। সৌরভ নিজেও এই কথা স্বীকার করে নিয়েছেন। কিন্তু ছবিতে মূল চরিত্রে কাকে দেখা যাবে বা কবে থেকে শুরু হবে ছবির শুটিংয়ের কাজ? আর সবথেকে বড় প্রশ্ন কবে রিলিজ হবে ছবি? এই সমস্ত প্রশ্ন আজও থেকেই গিয়েছে।

প্রাথমিকভাবে জানা গিয়েছিল যে বললিউডের রণবীর কাপুরকে দাদার চরিত্রের জন্য অফার করা হয়েছে। তবে রণবীর এই ছবির অফার রিজেক্ট করেছেন। সৌরভের চরিত্রে অভিনয় করতে আগ্রহী নন তিনি, কারণ ক্রিকেট নয় ফুটবল পছন্দ করেন তিনি। এরপর মাঝে খবর মেলে পরমব্রত চট্টোপাধ্যায়কে দেখা যেতে পারে এই চরিত্রে, কিন্তু এখনো পর্যন্ত নিশ্চিতরূপে কিছুই জানা যায়নি।

Related Articles

Back to top button