বিনোদন

বিয়ের এক সপ্তাহ পেরোতেই স্ত্রী শ্বেতা অলস ও উচ্চাশাহীন বলে মন্তব্য করলেন আদিত্য নারায়ণ

বিখ্যাত গায়ক উদিত নারায়ণের (Udit Narayan) পুত্র আদিত্য নারায়ণ (Aditya Narayan)। গত ১লা ডিসেম্বর দীর্ঘ দিনের বান্ধবী শ্বেতা আগারওয়ালকে (Sweta Agarwal) বিয়ে করেছেন। কোরোনার কারণে মুম্বাই এর ইস্কন মন্দিরে পরিবারের কিছু লোক ও অল্প সংখ্যক বন্ধুদের নিয়েই সম্পন্ন হয়েছে বিয়ে। ছেলে আদিত্যর বিয়েতে বেজায় খুশি ছিলেন বাবা উদিত নারায়ণ, বিয়ের আগে তাকে নাচতে দেখা গিয়েছে। বিয়ের আগে থেকে শুরু করে বিয়ে হওয়া পর্যন্ত অনেক ছবি ও ভিডিও ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে।

বিয়ের ১ সপ্তাহ যেতেই স্ত্রীকে বাপেরবাড়ি চলে যেতে বলার একটি ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। যদিও সেটি ছিল মজা করে বানানো একটি ভিডিও। কিন্তু এবার স্ত্রী শ্বেতা আগারওয়ালকে অত্যন্ত অলস ও উচ্চাশাহীন বলে মন্তব্য করলেন আদিত্য নারায়ণ। সংবাদ মাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে আদিত্য বলেছেন, শ্বেতা খুবই অলস ও উচ্চাশাহীন। কারণ সে সারাদিন কোনো কিছু না করেই কাটিয়ে দিতে পারে। তবে, এমনিতে কিন্তু সে বেশ বুদ্ধিমতি। যেটা করবে বলে ভেবে নেই সেটা কিন্তু বেশ ভালো ভাবেই করে।

বর্তমানে, আদিত্য ও শ্বেতা তাদের নতুন বাড়িতে যাবার  অপেক্ষায় আছে। আদিত্য স্ত্রী শ্বেতার বিষয়ে বলেন, সে যেমটা চায় তেমন ভাবেই তার জীবনে এগিয়ে যেতে পারে। আদিত্য বলেন, ‘আমি জানি না যে শ্বেতা কেরিয়ার জিয়া কতটা আগ্রহী! তবে আমি তো ২৪ ঘন্টা ৩৬৫ দিন তার সাথে কাটিয়েছি  আমার মনে হয়না সেই কেরিয়ার নিয়ে এগোতে চায়। তবে, শ্বেতার উপস্থিতি আমার বেশ ভালোই লাগে’।

Related Articles

Back to top button