• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

গীতা LLB আসতেই আচমকা শেষ হচ্ছে জনপ্রিয় সিরিয়াল, খবর পেতেই মন খারাপ দর্শকদের

সাম্প্রতিক অতীতে স্টার জলসার (Star Jalsha) পর্দায় পথচলা শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিকের (Bengali Serial)। ‘লাভ বিয়ে আজকাল’, ‘তোমাদের রানী’ শুরু হওয়ার কিছু সময়ের মধ্যেই সম্প্রচার শুরু হয়েছে ‘জল থই থই ভালোবাসা’র। এবার সেই তালিকাতেই জুড়তে চলেছে আরও একটি নাম। সম্প্রতি প্রকাশ্যে চলে এসেছে নতুন মেগা ‘গীতা LLB’র (Geeta LLB) প্রোমো।

অনেকদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল, স্টার জলসার পর্দায় নতুন ধারাবাহিক আসতে চলেছে। অবশেষে প্রকাশ্যে চলে এল ‘গীতা LLB’র প্রথম প্রোমো (Promo)। মুখ্য চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি নায়িকা হিয়া মুখার্জি। এর আগে তাঁকে সান বাংলার ‘নয়নতারা’ ধারাবাহিকে দেখেছেন দর্শকরা। এবার সেই নায়িকাই হাজির হয়েছে ‘গীতা’ রূপে।

   

Geeta LLB, Geeta LLB promo, Geeta LLB Bengali serial

‘গীতা LLB’র প্রথম প্রোমোয় দেখা গিয়েছে, মধ্যবিত্ত পরিবারের মেয়ে হল গীতা। পেশায় সে উকিল। খুন, অপহরণ থেকে শুরু করে খুন- সব ধরণের মামলা লড়ে সে। প্রোমো দেখেই বোঝা গিয়েছে, কৌতুক রসে পরিপূর্ণ হতে চলেছে এই ধারাবাহিক।

আরও পড়ুনঃ পঞ্চমীতেই ধামাকা! ষ্টার জলসায় আসছে নতুন মেগা, প্রকাশ্যে গীতা LLB-র প্রথম প্রোমো ভিডিও

‘গীতা LLB’র প্রোমো দেখে অনেকে যেমন উচ্ছ্বাস প্রকাশ করেছেন, তেমনই অনেকের মনে উঁকি দিয়েছে আশঙ্কাও। কারণ শীঘ্রই নীল-তিয়াশার ‘বাংলা মিডিয়াম’ বন্ধ হতে চলেছে। সেই স্লটে শুরু হতে চলেছে ‘তুমি আশেপাশে থাকলে’।

আরও পড়ুনঃ কৌশিকী DNA রিপোর্ট আনতেই তুলকালাম মুখার্জী বাড়ি! টিভির আগেই ফাঁস ‘জগদ্ধাত্রী’র ধুন্ধুমার পর্ব

Tumi Ashe Pashe Thakle, Tumi Ashe Pashe Thakle Paro, Angana Roy

গুঞ্জন শোনা যাচ্ছে, ভিকি-ইন্দিরার পর এবার কপাল পুড়তে চলেছে ঋদ্ধি-রুক্মিণীদের। পুজোর পরেই শেষ হয়ে যাবে ‘গাঁটছড়া’ (Gaatchora)। সেই জায়গায় অর্থাৎ রাত ১০:৩০টার স্লটে চলে যাবে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। এরপর ৬:৩০টা থেকে শুরু হবে ‘গীতা LLB’।

Gaatchora might end soon for Bengali serial Tumi Ashe Pashe Thakle

এই গুঞ্জন সত্যি হলে শিমুল-পুতুলদের ‘কার কাছে কই মনের কথা’ শীঘ্রই নতুন প্রতিপক্ষর মুখোমুখি হতে চলেছে। শুধু তাই নয়, ‘গীতা LLB’র সঙ্গে অনেকদিন পর আবার স্টার জলসার পর্দায় ব্লুজ প্রোডাকশনের কোনও সিরিয়াল শুরু হতে চলেছে। ‘মাধবীলতা’র ভরাডুবির পর ফের ‘গীতা LLB’র হাত ধরে কামব্যাক করছেন স্নেহাশিস চক্রবর্তী। এবার দেখা যাক, এই সিরিয়াল দর্শকমনে জায়গা করে নিতে পারে কিনা।