• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

সূর্যকে পেতে গিরগিটির মত রূপ বদলেও ব্যর্থ, ‘অনুরাগের ছোঁয়া’ ছাড়ছে ‘মিশকা’! মাথায় হাত দর্শকদের

এই মুহূর্তে স্টার জলসার (Star Jalsha) পর্দায় সম্প্রচারিত সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক (Bengali Serial) হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। সপ্তাহের পর সপ্তাহ ধরে বেঙ্গল টপারের আসন ধরে রেখেছে এই সিরিয়াল। টানটান গল্প এবং তুখোড় অভিনয়ের মাধ্যমে বাংলার প্রায় প্রত্যেক দর্শকের মন জয় করে নিয়েছে সূর্য-দীপারা। ‘অনুরাগের ছোঁয়া’র নায়ক-নায়িকার পাশাপাশি পার্শ্বচরিত্রে অভিনয় করা তারকারাও হয়ে উঠেছেন দর্শকদের নয়নের মণি।

এমনকি খলনায়িকা মিশকাকেও (Mishka) একদিন না দেখতে পেলে মন কেমন করে অনেকের। এই চরিত্রে অভিনয় করে বাংলার প্রায় প্রত্যেক ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন অভিনেত্রী অহনা দত্ত (Ahona Dutta)। তাঁর সাবলীল অভিনয় দেখে কেউ বলবে না ‘অনুরাগের ছোঁয়া’ই তাঁর প্রথম সিরিয়াল। গত কয়েকদিন ধরে সেই অহনারই ‘অনুরাগের ছোঁয়া’ থেকে বিরতি নেওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে।

   

Labonyo slap on Deepa's face Anurager Chhowa upcoming episode reveal, Ahona Dutta Mishka Anurager Chhowa

স্টার জলসার এই অনুরাগের ছোঁয়া যারা নিয়মিত দেখেন তাঁরা জানেন, মিশকার খুনের অপবাদে এখন জেল খাটছে সূর্য। অপরদিকে মিশকা পুলিশ এবং দীপার চোখে ধুলো দিয়ে ছদ্মবেশ ধারণ করে ঘুরে বেড়াচ্ছে। কখনও বুড়িমা, কখনও তান্ত্রিক, কখনও আবার ডাক্তার রূপে দেখা যাচ্ছে তাকে।

আরও পড়ুনঃ ‘কাঁচা বাদাম’ গেয়ে রাতারাতি ভাইরাল, অথচ পুজোর আগে নিঃস্ব! কোথায় হারিয়ে গেলেন ভুবন বাদ্যকর?

গত এক সপ্তাহে একাধিক লুকে দেখা গিয়েছে ‘মিশকা’ অভিনেত্রী অহনাকে। সম্প্রতি এক জনপ্রিয় সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতার সময় এই নিয়ে মুখ খোলেন অভিনেত্রী। অহনা সাফ বলেন, গত এক সপ্তাহে তাঁর লুক নিয়ে এত পরীক্ষানিরীক্ষা হয়েছে যে তিনি ক্লান্ত হয়ে পড়েছেন। পাশাপাশি এও জানান, এই বিষয়টা বেশ উপভোগ করছেন তিনি।

আরও পড়ুনঃ গিনির অশ্লীল ভিডিও ফাঁসের হুমকি দিচ্ছে জানোয়ার রূপ, টিভির আগেই ফাঁস ‘ইচ্ছে পুতুল’র তুলকালাম পর্ব

Ahona Dutta, Ahona Dutta Anurager Chhowa

অহনার মুখ থেকে ‘ক্লান্ত হয়ে পড়া’র কথা শুনেই অনেকেই বেশ চিন্তায় পড়ে গিয়েছিলেন। তাহলে কি ‘অনুরাগের ছোঁয়া’ থেকে বিরতি নিতে চলেছেন তিনি? কারোর কারোর মনে উঁকি দিয়েছিল এই প্রশ্নও। তবে জানিয়ে রাখি, এমন কিছুই হবে না। কারণ অহনা বিরতি নেওয়ার বিষয়ে কোনও কথা বলেননি। তাই আগামী দিনে সূর্য-দীপার জীবনে যে মিশকাকে আরও অনেক ঝড় তুলতে দেখা যাবে তা একপ্রকার পরিষ্কার।