• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

ফুটপাতের রাঁধুনি থেকে সিনেমার নায়িকা! বন্ধ হচ্ছে ভাইরাল নন্দিনী দিদির পাইস হোটেল? তুঙ্গে জল্পনা

সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন অথচ নন্দিনী দিদিকে (Nandini Didi) চেনেন না এমন মানুষ খুঁজে পাওয়া দায়। সমাজমাধ্যমের হাত ধরেই কপাল খুলে গিয়েছে ডালহৌসির পাইস হোটেলের মালকিন মমতা গঙ্গোপাধ্যায়ের (Mamata Ganguly)। এখন অবশ্য তাঁর পরিচিতি ‘নন্দিনী দিদি’ অথবা ‘স্মার্ট দিদি’ (Smart Didi) নামেই বেশি। এবার তিনিই পা রাখছেন টলিউডে (Tollywood)

নিত্যদিনই নন্দিনী দিদির হোটেলের সামনে ইউটিউবারদের ভিড় দেখা যায়। তাঁর রূপে ফিদা অনেকেই। দেশের গণ্ডি ছাড়িয়ে বিদেশ থেকেও এখন অনেক লোকজন খেতে আসে নন্দিনী দিদির হোটেলে। এবার তাঁকেই বড়পর্দায় দেখতে পাবেন সকলে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসে গিয়েছে ‘স্মার্ট দিদি’র ডেবিউ ছবি ‘তিন সত্যি’র (Teen Sotti) ফার্স্ট লুক।

   

Smart Didi Nandini, Nandini Didi

দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে সিনেমায় নামার ইঙ্গিত দিয়েছিলেন নন্দিনী দিদি। তিনি বলেছিলেন, ‘আজ আমরা একটা চরিত্রের কথা বলবো। নন্দিনী নয়, সেই চরিত্রের নাম হল নিলাক্ষী’। এরপর ‘স্মার্ট দিদি’র ঘনিষ্ঠ রাজা সাহা জানান, নিলাক্ষী ভীষণ সুন্দরী, আকর্ষণীয় এবং ক্রিয়েটিভ একজন মেয়ে। সে লিখতে ভালোবাসে। নিজের লেখার মাধ্যমে সত্যিটাকে তুলে ধরতে ভালোবাসে।

আরও পড়ুনঃ ৯৯% লোকেই জানে না! কেন সব ছেড়ে শুধু কানের কাছে ভোঁ ভোঁ করে মশা? উত্তরটা অবাক করে দেবে

এবার জানা গেল, এই নিলাক্ষীর চরিত্রেই অভিনয় করতে দেখা যাবে নন্দিনীকে। বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে ছবির শ্যুটিং। প্রিয়দর্শী বন্দ্যোপাধ্যায় পরিচালিত এই ছবির সেট থেকে প্রথম দিনের শ্যুটিংয়ের ছবিও শেয়ার করেছেন ‘স্মার্ট দিদি’।

আরও পড়ুনঃ গিনির গয়না কেড়েও শখ মেটেনি, এবার সম্পত্তি চাই রূপের! ফাঁস ‘ইচ্ছে পুতুল’ এর আগাম পর্ব

Nandini Didi Tollywood Movie, Nandini Didi Teen Sotti

নন্দিনীর সিনেমায় নাম লেখানোর খবর পেয়ে অনেকের মনেই প্রশ্ন জেগেছে তাহলে কি ডালহৌসির পাইস হোটেল বন্ধ হয়ে যাচ্ছে? সম্প্রতি এই প্রসঙ্গে এক জনপ্রিয় সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেন তিনি। সকলকে আশ্বস্ত করে নন্দিনী জানান, তাঁর পাইস হোটেল আগের মতোই চলবে। সেটা বন্ধ করার কোনও প্রশ্নই ওঠে না।

‘স্মার্ট দিদি’র কথায়, ‘যেখানে যা ছিল সব কিছু একই থাকবে। পাইস হোটেল বন্ধ করে দেওয়ার কোনও প্রশ্নই ওঠে না। আমার ভাতের হোটেল চলবেই। মা-বাবাকে দেখার জন্য প্রথমে এই ব্যবসাটা শুরু করি। তাই কোনও অবস্থাতেই এটা তুলে দেওয়ার প্রশ্ন ওঠে না’। হোটেল এবং সিনেমা- নন্দিনী যে দু’দিক সামলাতেই তৈরি তা তাঁর কথা থেকেই পরিষ্কার।