• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

TRP তুলতে সতীনই ভরসা, দুর্জয়ের এক্স প্রেমিকা হয়ে এন্ট্রি ‘গাঁটছড়া’ নায়িকার! ফাঁস ধামাকা পর্ব

খুব বেশিদিন হয়নি স্টার জলসার (Star Jalsha) পর্দায় নতুন ধারাবাহিক ‘তোমাদের রানী’র (Tomader Rani) পথচলা শুরু হয়েছে। তবে অল্প সময়ের মধ্যেই দর্শকমনে স্থান করে নিয়েছে রানী-দুর্জয়রা। অভিকা-অর্ক প্রভর আনকোরা জুটি মন জয় করে নিয়েছে সকলের। বাংলার সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে এখন তাঁদের পরিচিতি অবশ্য রানী এবং দুর্জয় নামেই বেশি। এবার তাদের জীবনেই উঠতে চলেছে বিরাট ঝড়।

‘তোমাদের রানী’র নিয়মিত দর্শকরা জানেন, রানী শহরতলির মেয়ে। তার ধ্যান-জ্ঞান হল পড়াশোনা। বড় ডাক্তার হওয়ার স্বপ্ন দেখে সে। যদিও রানীর (Rani) বাবা চায় উচ্চমাধ্যমিক পাশ করার পর মেয়ে বিয়ে করে নিক। ইতিমধ্যেই একাধিক সম্বন্ধও দেখা হয়ে গিয়েছে রানীর জন্য। মেয়ের ইচ্ছা-অনিচ্ছার মর্যাদা না দিয়েই এই সিদ্ধান্ত নিয়েছে রানীর বাবা।

   

Tomader Rani

অপরদিকে আবার ধীরে ধীরে কাছাকাছি আসতে শুরু করেছে রানী এবং দুর্জয় (Durjoy)। দর্শকরা যখন ভেবেছিলেন, এবার হয়তো তাদের প্রেম জমে উঠবে, তখনই দুর্জয়ের জীবনে ফিরে এল তার প্রাক্তন প্রেমিকা। ইতিমধ্যেই টেলিকাস্ট হয়ে গিয়েছে সেই পর্ব।

আরও পড়ুনঃ পাইস হোটেল দিয়ে ভাইরাল, এবার সোজা টলিউডের নায়িকা? লাইভ এসে চমকে দিলেন স্মার্ট দিদি নন্দিনী

দুর্জয় অবশ্য তার প্রাক্তন প্রেমিকা অনিশাকে (Anisha) দেখে একেবারেই খুশি নয়। কারণ সে একসময় দুর্জয়কে ঠকিয়ে ছেড়ে চলে গিয়েছিল। অনিশার দেওয়া সেই আঘাত সামলে উঠতে অনেকটা সময় লেগেছিল তার। এখন যখন আস্তে আস্তে রানীর কাছাকাছি আসতে শুরু করেছিল সে তখনই ঝড়ের মতো ফের দুর্জয়ের জীবনে ফিরে আসে অনিশা।

আরও পড়ুনঃ ‘মহালয়া করতে ভালোলাগে না’, সিরিয়াল থেকে সিনেমায় গিয়ে বিস্ফোরক ‘মিঠাই’ সৌমিতৃষা

Tomader Rani Durjoy ex girlfriend, Tomader Rani Durjoy and Anisha

প্রসঙ্গত, দুর্জয়ের প্রাক্তন প্রেমিকার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সোমাশ্রী ভট্টাচার্য (Somashri Bhattacharyya)। স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকে ‘বিন্দি’ চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। এবার সেই অভিনেত্রীকেই ‘তোমাদের রানী’তে খলনায়িকার চরিত্রে দেখতে পাবেন দর্শকরা।

অনিশা রূপে সোমাশ্রীর ধামাকেদার এন্ট্রি ইতিমধ্যেই দেখে ফেলেছেন সকলে। সেই সঙ্গেই দুর্জয়-রানীর অনুরাগীরা বেশ চিন্তাতেও পড়ে গিয়েছেন। দুর্জয়ের প্রাক্তন প্রেমিকা ফিরে আসার পর রানীর সঙ্গে তার সম্পর্ক কোন দিকে মোড় নেবে? আপাতত এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে সকলের মনে। উত্তর মিলবে ধারাবাহিকের আসন্ন পর্বগুলিতে।