• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

প্রেমিকের জন্য ছেড়েছেন মা-কে! পুজোর প্ল্যান কি? সাক্ষাৎকারে গোপন কথা জানালেন ‘মিশকা’ অহনা

বাংলা টেলিভিশনের কুটনি খলনায়িকাদের তালিকা যদি তৈরি করা হয় তাহলে ওপরের দিকেই থাকবে ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) মিশকার (Mishka) নাম। স্টার জলসার এই টপার ধারাবাহিকে অভিনয় করে বাংলার প্রায় প্রত্যেক ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন অভিনেত্রী অহনা দত্ত (Ahona Dutta)। সুন্দরী এই অভিনেত্রীর কর্মজীবন থেকে শুরু করে ব্যক্তিগত জীবন- সবকিছু নিয়েই এখন সাধারণ মানুষের আগ্রহ তুঙ্গে।

অহনা এমন একজন অভিনেত্রী যিনি নিজের প্রেম জীবন নিয়ে কখনও লুকোচুরি করেননি। ‘অনুরাগের ছোঁয়া’র মেক আপ আর্টিস্ট দীপঙ্কর রায়ের (Dipankar Ray) সঙ্গে খুল্লমখুল্লা প্রেম করছেন তিনি। যদিও মেয়ের এই সম্পর্ক নিয়ে একেবারেই খুশি নন অহনার মা। বেশ কয়েকমাস আগে এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভও উগড়ে দিয়েছিলেন তিনি। তবে অভিনেত্রী নিজের প্রেম নিয়ে ভীষণ খুশি। পর্দার মিশকার সোশ্যাল মিডিয়া প্রোফাইল ঘাঁটলেই সেকথা বোঝা যায়।

   

Ahona Dutta and Dipankar Ray, Ahona Dutta boyfriend, Ahona Dutta Mishka

সম্প্রতি যেমন এক জনপ্রিয় সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতার সময় অহনা সাফ বলেন, পুজোর সময়ও প্রেমিকের হাত ধরেই ঘোরার প্ল্যান রয়েছে তাঁর। প্রেম জমে ওঠার পর এটা তাঁদের প্রথম পুজো। তাই প্রেমিকের সঙ্গে চুটিয়ে মজা করার পরিকল্পনা রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’ অভিনেত্রীর।

আরও পড়ুনঃ জাতীয় মঞ্চে বাংলার জয়জয়কার! দেব-জিৎকে পিছনে ফেলে বিরাট পুরস্কার জিতলেন এই অভিনেতা

অহনা বলেন, ‘মা আমাদের সম্পর্কটা মেনে নেননি। সেটা আমাদের দু’জনের একটা দুঃখের জায়গা বটেই। তবে সম্পর্কে আসার পর এটা আমাদের প্রথম পুজো। আগের বছরের পুজোয় আমাদের প্রেমটা এতটা জমে ওঠেনি। সেই জন্য জন্য এই বছর পুজোটা আমার কাছে একটু বেশি বিশেষ। সেই জন্য কোনও মন খারাপ রাখতে চাই না’।

আরও পড়ুনঃ ৬০ পেরিয়েও অষ্টাদশী! জন্মদিনে ফাঁস হল এভারগ্রিন রচনার যৌবন ধরে রাখার গোপন রহস্য

Anurager Chhowa serial Mishka actress Ahona Dutta shares another romantic picture with boyfriend Dipankar

এরপর পুজোর প্ল্যান ফাঁস করে পর্দার মিশকা বলেন, ‘ঠাকুর দেখতে যাব। ইচ্ছা আছে রঙ মিলিয়ে জামা পরার। দেখা যাক কত দূর কী হয়’। প্রেম গাঢ় হওয়ার পর প্রথম পুজো। একে অপরকে কী উপহার দিলেন দীপঙ্কর-অহনা?

‘অনুরাগের ছোঁয়া’ অভিনেত্রী বলেন, ‘দীপঙ্কর সালোয়ার, শাড়ি মিলিয়ে আমায় ১২টা পোশাক কিনে দিয়েছে। মাস খানেক আগেই আমার শপিং সম্পূর্ণ হয়ে গিয়েছে। তবে ওঁর কেনাকাটা এখনও সম্পূর্ণ হয়নি। আমি পাঞ্জাবি, শার্ট দিয়েছি। তবে এখনও বেশ কিছু কেনাকাটা বাকি আছে’।