• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

বাস্তবের মত স্বামী-স্ত্রী হয়েই কামব্যাক করছেন অর্ণব-ঈপ্সিতা! সুখবর পেতেই উচ্ছসিত ভক্তরা

বাংলা বিনোদন জগতে তারকা জুটি তো অনেকেই রয়েছেন তবে অভিনেত্রী ঈপ্সিতা মুখার্জী (Ipshita Mukherjee) এবং অর্ণব ব্যানার্জীর (Arnab Banerjee) মত মিষ্টি জুটি  ইন্ডাস্ট্রিতে খুব কমই  রয়েছেন। জি বাংলার ‘আলো’ সিরিয়ালে একসাথে অভিনয়ের সূত্রেই শুরু হয়েছিল তাঁদের পথ চলা। যদিও এই ধারাবাহিকে তাঁরা দেওর বৌদির চরিত্রে অভিনয় করেছিলেন। বিয়ে পর্যন্ত সম্পর্ক গড়ানোর আগেই মাঝে শোনা গিয়েছিল বিচ্ছেদ হয়েছে অর্ণব-ঈপ্সিতার।

কিন্তু সমস্ত ভুল বোঝাবুঝি মিটিয়ে আবার একসাথে পথ চলতে শুরু করেছেন এই জুটি। আর এবার শোনা যাচ্ছে দর্শকদের বহুদিনের অপেক্ষার অবসান ঘটিয়ে আবার একই সাথে একই সিরিয়ালে কামব্যাক করছেন তাঁরা। শোনা যাচ্ছে স্টার জলসায় (Star Jalsha) অপরাজিতা আঢ্যের আসন্ন নতুন সিরিয়াল ‘জল থই থই ভালোবাসা’তে (Jol Thoi Thoi Valobasa) একসাথে অভিনয় করতে চলেছেন অর্ণব-ঈপ্সিতা।

   

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,ঈপ্সিতা মুখার্জী,Ipsita Mukherjee,অর্ণব ব্যানার্জী,Arnab Banerjee,নতুন সিরিয়াল,New Serial,জল থই থই ভালোবাসা,Jol Thoi Thoi Valobasa

২৫ সেপ্টেম্বর থেকেই শুরু হয়ে যাবে এই সিরিয়ালের সম্প্রচার। জানা যাচ্ছে এই ধারাবাহিকে অপরাজিতা আঢ্য এবং চন্দন সেনের ছোট ছেলের  চরিত্রে অভিনয় করবেন অর্ণব। তাঁর বিপরীতেই কি নায়িকা হচ্ছেন ঈপ্সিতা? টেলিপাড়ার এই  গুঞ্জন কতখানি সত্যি তা যাচাই করতেই  সম্প্রতি আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয়েছিল অভিনেত্রী ঈপ্সিতা মুখোপাধ্যায়ের সাথে।

আরও পড়ুনঃ প্রেম জমে ক্ষীর! এবার পুজোয় আদৃতের সাথে? লাজুক হাসিতে নিজেই জানালেন ‘দিদিয়া’ কৌশাম্বী

এদিন অর্ণবের সাথে জুটি বাঁধার প্রসঙ্গে ঈপ্সিতা বলেছেন ‘এটা ঠিক খবর। আমি এই সিরিয়ালে অভিনয় করছি। খুবই গুরুত্বপূর্ণ একটি চরিত্র। তবে অর্ণবের বিপরীতে আমি অভিনয় করছি না।’ তবে এদিন অভিনেত্রী জানিয়েছেন এই সিরিয়ালে অর্ণবের দাদার চরিত্রে অভিনয় করবেন দেবোত্তম মজুমদার। এই সিরিয়ালে ঈপ্সিতা তাঁর বিপরীতেই জুটি বাঁধবেন।

আরও পড়ুনঃ ফাঁকা বাড়িতে পরপুরুষ ডেকে ফস্টিনষ্টি! ছেলে না বৌমা কার পক্ষ নেবে শাশুড়ি? ফাঁস তুলকালাম পর্ব

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,ঈপ্সিতা মুখার্জী,Ipsita Mukherjee,অর্ণব ব্যানার্জী,Arnab Banerjee,নতুন সিরিয়াল,New Serial,জল থই থই ভালোবাসা,Jol Thoi Thoi Valobasa

যার ফলে বাংলা সিরিয়ালপ্রেমী দর্শকরা এই সিরিয়ালের হাত ধরেই আরও একবার ফিরে পেতে চলেছেন ‘কেয়া পাতার নৌকা’ সিরিয়ালের জনপ্রিয় জুটিকে। তবে সম্পর্কের নিরিখে ‘আলো’র পর এই সিরিয়ালেও অর্ণবের বৌদি হচ্ছেন ঈপ্সিতা। তবে জুটি না বাঁধলেও একই সিরিয়ালে অভিনয় করায় বেজায় খুশি অর্ণব-ঈপ্সিতা জুটির অনুরাগীরা।