• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

সূর্যের নামে নোংরা অপবাদ দিতেই রুদ্রমূর্তি নিল দীপা! এক চড়েই সোজা করে দিল মিশকাকে

নিজের ভুল বুঝতে পারার পর এখন দীপাকে (Deepa) মানানোর জন্য আপ্রাণ চেষ্টা করে চলেছে সূর্য (Surjo)।  কিন্তু দীপার মন যে কিছুতেই মানছে না। এত খুশি দেখে বারবার শুধু তার ভয় হচ্ছে নতুন কোন ঝড় এসে আবার তাদের জীবনটা না তছনছ করে দিয়ে যায়। সিরিয়ালটির নিয়মিত দর্শকরা জানেন দীপা ভুল কিছু ভাবছে না। কারণ  খুব তাড়াতাড়ি দীপার এই আশঙ্কাকে সত্যি করেই মিশকা নামের ‘ঝড়’ আবার পা রাখতে চলেছে সেনগুপ্ত বাড়িতে।

সূর্যকে পুরোপুরি নিজের করে পেতে মরিয়া মিশকা (Mishka) এবার এমন একটা মোক্ষম চাল চেলেছে যা সবার ধারণার বাইরে। তাই ল্যাবটোরিতে রাখা সূর্যের ফ্রোজেন স্পার্ম দিয়ে সার্জারি করিয়ে ইতিমধ্যেই প্রেগন্যান্ট হয়েছে মিশকা। আগামী পর্বেই দেখা যাবে মিশকার প্রেগন্যান্সি রিপোর্ট পজিটিভ আসবে। আর সেই রিপোর্ট নিয়েই সেনগুপ্ত বাড়ি গিয়ে এক বড়সড় বোমা ফাটাতে চলেছে মিশকা।

   

Anurager Chhowa, Anurager Chhowa Surjya Deepa in hospital

অন্যদিকে দীপা ফিরে আসার আনন্দে মশগুল গোটা সেনগুপ্ত পরিবারের সদস্যরা।অন্যদিকে  দীপা  ভয় যে একেবারে মিথ্যে নয় তা কিছুটা হলেও বুঝতে পেরেছে জয়,লাবণ্য, এবং উর্মির মতো সেনগুপ্ত বাড়ির অনেক সদস্যরাই। বিশেষ করে মিশকার এইভাবে চুপ হয়ে যাওয়াটা বেশ ভাবাচ্ছে জয়কে।

আরও পড়ুনঃ মুখে রাগ থাকলেও মনে ভালোবাসা! পর্ণাকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়ল ‘বাবুউউ’, ফাঁস মহাধমকা পর্ব

তবে দীপার মুখে হাসি ফোটাতে নিজের সবটুকু দিয়ে সূর্য চেষ্টা চালিয়ে যাচ্ছে। আজকের পর্বেই দেখা যাবে দীপার বাবার কাছে ক্ষমা চাওয়ার পর এবার সূর্য যাবে কবিরের কাছে ক্ষমা চাইতে যাবে। সূর্যের এই ব্যবহার দেখে কবির আর কবিরের স্ত্রী তো প্রথমে নিজের চোখকেই বিশ্বাস করতে পারছিল না।

আরও পড়ুনঃ শতদ্রুকে নিয়ে নোংরা বদনাম, পরাগের পর পলাশকেও শুটিয়ে লাল করল শিমূল, ফাঁস ধামাকা পর্ব

Anurager Chhowa, Anurager Chhowa Surjya Deepa Sona and Rupa

তবে এদিন  ক্ষমা চাওয়ার পাশাপাশি সূর্য কবিরের কাছে যাবে তার লেখা কবিতা তাকে পড়তে শেখানোর জন্য। সব মিলিয়ে দীপাকে সারপ্রাইজ দিতে সূর্যসহ বাড়ির সবাই মনে মনে একটা বড়সড় পার্টির আয়োজন করছে। আগামীদিনে দেখা যাবে সেনগুপ্ত বাড়ির সেই পার্টিতে এসেই মিশকা  জানাবে সে সূর্যের বাচ্চার মা হতে চলেছে।

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,অনুরাগের ছোঁয়া,Anurager Chhowa,সূর্য,Surjo,দীপা,Deepa,চড়,Slap,মিশকা,Mishka,আসন্ন পর্ব,Upcoming Track

আর ডাক্তারবাবুর নামে এমন নোংরা অপবাদ শুনে দীপা আবার রণমূর্তি  ধারণ করবে। আর মিশকাকে  আবার সকলের সামনে চড় থাপ্পর মারতে শুরু করবে দীপা। যা থেকে প্রমাণিত হবে দীপা সূর্যর সাথে আগের মতো সহজভাবে মিশতে না পারলেও  সূর্যকে অসম্মান করলে সে কাউকে ছেড়ে কথা বলবে না।