• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

মিশকার খেলা শেষ! প্রমাণসহ পর্দাফাঁস করবে দীপা, আসছে অনুরাগের ছোঁয়ার ধামাকা পর্ব

স্টার জলসার (Star Jalsha) মেগা সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) প্রতিটা পর্ব জুড়েই এখন থাকছে ধুন্ধুমার এপিসোড। একের পর এক নতুন মোড় নিয়ে ঝড়ের ভাগে এগিয়ে চলেছে এই সিরিয়ালের কাহিনী। সদ্য এই ধারাবাহিকে ফাঁস হয়েছে অনেক বড় সত্যি। এখনও পর্যন্ত সূর্য-দীপার (Surjo-Deepe) মিল না হলেও সূর্যের সামনে এসেছে এক বড় সত্যি। সে জেনে গিয়েছে কবীর কোনোদিন বাবা হতে পারবে না।

আর তারপরেই সূর্য সোনা-রুপার (Sona-Rupa) সাথে নিজের ডিএনএ টেস্ট করায়। আর তাতেই ভুল ভাঙে সূর্যের। তাই সূর্য এখন মেনে  নিয়েছে সোনা-রুপা তারই সন্তান। ডিএনএ টেস্টের রিপোর্টেই তার প্রমাণ পেয়েছে সে। আর আসল সত্যি জানার পর থেকে বারবার নিজেই নিজের চোখে ছোট হয়ে যাচ্ছে সূর্য। তাই বারবার দীপার কাছে ক্ষমা চেয়ে আবার সবটা নতুন করে শুরু করতে মরিয়া দীপার ডাক্তারবাবু।

   

Anurager Chhowa, Anurager Chhowa Surjya Deepa Sona and Rupa

কিন্তু দীপা এখন আবার বেঁকে বসেছে। সে কোনভাবেই তার সেই অপমানের ক্ষত ভুলতে পারছে না। দীপার এই কষ্টের বোঝা হালকা করতে তার শ্বাশুড়ি লাবণ্য জানিয়েছে এতদিন সে বিনা দোষে একের পরে পরীক্ষা দিয়ে গিয়েছে তেমনি সূর্যরও যেন পরীক্ষা নেওয়া হয়। কারণ তিনি মনে করেন ‘সোনা পুড়লেই তবে খাঁটি হয়’। যদিও সূর্য এখনও জানেনা তার বেস্ট ফ্রেন্ড মিশকা কত বড় শয়তান!

আরও পড়ুন: ভাগ্য করে এমন শাশুড়ি পেতে হয়! ছেলে নয় বৌমা দীপার পাশে দাঁড়াল লাবণ্য, ফাঁস দুর্ধর্ষ পর্ব

তবে এবার জানা যাচ্ছে আগামী পর্বেই নাকি পর্দাফাঁস হবে মিশকার। অন্যদিকে মিশকা কিছুতেই বুঝতে পারছে না সূর্য কিভাবে হঠাৎ করে এতটা বদলে গেল? দীপার প্রতি তার ব্যবহার কেন এত নরম হয়ে গেল? তাই এসবের উত্তর খুঁজতেই আবার নির্লজ্জের মতো সেনগুপ্ত বাড়িতে আসবে মিশকা। সেখানে এসেই  সে জানতে পারবে সূর্য সোনা রুপাকে নিজের মেয়ে বলে মেনে নিয়েছে।

আরও পড়ুন: ‘হোম ব্রেকার’ তকমা থেকে মুক্তি! রাহুল-প্রিয়াঙ্কা এক হওয়ার পর প্রতিক্রিয়া দিলেন সন্দীপ্তা

Anurager Chhowa Mishka, Ahona Dutta trolled

তাই তখন কোন উপায় না পেয়ে মিশকা আবার সূর্যের কানের বিষ ঢালতে শুরু করবে। মিশকা সূর্যকে বোঝাবে সোনা রুপা কবিরের মেয়ে না হলেও এই কথা কিন্তু সে অস্বীকার করতে পারবে না যে কবিরের সাথে একসময় দীপার সম্পর্ক ছিল। ঠিক তখনই সেখানে এসে হাজির হবে দীপা। আর তখনই দীপা সমস্ত প্রমাণসহ টেনে খুলে ফেলবে মিশকার মুখোশ। তবে এই পর্ব কবে আসবে সে ব্যাপারে কোনো  আপডেট মেলেনি।