• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

দাদা বৌদিদের চক্রান্তে মৃত্যুর মুখে ‘রাঙা বউ’, টিভির আগেই ফাঁস তুলকালাম পর্ব

জি বাংলার (Zee Bangla) ‘রাঙা বউ’ (Ranga Bou) ধারাবাহিকটির (Bengali Serial) জনপ্রিয়তা দিন দিন দর্শকমহলে বৃদ্ধি পাচ্ছে। গৌরব রায় চৌধুরী-শ্রুতি দাস অভিনীত এই সিরিয়াল শুরু হয়েছে বেশ কয়েকমাস হয়ে গেল। শুরুতে টিআরপি তালিকায় তেমন কামাল না দেখাতে পারলেও, গত কয়েক সপ্তাহ ধরে প্রথম পাঁচের মধ্যে নিজের স্থান ধরে রেখেছে এই সিরিয়াল। এবার প্রকাশ্যে চলে এল এই সিরিয়ালেরই ধামাকা প্রোমো (Promo)

‘রাঙা বউ’ এমন একটি ধারাবাহিক যেটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় তেমন নেগেটিভ আলোচনা চোখে পড়ে না। ধারাবাহিকের কাহিনী নিয়েও তেমন ট্রোলিং হয় না। কারণ এই সিরিয়ালের গল্প খুব সুন্দরভাবে এগোচ্ছে। অতিরঞ্জিত কিছু নয়, বরং বাস্তবভিত্তিক কাহিনী দেখিয়ে দর্শকদের মনে স্থান করে নিয়েছে ।

   

Ranga Bou, Ranga Bou Promo, Ranga Bou Kush and Pakhi

‘রাঙা বউ’র নিয়মিত দর্শকরা জানেন, অনেক লড়াই করে শত্রুদের হাত থেকে নিজের শ্বশুরবাড়ি ফিরে পেয়েছে পাখি। কিন্তু তা সত্ত্বেও কিছুতেই বিপদ পিছু ছাড়ছে না তার। সদ্য জি বাংলার তরফ থেকে ধারাবাহিকের নতুন প্রোমো শেয়ার করা হয়েছে। সেখানে দেখা গিয়েছে, ভাসুর-জাদের নতুন চক্রান্তে মৃত্যুর মুখে পৌঁছে গিয়েছে পাখি।

আরও পড়ুনঃ মা কালীর চরিত্রে অসাধারণ অভিনয়, বারেবারে দর্শকদের মন জিতে নিয়েছেন এই ৪ অভিনেত্রী

Ranga Bou, Ranga Bou Promo, Ranga Bou Kush and Pakhi

আরও পড়ুনঃ জামাইবাবুর দিকে কুনজর দিয়ে জুটেছে গালমন্দ! রইল বাংলা সিরিয়ালের ৫ ‘বেহায়া’ বোনের তালিকা

‘রাঙা বউ’র নতুন প্রোমোয় দেখা গিয়েছে, সব ধাক্কা কাটিয়ে ফের একবার সতীলক্ষ্মী আলতা সিঁদুরের ব্যবসা শুরু করেছে পাখি এবং কুশ। সেই উপলক্ষ্যে বিশ্বকর্মা পুজো রাখা হয়েছে। কিন্তু কুশের দাদা-বৌদিরা আগে থেকে মেশিনের মিটার বক্সে কারসাজি করে রাখে। যদিও সেই ফাঁদ পাখির জন্য নয়, বরং কুশের জন্য পেতেছিল তারা।

কিন্তু কুশ বলে, ‘আজ আমি যেটুকু করতে পেরেছি সেটা পাখির জন্য। তাই আমার ইচ্ছে আজ পাখি উদ্বোধন করুক’। স্বামীর কথা শুনে পাখি মেশিনের উদ্বোধন করতে যায়। কিন্তু মিটার বক্সে হাত দিতেই ইলেকট্রিক শক খায় সে। স্ত্রীয়ের দুর্ঘটনা দেখে চিৎকার করে ওঠে কুশ। সে কীভাবে বাঁচাবে পাখিকে? উত্তর পাওয়া যাবে আগামী ২০ সেপ্টেম্বর ধারাবাহিকের মহাপর্বে।