• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

‘আমায় নিতে বড় বাজেট লাগে’! স্টার জলসার নতুন সিরিয়ালে কত পারিশ্রমিক নিচ্ছেন অপরাজিতা?

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি এবং টেলি দুনিয়ার অত্যন্ত পরিচিত মুখ হলেন অপরাজিতা আঢ্য (Aparajita Auddy)। প্রায় দু’দশকেরও বেশি সময় ধরে বিনোদন জগতের সঙ্গে যুক্ত আছেন তিনি। একাধিক জনপ্রিয় মেগায় অভিনয় করেছেন। অপরাজিতাকে শেষ দেখা গিয়েছিল জি বাংলার ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ সিরিয়ালে। সেই ধারাবাহিক শেষ হওয়ার পর এবার স্টার জলসার (Star Jalsha) ‘জল থই থই ভালোবাসা’র (Jol Thoi Thoi Valobasa) হাত ধরে কামব্যাক করছেন তিনি।

বিনোদন ইন্ডাস্ট্রিতে এতগুলো বছর কাটানোর পর অপরাজিতার জনপ্রিয়তা যেমন বেড়েছে, তেমনই তাঁর পারিশ্রমিকও (Fees) বৃদ্ধি পেয়েছে। অভিনেত্রী নিজেই একবার এক সাক্ষাৎকারে বলেছিলেন, তাঁকে নিতে গেলে বড় বাজেট লাগে। ‘জল থই থই ভালোবাসা’র জন্য তাহলে কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন তিনি?

   

Jol Thoi Thoi Valobasa, Jol Thoi Thoi Valobasa promo

আগামী ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে অপরাজিতার নতুন সিরিয়াল। জি বাংলার লক্ষ্মী কাকিমা এখন স্টার জলসার কোজাগরী বসু। নারীকেন্দ্রিক এই সিরিয়ালে এক গৃহবধূর ভূমিকায় দেখা যাবে অপরাজিতাকে। নতুনভাবে বাঁচার গল্প বলতে আসছে দুই সন্তানের মা কোজাগরী । দীর্ঘদিন পর অপরাজিতা ছোটপর্দায় কামব্যাক করছেন বলে ভীষণ খুশি তাঁর অনুরাগীরা। সেই সঙ্গেই প্রশ্ন উঠছে অভিনেত্রী পারিশ্রমিক নিয়েও। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন তিনি নিজেই।

আরও পড়ুনঃ সৌরভ গাঙ্গুলির স্ত্রীর স্কুলে নাচ শিখতে চান? ডোনা গাঙ্গুলির ফিস শুনলে সত্যিই শ্রদ্ধা বেড়ে যাবে

অপরাজিতা বলেন, ‘আমায় তখন প্রশ্ন করা হয়েছিল, ’ধারাবাহিকে কেন ফিরছ না? আমার জবাব ছিল, আমায় নিতে গেলে গল্প নিয়ে তো ভাবতে হবে। চরিত্র নিয়েও ভাবতে হবে। আর্থিক বিষয়ও আছে। তবে আমি বলিনি আমায় নিতে গেলে অনেক টাকা লাগবে’।

আরও পড়ুনঃ বাচ্চাদের পুলে ঝাঁপ মেরে পা ভাঙতেই ‘বুড়ি খুঁকি’র খোঁটা, রইল ‘জল থই থই ভালোবাসা’র টাটকা প্রোমো

Aparajita Auddy, Aparajita Auddy fees

অপরাজিতার সংযোজন, ‘ধরো বুম্বাদার সঙ্গে কোনও কাজ করলাম। সেক্ষেত্রেও তো আমায় গল্প নিয়ে ভাবতে হবে। সেই সঙ্গেই আর্থিক বিষয় রয়েছে। এটা তো স্বাভাবিক। সিনিয়র শিল্পীকে নিয়ে কাজ করতে গেলে গল্প যেমন গুরুত্বপূর্ণ তেমনই আর্থিক বিষয়টাও। তাঁকে আমি যা খুশি তো দিতে পারি না। তবে এই কথাগুলোকে ভুলভাবে পরিবেশন করা হলে সেই দায় আমার নয়’।