• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

স্বামী নামের কলঙ্ক! গায়ে হাত তুলতেই পরাগের স্কুলে নালিশ শিমুলের, ফাঁস ধুন্ধুমার পর্ব

জি বাংলার (Zee Bangla) ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha) ধারাবাহিক (Bengali Serial) নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা চলতেই থাকে। বিয়ের পর থেকে নানান ভাবে শারীরিক এবং মানসিক অত্যাচারের শিকার হচ্ছে শিমুল। স্বামী, শাশুড়ি, দেওর মিলে তার জীবন একেবারে অতিষ্ঠ করে তুলেছে। চরিত্র নিয়ে কথা বলা থেকে ‘খুনি’ তকমা দেওয়া, পরাগ, মধুবালা, পলাশ বাদ রাখেনি কিছুই।

ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে যেমন দেখানো হয়েছে, বাড়ি ফিরতে দেরি হওয়ায় পলাশ শিমুলের (Shimul) চরিত্র নিয়ে প্রশ্ন তুলতে শুরু করে। সে তার দাদাকে বলে, ‘তোর বউয়ের মনে হয় চরিত্রের ঠিক নেই’। এরপরেই বৌদির প্রাক্তন প্রেমিকের প্রসঙ্গ তুলে আনে সে। পলাশ (Palash) সরাসরি বলে, তার মনে হয় এখনও শতদ্রুর সঙ্গে যোগাযোগ রেখেছে শিমুল। কাউকে কিছু না জানিয়ে তার সঙ্গেই দেখা করতে গিয়েছে সে।

   

Zee Bangla Kar Kache Koi Moner Kotha Parag gets to know about Shimul’s ex boyfriend

এরপর শিমুল বাড়ি ফিরতেই হাজার প্রশ্ন করা হয় তাকে। পরাগ (Parag) সকলের সামনে স্ত্রীকে জিজ্ঞেস করে শতদ্রুর কথা। এমনকি শিমুল প্রথমে বুঝতে না পারলে তাকে ‘ন্যাকা’ বলেও কটাক্ষ করে সে। এরপর শিমুলকে হিড়হিড় করে ঘরে টেনে নিয়ে যায় সে। সেখানে ফের শতদ্রুকে নিয়ে একাধিক প্রশ্ন করতে থাকে পরাগ।

আরও পড়ুনঃ বড্ড আপন ছিল, ৬ বছরের সম্পর্কে ইতির কথা জানিয়ে চোখে জল জিতু কমলের!

Kar Kache Koi Moner Kotha, Kar Kache Koi Moner Kotha Shimul in Parag's school

আরও পড়ুনঃ পুজোর আগেই সুখবর! মিঠাইয়ের পর নতুন নায়িকার সাথে কামব্যাক করছে উচ্ছেবাবু, রইল গোপন আপডেট

তখন শিমুল বলে, সেই সম্পর্ক বিয়ের আগে ছিল। এখন তারা দু’জনেই নিজেদের জীবনে এগিয়ে গিয়েছে। প্রেম ভেঙেছে বলে শিমুল তাকে বিয়ে করেছে একথা জানার পরেই পরাগ স্ত্রীকে ঠাটিয়ে থাপ্পড় মারে। স্বামীর পাশবিক আচরণ দেখে শিমুলও পাল্টা বলে ওঠে, ‘জানোয়ার একটা’।

https://youtu.be/6Zda6qEOJhA

গায়ে হাত তোলায় শিমুল পরাগকে মুখের ওপর বলে দেয়, সে এবার পুলিশের কাছে যাবে। ধারাবাহিকের আসন্ন পর্বে দেখতে পাবেন, পরাগকে শায়েস্তা করতে শিমুল সোজা তার স্কুলে চলে যায়। সেখানে গিয়ে সে প্রিন্সিপ্যালকে বলে, ‘আপনাদের স্কুলের শিক্ষক যে কিনা অনেক ছেলেমেয়ের দায়দায়িত্ব নিয়েছে, সে রোজ রাতে তার বৌকে অত্যাচার করে। গায়ে হাত পর্যন্ত তুলেছে’।

শিমুল সব কুকীর্তি ফাঁস করে দিচ্ছে দেখে মুখ ছোট হয়ে যায় পরাগের। শিমুলের এই সাহসী পদক্ষেপ নেওয়ার পর শ্বশুরবাড়িতে এসে কোন নতুন বিপদে তাকে পড়তে হয় এবার সেটাই দেখার। এমনই সমস্ত সিরিয়ালের আপডেট পাওয়ার জন্য চোখ রাখুন বংট্রেন্ডের পর্দায়।