• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

মান-অভিমান ভুলে মিল হল সূর্য-দীপার! জন্মদিনে স্বস্তিকাকে ভালোবাসায় ভরালেন দিব্যজ্যোতি

Swastika Ghosh Birthday : স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় মেগা সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকের নায়ক নায়িকা সূর্য-দীপা (Surjo-Deepa) এখন বাংলা টেলিভিশনের অন্যতম সুপারহিট জুটি। ধারাবাহিকে এই সূর্য-দীপা চরিত্রে অভিনয় করছেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত এবং অভিনেত্রী স্বস্তিকা ঘোষ (Dibyojyoti Dutta & Swastika Ghosh)। পর্দায় তাদের দুর্দান্ত রসায়ন দেখে চোখ ফেরাতে পারেন না দর্শকরাও।

তাই মাঝে রটে গিয়েছিল পর্দার সূর্য-দীপার প্রেম গড়িয়েছে বাস্তবে। সিরিয়ালের মতোই একে অপরের সাথে সম্পর্ক রয়েছে স্বস্তিকা দিব্যজ্যোতি। প্রসঙ্গত একইসাথে সিরিয়ালে অভিনয় করার সুবাদে নায়ক নায়িকাদের প্রেমে পড়ার বিষয়টি নতুন নয় একেবারেই। যদিও বারবার নিজেদের শুধুমাত্র বন্ধু বলে দাবি করেছিলেন বেঙ্গল টপার সিরিয়ালের এই সুপারহিট জুটি।  এসবের মধ্যেই প্রেমের জল্পনায়  জল ঢেলে সামনে আসে স্বস্তিকা দিব্যজ্যোতির ঝামেলার খবর।

   

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,অনুরাগের ছোঁয়া,Anurager Chhowa,সূর্য,Surjo,দীপা,Deepa,Swastika Ghosh,স্বস্তিকা ঘোষ,Dibyojyoti Dutta,দিব্যজ্যোতি দত্ত,Birthday,জন্মদিন

শোনা যায় সিরিয়ালে একসাথে অভিনয় করলেও বাস্তবে তাদের মুখ দেখাদেখি বন্ধ। সোশ্যাল মিডিয়াতেও নাকি? তারা দুজনে দুজনকে আনফলো করেছিলেন। যদিও এই ঝামেলার খবর স্বীকার না করলেও সম্পূর্ণ অস্বীকারও করেননি পর্দার সূর্য। তাই খানিকটা সাসপেন্স বজায় রেখেই এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে দিব্যজ্যোতি বলেছিলেন ‘বন্ধুদের মধ্যে আড়ি-ভাব লেগেই থাকে, ঝামেলা যদি হয়েও থাকে তবে তা ঠিকও হয়ে যাবে।’

আরও পড়ুনঃ আবার লগ্ন ভ্রষ্টা হবে ময়ূরী! নীলের সাথে বিয়ের আগেই মন্ডপে হাজির পুলিশ, ফাঁস আগাম পর্ব

একই সুরে কথা বলেছিলেন দীপা অভিনেত্রী স্বস্তিকাও। কিছুদিন আগেই গিয়েছে পর্দার সূর্য অর্থাৎ অভিনেতা দিব্যজ্যোতির  জন্মদিন। সহ অভিনেতার জন্মদিনে সোশ্যাল মিডিয়ার ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছিলেন স্বস্তিকা। আর আজ খোদ অভিনেত্রী স্বস্তিকা ঘোষের জন্মদিন। তাই অনস্ক্রিন বউয়ের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানাতে ভোলেননি তাঁর ডাক্তারবাবুও।

আরও পড়ুনঃ যেমন গুণী তেমনি সুন্দরী! টলিউড কাঁপানোর জন্য তৈরির অষ্টাদশী যীশু সেনগুপ্তর মেয়ে, রইল ছবি

Anurager Chhowa fame Surjo actor Dibyojyoti Dutta's special birthday wish for Deepa actress Swastika

এদিন সোশ্যাল মিডিয়ায়  একগুচ্ছ ছবি শেয়ার করে নিয়ে পর্দার সূর্য লিখেছেন ‘চিয়ার্স তোমার ব্যক্তিগত নববর্ষকে। তোমার জন্মদিন হল আরও একটা ৩৬৫ দিনের জার্নির প্রথম দিন। এই সফর তুমি উপভোগ কর আর তোমার মনের সমস্ত ইচ্ছা পূর্ণতা পাক।ভালো থাকো আর এই সফর উপভোগ করো। জন্মদিনের অনেক শুভেচ্ছা স্বস্তিকা।’ প্রসঙ্গত স্বস্তিকার জন্মদিনে শুধুমাত্র তার পর্দার বরই  নয়, শুভেচ্ছা জানিয়েছেন এই একই সিরিয়ালের তার আন স্ক্রিন সৎ বোন উর্মি থেকে দেওর জয়ও। অভিনেত্রীকে শুভেচ্ছায় ভরিয়েছেন তাঁর  অসংখ্য অনুরাগীরাও।