• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

তবলার কাছেই জব্দ! দীপাকে বাঁচাতে মিশকাকে কিডন্যাপ করে দিল উচিত শিক্ষা, ফাঁস আগাম পর্ব

দর্শকমহলে কিছুতেই ক্রেজ কমছে না স্টার জলসার (Star Jalsha) বেঙ্গল টপার সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa)। দর্শকমহলে প্রতিনিয়ত বেড়েই চলেছে এই বাংলা সিরিয়ালের (Bengali Serial) জনপ্রিয়তা। সেই সাথেও টিআরপি তালিকাতেও এখন প্রথম স্থানটি ধরাবাঁধা অনুরাগের ছোঁয়ার। ইতিমধ্যেই এই সিরিয়ালটি তৈরি করেছে নিত্য নতুন রেকর্ড।  তাই দর্শকদের কাছে অনুরাগের ছোঁয়া দেখা একপ্রকার অভ্যাস হয়ে দাঁড়িয়েছে।

তাই প্রতিদিন ঘড়ির কাঁটায় সাড়ে নটা বাজতেই সব কাজ সেরে সবাই বসে পড়েন  টিভির সামনে। সদ্য দেখা গিয়েছে এই ধারাবাহিকের দুর্ধর্ষ মহাপর্ব। মিশকার (Mishka) চক্রান্তে সূর্য ভুল বুঝে আগেই অস্বীকার করেছে দীপাকে (Surjo-Deepa)। যখন যেভাবে খুশি দীপাকে  অপমান করে সূর্য। গত পর্বেই দেখা গিয়েছে দুই মেয়ে সোনা-রুপাও (Sona-Rupa) মুখের ওপর অস্বীকার করেছে দীপাকে। এই আঘাতটা আর সহ্য করতে পারেনি দীপা।

   

Anurager Chhowa serial Deepa in Coma upcoming episode reveal

স্কুলের সিস্টারও দীপাকে ভুল বুঝে অপমান করে তাড়িয়ে দিয়েছিল স্কুল থেকে। তারপরেই এক ভয়ানক দুর্ঘটনার মুখে পড়েছিল দীপা। যার ফলে  প্রাণ সংশয়  হয়ে দাঁড়িয়েছিল দীপার। কিন্তু ওই ক্রিটিকাল অবস্থা থেকেও চিকিৎসা করে দীপাকে  প্রাণে বাঁচিয়ে তুলেছে সূর্য। সূর্য এখনও দীপাকে পাগলের মতোই ভালোবাসে। আজকের পর্বেই আবার তার প্রমাণ পাওয়া যাবে।

আরও পড়ুনঃ বাবুউউর সাথে রাত কাটানোর ধান্দা! ইশাকে উচিত শিক্ষা দিল পর্ণা, ফাঁস দমফাটা হাসির পর্ব

কিন্তু এত কিছুর পরেও বারবার হাতের নাগাল ছেড়ে বেরিয়ে যাচ্ছে মিশকা। তাই এবার মিশকাকে  জব্দ করতেই সিরিয়ালে আবার এন্ট্রি নিয়েছে তবলা (Tabla)। এই তবলার হাতেই একমাত্র জব্দ মিশকা। আগেই দেখা গিয়েছে থানা থেকে দীপার  অ্যাক্সিডেন্টের খবর পাওয়ার পরে সেলিব্রেট করার কথা ভেবে মনে মনে খুব হাসছিল মিশকা।

আরও পড়ুনঃ দর্শকরাই পরকীয়া-বহুবিবাহ দেখতে ভালোবাসে! বাংলা সিরিয়াল নিয়ে বিস্ফোরক সোনালি

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,অনুরাগের ছোঁয়া,Anurager Chhowa,দীপা,Deepa,সূর্য,Surjo,মিশকা,Mishka,তবলা,Tobla,কিডন্যাপ,Kidanap

ঠিক সেই মোক্ষম সময়ে এসে পড়ে তবলা। মিশকা যাতে নতুন করে দীপার কোনো ক্ষতি করতে না পারে তাই তবলা মিশকাকে কিডন্যাপ করে অন্য জায়গায় নিয়ে চলে যায়। সেখানে গিয়ে মিশকাকে অন্য দুজন  মহিলার হাতে তুলে দেয় তবলা। আর তাদের বলে আসে মিশকাকে আটকে রাখতে। সেইসাথে কেড়ে নেয় মিশকার মোবাইল ফোনও। এছাড়া এদিন আগের বারের মতোই মিশকাকে বিয়ে করার ভয় দেখায় তবলা। তখন ভয়তে মিশকার চোখমুখের অবস্থা দেখার মতো ছিল। এই দৃশ্য দেখে দারুন মজা পেয়েছেন দর্শকরা।