• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

দারুন সুখবর! বাস্তবেই বাবা হলেন ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের এই জনপ্রিয় অভিনেতা

সদ্য বাবা হয়েছেন স্টার জলসার (Star Jalsha) বেঙ্গল টপার সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) একজন জনপ্রিয় অভিনেতা। পর্দায় তিনি দাদুর চরিত্রে অভিনয় করলেও এবার বাস্তব জীবনে তিনি এক পুত্র সন্তানের বাবা হয়েছেন। প্রসঙ্গত বাংলা সিরিয়ালের (Bengali Serial) জগতে এমন অনেক অভিনেতা অভিনেত্রী রয়েছেন যাঁরা তাঁদের বয়সের তুলনায় অনেক বড় বয়সের চরিত্রে অভিনয় করে থাকেন।

বিনোদন জগতের এমনই একজন জনপ্রিয় অভিনেতা হলেন অভ্রজিৎ চক্রবর্তী (Avrajit Chakraborty)। বর্তমানে তিনি  অনুরাগের ছোঁয়া সিরিয়ালে নায়ক সূর্যের কাকা প্রতীক সেনগুপ্তের চরিত্রে অভিনয় করছেন। সেই সুবাদেই পর্দায় তিনি ছোট্ট সোনা-রুপার দাদু। এছাড়াও জি বাংলার মন দিতে চাই সিরিয়ালেও নায়ক সোমরাজের কাকার চরিত্রে অভিনয় করছেন তিনি।

   

স্টার জলসা,Star Jalsha,অনুরাগের ছোঁয়া,Anurager Chhowa,বাংলা সিরিয়াল,Bengali Serial,প্রতীক সেনগুপ্ত,Pratik Sengupta,অভ্রজিৎ চক্রবর্তী,Abhrajit Chakraborty,সুখবর,Good News,পুত্র সন্তান,Baby Boy

তবে শুধু বাংলা সিরিয়ালই নয় পাশাপাশি বাংলা সিনেমা জগতেরও অত্যন্ত পরিচিত মুখ এই অভিনেতা। কিছুদিন আগে টলিউড সুপার স্টার জিৎ অভিনীত ‘চেঙ্গীজ’ সিনেমাতেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রের দেখা গিয়েছিল তাঁকে। এমনিতে বেশিরভাগ ধারাবাহিকে খলনায়কের চরিত্রে অভিনয় করলেও অনুরাগের ছোঁয়া সিরিয়ালে তার চরিত্রটি আদ্যোপান্ত পজিটিভ এবং মজার একটি চরিত্র।

আরও পড়ুনঃ এক বছরেই গঙ্গারাম থেকে ড্যাশিং হিরো! ফুলকির বরের সিক্স প্যাক বডি দেখে ক্রাশ খাচ্ছে ভক্তরা

এবার অভিনেতার ব্যক্তি ব্যক্তিগত জীবনে এক নতুন প্রমোশন হয়েছে। অভিনেতা সদ্য এক ফুটফুটে পুত্র সন্তানের বাবা হয়েছেন। সেই খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অভ্রজিৎ নিজেই জানিয়েছেন ‘আজ সকালে আমাদের ঘরে এক পুত্র সন্তান এসেছে, আমরা আশীর্বাদ ধন্য।’ এরপর থেকেই অভিনেতাকে কমেন্ট সেকশনে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

আরও পড়ুনঃ ঘুরতে গিয়েই বেড়েছে সাহস, মন্দারমণি গিয়ে কি ঘটাল ‘পুতুল’? ভাইরাল শিমুলের ননদের কান্ডকারখানা

স্টার জলসা,Star Jalsha,অনুরাগের ছোঁয়া,Anurager Chhowa,বাংলা সিরিয়াল,Bengali Serial,প্রতীক সেনগুপ্ত,Pratik Sengupta,অভ্রজিৎ চক্রবর্তী,Abhrajit Chakraborty,সুখবর,Good News,পুত্র সন্তান,Baby Boy

প্রসঙ্গত অভ্রজিৎ-এর স্ত্রী রিনিকা সাহাও বিনোদন জগতের সাথেই যুক্ত। তবে তাঁর কাজ ক্যামেরার সামনে নয় বরং পিছনে। রিনিক আসলে পেশায় একজন সহকারী পরিচালক। প্রসঙ্গত গত ১৬ই অগস্ট তাঁদের বিয়ের  এক বছর পূর্ণ হয়েছে। কে আপন কে পর সিরিয়ালের সেট থেকেই শুরু হয়েছিল তাদের প্রেম পর্ব। টানা ৬ বছর চুটিয়ে প্রেম করার পর গত বছর অগস্ট মাসেই সামাজিকভাবে বিয়ে করেছিলেন তাঁরা। যদিও দু-বছর আগেই সই-সাবুদ করে বিয়ের পর্ব সেরে ফেলেছিলেন এই জুটি।