• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

‘পরকীয়ার হাড্ডি’র দিন শেষ! তোমাদের রাণী আসতেই কপাল পুড়ল ষ্টার জলসার এই নায়িকার

Tomader Rani Timeslot : নতুনকে জায়গা দিতে জায়গা  ছাড়তে হয় পুরনোকে! এখন এটাই মূল মন্ত্র যে কোনো বাংলা সিরিয়ালের (Bengali Serial)। তাই মাস ঘুরতেই টেলিভিশনের পর্দায় যেমন একটা সিরিয়াল শেষ হচ্ছে  তেমনি তার জায়গায় হাজির হচ্ছে নতুন সিরিয়াল।তবে এখনকার ধারাবাহিকে যেমন বাস্তব জিনিস দেখানো হয় তেমনি টিআরপির কথা মাথায় রেখে দেখানো হয় বিভিন্ন অবাস্তব জিনিসও। যার সাথে কোন মিল থাকেনা বাস্তবের। ‘যাকে বলে গল্পের গরু গাছে ওঠা’!

আর প্রত্যেকটি বাংলা সিরিয়ালের ক্ষেত্রেই ভীষণ কমন বিষয় হল সাংসারিক কুটকচালী কিংবা পরকীয়া। বাংলা সিরিয়ালের একজন জনপ্রিয় লেখিকা লীনা গাঙ্গুলি। তাঁর বেশিরভাগ সিরিয়াল গুলিতেই  হাইলাইট করা হয়  এই পরকীয়া। কিন্তু দর্শক এখন এই ধরনের একঘেয়ে বিষয়বস্তু পছন্দ করছেন না একেবারেই। তাই এবার দর্শকদের চাহিদাকে গুরুত্ব দিয়েই স্টার জলসার পর্দায় আনা হয়েছে একেবারে ভিন্ন স্বাদের দু’দুটি সিরিয়াল।

   

Star Jalsha's new serial Tomader Rani will replace Guddi soon

যার মধ্যে অন্যতম একটি হলো ‘লাভ বিয়ে আজকাল’ যা ইতিমধ্যে সম্প্রচারিত হচ্ছে স্টার জলসার পর্দায়।  অন্যদিকে লাইনে রয়েছে এই একই চ্যানেলেরই  আরো একটি নতুন ধারাবাহিক ‘তোমাদের রাণী’ (Tomader Rani)। এই সিরিয়ালের প্রোমো থেকে কাস্টিং কিংবা বিষয়বস্তু  সবকিছুই নজর কেড়েছে দর্শকদের। ইতিমধ্যেই ঘোষণা হয়ে গিয়েছে, এই নতুন সিরিয়ালটি সম্প্রচারের সময়ও।

আরও পড়ুনঃ মাথামোটা সূর্যর অপদার্থতার জন্য মৃত্যু মুখে সোনা-রুপা! দীপা কি পারবে বাঁচাতে? ফাঁস দুর্ধর্ষ পর্ব

এই নতুন সিরিয়াল সম্প্রচারে দিনক্ষণ ঘোষণা হতেই এবার শেষ হতে চলেছে অত্যন্ত চর্চিত বাংলা সিরিয়াল ‘গুড্ডি’ (Guddi)। বহুদিন ধরেই দর্শকমহলে এই সিরিয়ালটি নিয়ে  বিতর্কের শেষ নেই। এই ধারাবাহিকের প্রধান চরিত্র গুড্ডি এবং অনুজ শুরু থেকেই দারুন জনপ্রিয়তা পেয়েছেন দর্শকমহলে। ধারাবাহিকের শুরু থেকেই দেখা গিয়েছে নায়িকা গুড্ডির জীবনে বিভিন্ন সময়ে এসেছে একাধিক পুরুষ।

আরও পড়ুনঃ আবারও ব্যর্থ ময়ূরী, জিষ্ণুর হাতে রাখি বেঁধে নিলের কাছেই ফিরবে মেঘ! ফাঁস ‘ইচ্ছে পুতুল’র আগাম পর্ব

Star Jalsha's new serial Tomader Rani will replace Guddi soon

এমনকি যৌবন পেরিয়ে মধ্য বয়সে এসেও তার জীবনে এসেছে প্রেম। গুড্ডির পাশাপাশি  রেশমি চরিত্রেও দ্বৈত ভূমিকায় অভিনয় করেছেন শ্যামোপ্তি। আর অনুজের মৃত্যুর পর রণজয় অভিনয় করেছেন পুবলু আর অঙ্কুশ ভাটিয়ার চরিত্রে।

তাই সব মিলিয়ে এই সিরিয়ালটি যেভাবে ইলাস্টিকের মতো টানা হচ্ছিল তা দেখে রীতিমতো বিরক্ত হয়ে পড়েছিলেন দর্শকরা। তবে আগামী ৮ সেপ্টেম্বর থেকে সন্ধ্যা ৬ টায়  নতুন সিরিয়াল ‘তোমাদের রানী’ শুরু হওয়ায় অবশেষে হাসি ফুটেছে বাংলা সিরিয়ালের দর্শকদের মুখে।