• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

চরিত্রহীন রূপকেই চাই! হাজারো বারণ সত্ত্বেও বিয়ের পিঁড়িতে গিনি, ফাঁস ‘ইচ্ছে পুতুল’র আসন্ন পর্ব

এই মুহূর্তে জি বাংলার (Zee Bangla) পর্দায় সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় একটি বাংলা সিরিয়াল (Bengali Serial) হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। এক ঝাঁক নতুন সিরিয়ালের ভীড়েই এই সিরিয়ালটি আলাদা করে নজর কাটছে বাংলা সিরিয়াল প্রেমী দর্শকদের। শুরুতে অনেকেই এই সিরিয়াল নিয়ে সমালোচনা করলেও দিনে দিনে নিজ গুনেই এই সিরিয়ালে সমস্ত কয়লা কুশলীরা জায়গা করে নিয়েছেন বাংলা সিরিয়াল প্রেমীদের মনের মণিকোঠায়।

বিশেষ করে ধারাবাহিকের নায়িকা মেঘ (Megh) দর্শকদের একেবারে নয়নের মণি। তবে একথাও ঠিক খলনায়িকা ময়ূরী ছাড়াও সিরিয়ালটা কিন্তু একেবারেই অসম্পূর্ণ। প্রশংসনীয় ধারাবাহিকের নায়ক সৌরনীলের অভিনয়। সবমিলিয়ে তারকা খচিত এই ধারাবাহিকের প্রতিটা পর্ব জুড়েই এখন থাকছে একের পর এক মোড় ঘোরানো পর্ব। আগেই দর্শক দেখেছেন মুখচোরা মেঘের প্রতিবাদী রূপ । আর সাম্প্রতিককালের পর্বে মেঘের ক্ষুরধার বুদ্ধির পরিচয়ও পেয়েছেন দর্শক।

   

Iccheputul serial Neel apologize to megh
সবাইকে চমকে দিয়েই এদিন বেশ কায়দা করেই মেঘ ময়ূরীকে দিয়ে নীলের সামনে সমস্তটা সত্যিটা স্বীকার করিয়ে নিয়েছে। আর সত্যি জানার পর প্রতিবারের মতো এবারও নিজের ভুল বুঝতে পেরে নীল ছুটে গিয়েছিল মেঘের কাছে ক্ষমা চাইতে। কিন্তু সবকিছুর একটা সীমা থাকে।তাই মেঘ এবার আর নীলকে ক্ষমা না করে ফিরিয়ে দিয়েছে চিরকালের মতো। যা দেখে দর্শকরাও দারুন প্রশংসা করেছেন মেঘের।

আরও পড়ুনঃ মিমি চক্রবর্তীর বোনঝি থেকে পর্দার সবার প্রিয় কমলা! ১১ বছর বয়সেই ছোট-বড় পর্দা কাঁপাচ্ছে অয়ন্যা

তবে এই মুহূর্তে এই সিরিয়ালের সম্পূর্ণ ফোকাস রয়েছে নীলের বোন গিনি আর তার লম্পট প্রেমিক রূপের উপর। গত পর্বেই দর্শক দেখেছেন ময়ূরীর থেকে সব সত্যি শুনে এসে নীল গাঙ্গুলী বাড়ির সবাইকে সবটা জানানোর পরেও মেঘকেই  দোষ দিয়েছে গিনি। শুধু তাই নয় সে বিশ্বাস করে ময়ূরী মেঘের চাপে পড়েই  ওই কথাগুলো বলতে বাধ্য হয়েছে। তাই সে কারও কোন কথা না শুনেই রূপকেই বিয়ে করবে বলে ঠিক করে নিয়েছে।

আরও পড়ুনঃ অনুরাগের ছোঁয়ার দিন শেষ, সবাইকে চমকে সেরা জি বাংলার এই ধারাবাহিক, নতুন TRP দেখে ‘থ’ দর্শকেরা

https://youtu.be/zGyHR2iS30Y?si=mwaZ1ja0Te0P6U2U

তাই রূপের সাথে বিয়ের পিঁড়িতে বসার জন্য হাতে ছুরি নিয়েই আত্মহত্যা করার হুঁশিয়ারি পর্যন্ত দিয়েছে গিনি। আজকের পর্বেই দেখা যাবে রূপের সাথে বিয়ের আশীর্বাদ হবে গিনির। গত পর্বে দেখা গিয়েছে রূপের সাথে কথা বলার সময় পাশ থেকে অন্য মেয়ের গলা শুনেছিল গিনি। তারপর মনে খটকা লাগলেও রূপের কোথায় গলে যায় গিনি। এখন দেখার রূপের সাথে সত্যিই গিনির বিয়ে হয় নাকি শেষ মুহূর্তে মেঘ রূপের মুখোশ খুলে দেয়।