• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

আর হবে না মিল, মৃত্যুর মুখে দীপা! টিভির আগেই ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র মহাপর্ব

এক ঝাঁক নতুন বাংলা সিরিয়ালের (Bengali Serial) ভিড়ে লাগাতার বেঙ্গল টপারের শিরোপা ছিনিয়ে নিয়ে এক কথায় অপ্রতিরোধ্য হয়ে উঠেছে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় মেগা সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। তবে একথা কিন্তু ঠিক এখন দর্শক এই সিরিয়ালটি নায়ক-নায়িকার সূর্য-দীপার (Surjo-Deepa) জন্য নয় বরং দেখেন শুধুমাত্র তাঁদের দুই ছোট্ট মিষ্টি মেয়ে সোনা রুপার (Sona-Rupa) জন্য।

সেনগুপ্ত পরিবারের এই দুই  খুদে সদস্যের জন্যই এখনও পর্যন্ত ধৈর্য ধরেই সিরিয়ালটি দেখছেন দর্শক। সিরিয়ালের লেখিকাও সম্ভবত এখনও গল্পে সাসপেন্স বজায় রাখতে চাইছেন তাই এত কিছুর পরেও বারবার কাছে এসেও  দূরে চলে যাচ্ছে সূর্য দীপা।  তবে এই মুহূর্তে ধারাবাহিকের প্রতিটা পর্ব জুড়েই রয়েছে টানটান উত্তেজনা। যা থেকে এক মুহূর্তের জন্য চোখ ফেরাতে পারছেন না দর্শক।

   

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,অনুরাগের ছোঁয়া,Anurager Chhowa,সূর্য,Surjo,দীপা,Deepa,সোনা,Sona,রুপা,Rupa,নতুন প্রোমো,New Promo

গত পর্বেই দর্শক দেখেছেন সূর্য সোনা রুপাকে নিয়ে অনেক দূরে চলে যাওয়ার আগেই সূর্য সোনা-রুপাকে শহর থেকে অনেক দূরে নিজের পরিচিত এক মিশনারী স্কুলে নিয়ে এসেছে। এরই মধ্যেফাঁস হল সিরিয়ালের  নতুন ধামাকা পর্ব। খুব তাড়াতাড়ি আসছে অনুরাগের ছোঁয়ার এক ঘন্টার মহাপর্ব। বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল দীপা অসুস্থ হয়ে যাওয়ার পরেই সত্যিটা জানতে পারবে সূর্য।

আরও পড়ুনঃ তিন্নি বিদেয় হতেই হাজির নতুন সতীন! পর্ণার ‘বাবুউউ’র জন্য কাকে খুঁজে আনল কৃষ্ণা? ফাঁস আগাম পর্ব

তবে সূর্য সত্যি জানতে পারবে কিনা জানা না গেলেও প্রকাশ্যে  আসা নতুন প্রোমোতে দেখা গেল সোনা রুপার খোঁজ পেয়ে ছুটে ওই মিশনারি স্কুলে চলে যায় দীপা। সেখানে দীপা তাদের মায়ের পরিচয় দিলেও, সূর্য নিজের ক্ষতিকর বেশি সেই ভয়ে  সোনা-রুপা দীপাকে নিজের মায়ের পরিচয় দিতে অস্বীকার করে। তখন দীপাকে অপমান করে স্কুল থেকে তাড়িয়ে দেওয়া হয়।

আরও পড়ুনঃ এইবার জব্দ হবে শাশুড়ি! বাড়ি ফিরেই ভোলপাল্টে চমকে দিল শিমুল, প্রকাশ্যে ধামাকাদার প্রোমো

 

সেই দুঃখে কাঁদতে কাঁদতে সেখান দিয়ে বেরিয়ে যায় দীপা।  আর মনে মনে ভাবতে থাকে ‘আমার দুই মেয়েই যখন আমাকে স্বীকার করল না, তখন আর বেঁচে থেকে কি লাভ!’ তারপরেই দেখা যায় পিছন থেকে একটা ট্রাক এসে ধাক্কা মারে দীপাকে।  তাতেই রক্তাক্ত অবস্থায় মাটিতে  লুটিয়ে পড়ে যায় দীপা। এবার দেখার মৃত্যুর মুখে পড়ে থাকা দীপাকে দেখে এবার কি করে তার ডাক্তারবাবু। তাহলে কি এবার সূর্যের সামনে সত্যিটা আসবে? নাকি গল্পের আবার আসবে কোন নতুন মোড়? সেটাই দেখার।