• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

ময়ূরী-রূপের ভালোমানুষির মুখোশ ছিঁড়ে দেবে মেঘ! টিভির আগেই ফাঁস ‘ইচ্ছে পুতুল’র দুর্ধর্ষ পর্ব

Icche Putul Mayuri Rup Real intentions revealed : এখন এক মুহূর্তের জন্যও জি বাংলার জনপ্রিয় বাংলা সিরিয়াল (Bengali Serial) ‘ইচ্ছেপুতুল’ (Icche Putul) থেকে চোখ ফেরাতে পারছেন না বাংলা সিরিয়ালপ্রেমী দর্শকরা। তাই এই সিরিয়ালটাই এখন দর্শকদের কাছে রোজকার অভ্যাসে পরিণত হয়েছে। দিনে দিনে এই সিরিয়ালের গল্প যেভাবে এগোচ্ছে তা বেশ পছন্দও করছেন দর্শক। বিশেষ করে এই ধারাবাহিকের নায়িকা মেঘ যেভাবে ঘুরে দাঁড়িয়ে প্রতিবাদ করতে শুরু করেছে তা দেখে মুগ্ধ সকলেই।

সকলেই বলছে অন্যদের মতো চুপ করে অন্যায় সহ্য না করে মেঘের মতোই প্রতিবাদী হওয়া উচিত সবার। সিরিয়ালটির  নিয়মিত দর্শকরা জানেন বিয়ের মন্ডপে ময়ূরীকে প্রত্যাখ্যান করে মেঘকে বিয়ে করেছিল নীল। সেই অপমানের জ্বালা আজও মেটেনি মেঘের দিদি ময়ূরীর। তাই নানাভাবে পদে পদে নিজের বোনকেই  বিপদে ফেলছে সে। তাই আজ পর্যন্ত মেঘের ক্ষতি করারকোন সুযোগই হাতছাড়া করে না সে।

   

বাংলা সিরিয়াল,Bengali Serial,জী বাংলা,Zee Bangla,ইচ্ছেপুতুল,Ichheputul,মেঘ,Megh,ময়ূরী,Mayuri,রূপ,Rup,সত্যি ফাঁস,Truth Reveal,আসন্ন পর্ব,Upcoming Episode

তাই গত পর্বেই দর্শক দেখেছেন নীলের জীবন থেকে মেয়েকে মেঘকে সরাতে মেঘের পুরনো শত্রু রূপঙ্করকে হাতিয়ার বানিয়েছিল ময়ূরী। এই রূপই হল মেঘের ননদ গিনির প্রেমিক। তাকে দিয়েই মেঘের চরিত্রে কাদা ছিটিয়ে কায়দা করে গাঙ্গুলি বাড়ি থেকে মেঘকে তাড়িয়েছিল ময়ূরী। আর সবটা দেখেও নির্বাক দর্শকের মতো দাঁড়িয়েছিল মেঘের স্বামী নীল।

আরও পড়ুনঃ বিয়ের দু’মাসের মাথাতেই ডিভোর্স? বাংলা সিরিয়ালের জনপ্রিয় নায়িকাকে নিয়ে তোলপাড় নেটপাড়া

প্রতিবারের মতো এই বিপদের দিনেও নীল হাত ছেড়ে দিয়েছিল মেঘের। তাই মেঘে মিথ্যে কলংক নিয়ে শ্বশুরবাড়ি ছারে। সেই থেকেই লাগাতার মেঘেকে অপমান করে চলেছে নীল। এখন তাঁদের সম্পর্ক এবার একেবারে শেষের মুখে। তাই  গত পর্বেই দর্শক দেখেছেন নীলের  ইচ্ছা পূরণ করতে মেঘ  নীলকে ডিভোর্স পেপারে ধরিয়ে দিয়েছে।

আরও পড়ুনঃ রূপে লক্ষ্মী গুণে সরস্বতী! ‘কিরণমালা’ অভিনেত্রী রুকমার গান শুনে মুগ্ধ দর্শকেরা

https://youtu.be/5Z7xbIIecMc?si=88wE5o8TRs8MaVaF

ময়ূরী-রূপের মুখোশ খুলবে মেঘ 

এসবের মধ্যেই এবার এই ধারাবাহিকে আসতে চলেছে  দুর্ধর্ষ পর্ব। এবার আড়াল থেকেই রূপ আর ময়ূরীর  ফোনের কথোপকথন শুনে ফেলবে মেঘ। যারফলে মেঘের কাছে জলের মতো পরিষ্কার হয়ে যাবে সবটা। সেদিন সকলের সামনে অপমানিত হওয়ার  পেছনে যে তার দিদির চক্রান্ত ছিল তা বুঝতে আর কিছুই বাকি থাকবে না মেঘের। এখন দেখার নিজে সত্যিটা জানার পর ময়ূরীর মুখোশ কিভাবে খোলে মেঘ?