• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

ডিভোর্সের আগেই নতুন সম্পর্কে জড়িয়েছেন নবনীতা? ‘বউ’কে নিয়ে বিস্ফোরক পোস্ট জীতুর

দেখতে দেখতে দু’মাস হতে চলল বিচ্ছেদের (Divorce) কথা ঘোষণা করেছেন টলিপাড়ার (Tollywood) নামী সেলেব জুটি জীতু কমল (Jeetu Kamal) এবং নবনীতা দাস (Nabanita Das)। গত ২৯ জুন আচমকাই সোশ্যাল মিডিয়ায় বিচ্ছেদ নিয়ে পোস্ট করেন অভিনেত্রী। এরপর থেকে এই নিয়ে চর্চা চলছে। জীতু-নবনীতার সংসার কেন ভাঙছে তা নিয়ে উঠে এসেছে একাধিক তত্ত্ব। কেউ আঙুল তুলেছে অভিনেতার দিকে, কারোর চোখে আবার অভিনেত্রী দোষী।

বিষয়টি নিয়ে জলঘোলা শুরু হওয়ার পর সংবাদমাধ্যমের কাছে তারকাজুটি জানান, বেশ কিছুটতা সময় ধরেই তাঁরা বুঝতে পারছিলেন তাঁদের মধ্যে সবকিছু ঠিক নেই। সেই জন্য শেষ পর্যন্ত দু’জনে ডিভোর্সের সিদ্ধান্ত নেন। এরপর থেকে সরাসরি কিছু না বললেও, সোশ্যাল মিডিয়ায় (Social Media) একের পর এক ইঙ্গিতবাহী পোস্ট করতে থাকেন জীতু। সম্প্রতি যেমন অভিনেতার একটি পোস্ট (Post) নিয়ে বিস্তর চর্চা শুরু হয়েছে নেটপাড়ায়।

   

Nabanita Das and Jeetu Kamal

সম্প্রতি ‘অপরাজিত’ অভিনেতা নিজের ইনস্টাগ্রাম (Instagram) প্রোফাইলে একটি ভিডিও শেয়ার করেন। সেখানে দেখা যাচ্ছে, খালি গায়ে বিছানায় শুয়ে আছেন তিনি। প্রায় ঘুমন্ত অবস্থায় থাকা জীতুকে কেউ একজন জিজ্ঞেস করছেন, বউকে ইংরেজিতে কী বলে? ঘুমের ঘোরেই অভিনেতা জবাব দেন, ‘টেনশন’। এরপর সঙ্গে সঙ্গে কথা ঘুরিয়ে তিনি বলেন, ‘তুমি টেনশন কেন নিচ্ছো? আমি বলছি তো। ওয়াইফকে ইংরেজিতে বলে স্ত্রী’।

আরও পড়ুনঃ বিয়ের দু’মাসের মাথাতেই ডিভোর্স? বাংলা সিরিয়ালের জনপ্রিয় নায়িকাকে নিয়ে তোলপাড় নেটপাড়া

Jeetu Kamal and Nabanita Das

জীতুর এই পোস্ট দেখে অনেকেরই অনুমান নবনীতাকে ঘুরিয়ে কটাক্ষ করার জন্যই এই ভিডিও শেয়ার করেছেন তিনি। যদিও এই প্রথম নয়, এর আগেও একটি ইনস্টা রিল পোস্ট করে অভিনেতা লিখেছিলেন, ‘সব শেষ… এর জন্য হয়তো একটু কষ্ট হচ্ছে। তবে একটা প্রশান্তির অনুভূতিও আছে। আর স্ট্রেস নেই, রাত জেগে থাকা নেই। নিজেকে কাঠগড়ায় তোলায় প্রয়োজন নেই, কান্না নেই, লড়াইয়ের দরকার নেই। বোকা বোকা ঝগড়া, চিন্তা নেই। বরং এখন অনেকটা জুড়ে শান্তি আছে’।

আরও পড়ুনঃ মা-বাবার সাথে থাকা হল না সোনা-রুপার! সূর্যর ভুল ভাঙতেই মৃত্যু শয্যায় দীপা, ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র আগামী ট্র্যাক

 

View this post on Instagram

 

A post shared by jeetu??(J.K) (@jeetu_kamal)


এদিকে আবার গুঞ্জন শোনা যাচ্ছে, ইতিমধ্যেই নাকি জীতুকে ভুলে নতুন সম্পর্কে জড়িয়েছেন নবনীতা। স্বামীর সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন শুরু হওয়ার আগেই অভিনেত্রীর এই সম্পর্ক শুরু হয়ে গিয়েছিল। যদিও এই প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি জীতু। অভিনেতার স্পষ্ট জবাব, ‘আমাদের ডিভোর্স এখনও হয়নি। আমার স্ত্রীর নামে কোনও খারাপ কথা আমি শুনব না’।