• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

সূর্যর সামনেই মিশকাকে জবর ধোলাই! দীপার রুদ্র রূপ দেখে ‘সাবাশ’ বলছে দর্শকেরা

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) ধারাবাহিকটি ঘিরে দর্শকদের অভিযোগের শেষ নেই। প্রায় এক বছর হতে চলল সূর্য-দীপার (Surja Deepa) ভুল বোঝাবুঝি দেখানো হচ্ছে। দর্শকদের অনুরোধ সত্ত্বেও নায়ক-নায়িকার মিল দেখাচ্ছেন না নির্মাতারা। যে কারণে আস্তে আস্তে দর্শকদেরও সহ্যের বাঁধ ভাঙতে শুরু করে দিয়েছে। এমতাবস্থায় ধারাবাহিকের আসন্ন পর্বে এমন একটি দৃশ্য আসতে চলেছে যা দেখে আবার মন আনন্দে ভরে যাবে প্রত্যেকের।

ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখানো হয়েছে, দীপের অন্নপ্রাশনের দিন বাড়িতে হুলুস্থুল কাণ্ড বাঁধায় সূর্য (Surjya)। মা-বৌকে সবার সামনে অপমান করে সে। শুধু তাই নয়, বাড়ি ছেড়ে চলে যাওয়ার কথাও বলে। শেষ পর্যন্ত সোনা (Sona)-রূপার (Rupe) অনুরোধে নিজের সিদ্ধান্ত বদলায় সূর্য। যদিও এখনও তার মনের মধ্যেকার জ্বালাপোড়া মেটেনি।

   

Anurager Chhowa Surja ready to leave house sona rupa makes him stay

দাদার এরকম অবস্থা দেখে জয় তার সঙ্গে কথা বলতে যায়। সে সূর্যকে সরাসরি বলে, অতীতের সবকিছু থেকে বেরিয়ে তার এবার ভালোভাবে বাঁচার চেষ্টা করা উচিত। কিন্তু সূর্য নিজের ভাইয়ের কথাও বুঝতে চায় না। কোনও পথ না দেখতে পেয়ে বৌদির কাছে ছুটে যায় জয়। কিন্তু দীপাও (Deepa) সাফ জানিয়ে দেয়, সে নিজের আত্মসম্মান খোয়াতে রাজি নয়। বরং সূর্য যদি নিজের মনটা পরিষ্কার করে তাহলেই আবার সব ঠিক হয়ে যাবে।

আরও পড়ুনঃ সন্ধ্যার রূপে মুগ্ধ আকাশ, তারাকে ভুলে স্ত্রীর প্রেমে ডুব দিচ্ছে আকাশনীল! দিলখুশ দর্শকদের

Anurager Chhowa, Anurager Chhowa Surjya and Mishka

ওদিকে আবার দেখা যায়, বাড়িতে অশান্তি করে বেস্ট ফ্রেন্ড মিশকার (Mishka) কাছে ছুটে গিয়েছে সূর্য। সেখানে গিয়ে সে যতবার সোনার কথা ভেবে কষ্ট পায়, ততবার মিশকা বলে, সোনার গায়ে দীপার নোংরা রক্ত বইছে। সেই জন্য সূর্য যেন আর তাদের ব্যাপারে না ভাবে। সেই সময়ই সেখানে হাজির হয় দীপা। এতদিন ধরে মুখ বুজে সব সহ্য করার পর এবার নিজের মেজাজ হারায় সে।

আরও পড়ুনঃ মেঘের জীবন ছারখাড় করে নীলের বউ হওয়ার স্বপ্নে মগ্ন ময়ূরী! ফাঁস ইচ্ছে পুতুল’র আগাম পর্ব

Anurager Chhowa, Anurager Chhowa Deepa beating Mishka

ঘরে ঢুকে সূর্যর সামনেই মিশকাকে বেধড়ক মারতে থাকে দীপা। স্ত্রীয়ের রুদ্র রূপ দেখে সূর্যও খানিকটা থতমত খেয়ে যায়। দীপা মিশকাকে মারতে মারতে বলে, এই মেয়েটা শেষ না হলে আমাদের জীবনে শান্তি আসবে না। আজ আমি ওকে শেষ করে জেলে যাব। তবে যাওয়ার আগে সবাইকে জানিয়ে যাব সবকিছুর পিছনে এই মেয়েটাই আছে। দীপার হাতে কুটনি মিশকার মার খাওয়ার দৃশ্য ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা প্রায় একবাক্যে মেনে নিয়েছেন, সঠিক শাস্তি পেয়েছে মিশকা। অনেক আগেই এটা হওয়া উচিত ছিল।