• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

গল্প অসমাপ্ত রেখেই বন্ধ হচ্ছে স্টার জলসার এই ২ জনপ্রিয় সিরিয়াল! মাথায় বাজ দর্শকদের

Star Jalsha Serials Ending Soon : টিআরপি তালিকায় (TRP List) জি বাংলাকে পরাজিত করতে স্টার জলসা (Star Jalsha) একেবারে বদ্ধপরিকর। সেই জন্য একের পর এক নতুন সিরিয়াল (Bengali Serial) আনছে চ্যানেল কর্তৃপক্ষ। ইতিমধ্যেই ‘লাভ বিয়ে আজ কাল’ (Love Biye Aaj Kal) এবং ‘তোমাদের রানী’র (Tomader Rani) প্রোমো প্রকাশ্যে এসে গিয়েছে। শীঘ্রই শুরু হতে চলেছে এই দুই ধারাবাহিকের সম্প্রচার। যে কারণে স্বাভাবিকভাবেই পুরনো দুই ধারাবাহিকের পথচলা শেষ হতে চলেছে।

এই মুহূর্তে ‘অনুরাগের ছোঁয়া’ বাদে স্টার জলসার বেশিরভাগ ধারাবাহিক টিআরপির অভাবে ধুঁকছে। প্রত্যেক সপ্তাহে জি বাংলার (Zee Bangla) কাছে স্লট হারিয়ে একেবারে ল্যাজেগোবড়ে দশা সিরিয়ালগুলির। সেই জন্য নতুন-পুরনো মিলিয়ে স্টার জলসার একাধিক সিরিয়ালের ওপর এখন খাঁড়া ঝুলছে। সেই তালিকায় নাম রয়েছে চ্যানেলের একাধিক জনপ্রিয় ধারাবাহিকের।

   

Ekka Dokka and Bangla Medium, Star Jalsha Bengali serial

কোন কোন ধারাবাহিক বন্ধ হতে পারে?

এই মুহূর্তে স্টার জলসার একাধিক সিরিয়ালের টিআরপি বেশ কম। ‘তুঁতে’ (Tunte), ‘গুড্ডি’ (Guddi), ‘বাংলা মিডিয়াম’ (Bangla Medium), ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka) প্রায় প্রত্যেক সপ্তাহে স্লটহারা হচ্ছে। কাজেই টিআরপি তালিকায় পিছিয়ে পড়া এই ধারাবাহিকগুলির অনুরাগীদের মধ্যে সিরিয়াল শেষের আতঙ্ক চেপে বসেছে। গুঞ্জন শোনা যাচ্ছে, এই চার ধারাবাহিকের মধ্যে যে কোনও দু’টির পথচলা শেষ হতে পারে।

আরও পড়ুনঃ বোনের জন্য স্বামীকে ছেড়ে দেবে সন্ধ্যা, তারাকেই বিয়ে করবে নীল! দুর্দান্ত মোড় আসছে ‘সন্ধ্যাতারা’য়

কোন দুই সিরিয়ালের স্থান নেবে ‘লাভ বিয়ে আজ কাল’ এবং ‘তোমাদের রানী’?

শোনা যাচ্ছে, ‘লাভ বিয়ে আজ কাল’ এবং ‘তোমাদের রানী’কে প্রাইম টাইমে দিতে চায় স্টার জলসা। সেই জন্য ‘তুঁতে’, ‘বাংলা মিডিয়াম’ অথবা ‘পঞ্চমী’র ওপর কোপ পড়তে পারে। স্টুডিও পাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে, ইতিমধ্যেই নাকি টেন্ট প্রোডাকশনকে চ্যানেল জানিয়ে দিয়েছে, নতুন কোনও সিরিয়াল আসার পরেও ‘বাংলা মিডিয়াম’ যদি স্লট না পায় তাহলে ধারাবাহিক বন্ধ করে দিতে হবে। সেক্ষেত্রে সেপ্টেম্বর মাসে শেষ হয়ে যেতে পারে নীল-তিয়াশার সিরিয়াল।

আরও পড়ুনঃ পর্দার মত বাস্তবেও সম্পর্ক তলানিতে! একেঅপরের থেকে মুখ ফেরালেন দিব্যজ্যোতি-স্বস্তিকা, চিন্তায় ভক্তরা

Panchami and Tunte, Star Jalsha Bengali serial

‘পঞ্চমী’ এবং ‘তুঁতে’র ওপরও পড়তে পারে কোপ!

‘বাংলা মিডিয়াম’র পাশাপাশি ‘পঞ্চমী’রও বন্ধ হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে বলে খবর। দীর্ঘদিন ‘রাঙা বউ’র কাছে স্লট হারানোর পর এই সিরিয়াল নিয়েও কঠোর সিদ্ধান্ত নিতে পারে চ্যানেল কর্তৃপক্ষ। তবে এই মুহূর্তে সবচেয়ে খারাপ অবস্থা যদি কোনও ধারাবাহিকের হয়ে থাকে তাহলে সেটা হল ‘তুঁতে’। প্রাইমে টাইমে থাকা এই ধারাবাহিক স্লট পাওয়া তো দূর টিআরপি তালিকায় প্রথম দশেও আসতে পারেনি।

সেক্ষেত্রে নতুন কোনও সিরিয়ালকে সন্ধ্যা ৭টার স্লটে দিতে পারে স্টার জলসা। তবে ‘তুঁতে’ যেহেতু নতুন সেক্ষেত্রে এই ধারাবাহিক এখনই বন্ধ নাও হতে পারে। ‘লাভ বিয়ে আজ কাল’ এবং ‘তোমাদের রানী’কে স্থান করে দিতে কোন দুই ধারাবাহিকের পথচলা শেষ করে স্টার জলসা তা পাকাপাকিভাবে জানা যাবে আর কিছুদিন পর।