• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

সোনার জন্মপরিচয় জেনে দীপাকে নিয়ে মরতে গেল সূর্য! ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র মহাধামাকা পর্ব

Anurager Chhowa Latest Episode : স্টার জলসার (Star ) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) ধারাবাহিক থেকে এখন চোখ সরানো মুশকিল হয়ে গিয়েছে। রোজ কোনও না কোনও টুইস্ট আসছে সিরিয়ালের (Bengali Serial) কাহিনীতে। আর তা দেখে দর্শকদের উত্তেজনার পারদ চরমে উঠছে। ইতিমধ্যেই যেমন দেখানো হয়েছে, সোনার (Sona) জন্মপরিচয় জেনে গিয়েছে সূর্য (Surjya)। এবার সেই আঘাত সহ্য না করতে পেরে এক চরম পদক্ষেপ গ্রহণ করতে চলেছে সে।

সোনার জন্মপরিচয় জেনেও দীপাকে ভুল বুঝছে সূর্য

   

‘অনুরাগের ছোঁয়া’র সাম্প্রতিক পর্বে দেখানো হয়েছে, সোনা যে দীপার (Deepa) সন্তান একথা জেনে যায় সূর্য। আর এটা জানার পর থেকে সে ভাবছে, সোনা আসলে দীপা এবং কবীরের কুকর্মের ফল। এরপর সে চালাকি করে সোনাকে দীপার বাড়িতে ছেড়ে দিয়ে আসে। ওদিক থেকে আবার লাবণ্যও (Labanya) দীপার বাড়িতে যায়। এই সব কিছুই আড়াল থেকে দেখে সূর্য।

Anurager Chhowa, Anurager Chhowa new promo

সোনা-রূপা-দীপার সঙ্গে লাবণ্যর কথোপকথন শুনে ফেলল সূর্য

এরপর সোনা-রূপা এবং দীপার সঙ্গে লাবণ্যর সকল কথোপকথন আড়াল থেকে শুনে নেয় সূর্য। সোনার আসল পরিচয়ও জেনে যায় সে। আর এরপরেই রুদ্রমূর্তি ধারণ করে সূর্য। বাড়ির সবার কাছ থেকে বিশ্বাসঘাতকতা পেয়ে মন ভেঙে যায় তার।

আরও পড়ুনঃ ‘তোমাদের রানী’ এর নায়ক-নায়িকাদের চেনেন? রইল স্টার জলসার নতুন জুটির নাম সহ আসল পরিচয়

Anurager Chhowa, Anurager Chhowa Surjya and Deepa

দীপাকে সঙ্গে নিয়ে আত্মহত্যার চেষ্টা করে সূর্য!

স্টার জলসার (Star Jalsha) এই ধারাবাহিকের আজকের পর্বে দেখানো হবে, ক্ষিপ্ত সূর্য দীপাকে বাড়ি থেকে টেনে এনে নিজের গাড়িতে বসায়। এরপর খুব বাজেভাবে গাড়ি চালাতে থাকে। কারণ যাবতীয় অন্যায়ের জন্য নিজেকে এবং দীপাকে শেষ করে ফেলতে চায় সে। স্বামীর এই অবস্থা দেখে ভয় পেয়ে যায় দীপা। অল্পের জন্য বিশাল বড় দুর্ঘটনার হাত থেকে বেঁচে যায় সূর্য-দীপা। তবে দু’জনেরই চোট লাগে।

আরও পড়ুনঃ ঘর ভাঙানি! সব সিরিয়ালে নায়িকার বর কেড়েই ফেমাস সহচরীর ‘সুজাতা’ অলিভিয়া

শীঘ্রই ধারাবাহিকে এন্ট্রি  নিতে চলেছে কবীর

এরপর দীপাকে চিকিৎসা কেন্দ্রে নিয়ে গিয়ে চিকিৎসা করালেও সূর্য একটুও দমে না। এরপর দেখা যায়, দীপাকে বাড়ি ছাড়তে গিয়ে সোনার সঙ্গে দেখা হয় সূর্যর। কিন্তু তাকে দেখলেই সূর্যর মনে পড়ে যায় সে দীপা আর কবীরের সন্তান। ওদিকে আবার শোনা যাচ্ছে, শীঘ্রই ধারাবাহিকে এন্ট্রি নেবে কবীর। তার আসার সঙ্গেই কি সূর্য-দীপার মধ্যেকার যাবতীয় ভুলবোঝাবুঝির অবসান ঘটবে? আপাতত এই প্রশ্নই ঘুরছে সকলের মনে।