• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

তিন্নি বটু সোনার ফাঁদে পরে ফাঁস পর্ণার ছদ্মবেশ! টিভির আগেই ফাঁস ‘নিম ফুলের মধু’র দুর্ধর্ষ পর্ব

জী বাংলার (Zee Bangla) জনপ্রিয় বাংলা সিরিয়াল (Bengali Serial) ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। যৌথ বাঙালি পরিবারের হারিয়ে যাওয়া দিন গুলোই নতুন করে বাস্তবতার মোড়কে তুলে ধরা হয়েছে এই ধারাবাহিকে। ‘তেতো টুকু পার করলেই মিলবে মিঠের হদিস’! এটাই এই সিরিয়ালের ট্যাগলাইন। দর্শকরাও দারুন প্রশংসা করেন এই ধারাবাহিকের দত্ত পরিবারের সদস্যদের। প্রতি সপ্তাহের টি আর পি তালিকাতেও নিয়মিত ছাপ পড়ছে এই সিরিয়ালের।

সদ্য দত্তবাড়ি জিনিয়াস বৌমা পর্ণা দত্ত সোনা পাচারকারী বটু সোনার পর্দা ফাঁস করে দিয়েছেন পুলিশের সামনে। কিন্তু কায়দা করে পুলিশের ফাঁক গলে ইতিমধ্যেই পালিয়ে গিয়েছে সে। পুলিশের নজর থেকে বাঁচতে বটু সোনা ইতিমধ্যেই তার  তিন্নি রানীর সাহায্য নিয়ে ফুল মাসির ছদ্মবেশে উঠে এসেছে দত্তবাড়িতেই। যদিও প্রথম থেকেই তাকে দেখে নানা কারণে মনটা কেমন খচখচ করছিল পর্ণার।

   

বাংলা সিরিয়াল,Bengali Serial,জী বাংলা,Zee Bangla,নীম ফুলের মধু,Neem Phooler Madhu,সৃজন,Srijan,পর্ণা,Parna,তিন্নি,Tinni,নতুন প্রমো,New Promo,সত্যি ফাঁস,Truth Reveal,Target Rating Point

তবে শুধু পর্ণা নয় বাড়ির কাজের মেয়ে মঙ্গলারও মনে হয়েছে এই ফুল মাসি আসলে ছদ্মবেশে থাকা কোন পুরুষ মানুষ।এছাড়া ঘরের মধ্যেই ফুল মাসিকে দাড়ি কমাতে দেখে রীতিমতো ভয় পেয়ে গিয়েছিল মঙ্গলা। এছাড়া রাতে ফুল মাসিকে তিন্নির পাশে না ঘুমিয়ে শাশুড়ির সাথে ঘুমোতে দেখেও ব্যাপারটা ভালো ঠেকছে না পর্ণার কাছে। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে  ধারাবাহিকের এক ধামাকা প্রমো।

আরও পড়ুনঃ নীলের অ্যক্সিডেন্ট হতেই মেঘের অভিমান গলে জল! ফাঁস ‘ইচ্ছে পুতুল’র আগাম পর্ব

সেখানে দেখা যাচ্ছে বটু সোনার পর্দা ফাঁস করার আগেই  তিন্নির কাছে ধরা পড়ে গিয়েছে পর্ণা। প্রকাশ্যে আসার প্রমোতে  দেখা যাচ্ছে সৃজন তার অফিসের ম্যাডামকে বাড়ি আসার জন্য অনুরোধ করছে। তখন ছদ্মবেশে থাকা পর্ণাও মিস্টার দত্তকে কথা দিয়ে তার সাথে দেখা করতে চলে আসে দত্তবাড়ি।

আরও পড়ুনঃ বিয়ের পর থেকে ‘নাচিয়ে’ যাচ্ছে! স্ত্রী তৃণাকে নিয়ে বিস্ফোরক নীল

তখনই দেখা যায় দরজায় কড়া নেড়ে দাঁড়িয়ে তিন্নি সৃজনকে বলে তার অফিসে ম্যাডামের সাথে পর্নার দেখা করিয়ে দেওয়ার কথা। আর এই ভাবেই সৃজনের সামনে তিন্নির হাতেনাতে ধরা পড়ার ভয়ে গলা শুকিয়ে যায় পর্ণার। এখন দেখার বুদ্ধিমতী পর্ণা কিভাবে সবটা ম্যানেজ করে।