• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

‘গায়ের রঙ ফর্সা করার কী দরকার?’ মেক আপের বিজ্ঞাপন করে চরম ট্রোলড শাহরুখকন্যা সুহানা

জোয়া আখতারের ‘দ্য আর্চিস’র হাত ধরে শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন শাহরুখ খানের (Shahrukh Khan) মেয়ে সুহানা খান (Suhana Khan)। তবে ফিল্মি কেরিয়ার শুরু হওয়ার আগে থেকেই সুহানার জনপ্রিয়তা ব্যাপক। ইতিমধ্যেই আলিয়া ভাটকে সরিয়ে একটি নামী প্রসাধনী সংস্থার মুখ হয়েছেন তিনি। এবার সেই প্রসাধনী সংস্থার বিজ্ঞাপন (Advertisement) সামনে আসতেই ট্রোলের (Trolled) মুখে পড়েছেন শাহরুখ-কন্যা।

সম্প্রতি সংশ্লিষ্ট প্রসাধনী সংস্থার লিপস্টিকের একটি বিজ্ঞাপন প্রকাশ্যে এসেছে। সেখানে একেবারে ভিন্ন লুকে দেখা গিয়েছে সুহানাকে। গ্ল্যামার আর মেক আপের চাকচিক্যে শাহরুখ-কন্যাকে এক ঝলকে চেনা দায়! আর সেই ছবি ভাইরাল হতেই গায়ের রঙ নিয়ে খোঁটা শুনতে হচ্ছে তাঁকে।

   

Suhana Khan Maybelline advertisement, Suhana Khan trolled

অনেকে দাবি করেছেন, লিপস্টিকের সেই বিজ্ঞাপনের জন্য সুহানা কালার কারেকশন (Colour Correction) করেছেন। আর সেটা দেখেই একেবারে তেড়েফুঁড়ে উঠেছে নেটমাধ্যমের নীতিপুলিশেরা। গায়ের রঙ নিয়ে একাধিক কটু কথা শুনতে হচ্ছে শাহরুখ-কন্যাকে।

কেউ ট্রোল করে লিখেছেন, ‘সুহানা খান কালার কারেক্টেড প্রো ম্যাক্স’। কারোর আবার দাবি, ‘ওঁকে তো অঙ্কিতা লোখান্ডের মতো লাগছে’। শুধু এটুকুই নয়, অনেকের আবার বলিউড ‘বাদশা’ মেয়ের লিপস্টিক এবং মেক আপের কালার নিয়েও সমস্যা রয়েছে। কমেন্ট করে সেকথাও জানিয়েছেন তাঁরা।

আরও পড়ুনঃ রিলিজের আগেই সুপারহিট! প্রি বুকিংয়েই এত কোটির রেকর্ড গড়ল সানি দেওলের ‘গদর ২’

Suhana Khan Maybelline advertisement, Suhana Khan trolled

আরও পড়ুনঃ ২৫ বছরে পাল্টে গিয়েছে লুক! বিজ্ঞাপনের ৫ জনপ্রিয় শিশুশিল্পীদের এখনের ছবি দেখে চিনতে পারা দায়

একজন নেটিজেন লিখেছেন, ‘ওঁকে ফর্সা না করে লিপস্টিকের এমন একটা শেড দিতে পারতো যেটায় ওঁকে মানায়’। দ্বিতীয়জনের আবার বক্তব্য, ‘সুহানার গায়ের রঙে প্যান কেক মেক আপ ওঁরা কেন ব্যবহার করেছে কে জানে! মোটেই মানাচ্ছে না’।

সব মিলিয়ে, ফিল্মি কেরিয়ার শুরুর আগেই এই বিজ্ঞাপনের হাত ধরে সংবাদের শিরোনামে উঠে এসেছেন সুহানা। সোশ্যাল মিডিয়া খুললেই এই নিয়ে চর্চা চোখে পড়ছে। তবে বাবার মতো সুহানাও নেতিবাচকতাকে কোনও প্রকার পাত্তা দেননি। ট্রোলিং দ্বারা প্রভাবিত না হয়ে নিজের কাজেই মনোনিবেশ করেছেন শাহরুখ-কন্যা। শোনা যাচ্ছে, এবার করণ জোহরের ছবিতে দেখা যেতে পারে শাহরুখ খানের মেয়েকে। যদিও এখনও পর্যন্ত এই নিয়ে কোনও অফিশিয়াল ঘোষণা হয়নি।