• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

সোনা-রূপার দৌলতে এতদিনে সূর্যকে সব সত্যি জানাবে দীপা! ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র ধামাকা পর্ব

Anurager Chhowa Sona revals truth to surja: প্রতি সপ্তাহে একের পর এক মোড় ঘোরানো পর্ব নিয়ে হাজির হচ্ছে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় বাংলা সিরিয়াল (Bengali Serial) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)।  এই মুহূর্তে এই সিরিয়াল থেকে এক মুহূর্তের জন্য চোখ ফেরাতে পারছেন না দর্শকরা। সোশ্যাল মিডিয়া খুললেই বোঝা যায় দর্শকমহলে এই সিরিয়াল নিয়ে ক্রেজ রয়েছে কতখানি। তাই বোঝাই যাচ্ছে প্রতি সপ্তাহে এমনি এমনিই বেঙ্গল টপার হয় না অনুরাগের ছোঁয়া।

তাই  দর্শকমহলে যে দিনে দিনে এই সিরিয়ালের জনপ্রিয়তা বেড়েই চলেছে তার আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। গত পর্বে দর্শক দেখেছেন পাতা মেয়ে রুপা হিংসুকুটি সোনার  কষ্ট সহ্য করতে না পেরে তাকে সব সত্যি জানিয়ে দিয়েছে। এখন রুপার মতো সোনাও জানে যে তারা দুজনেই জমজ বোন এবং সূর্য-দীপাই (Surjo-Deepa) তাদের মা বাবা। সোনার সামনে সত্যি ফাঁস হওয়ার পরেই এসে গিয়েছে এই সিরিয়ালের ঝাঁ চকচকে এক নতুন প্রমো।

   

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,অনুরাগের ছোঁয়া,Anurager Chhowa,সূর্য,Surjo,দীপা,Deepa,সোনা,Sona,রুপা,Rupa,নতুন প্রোমো,New Promo,Anurater Chowa Today Episode,অনুরাগের ছোঁয়া আজকের পর্ব

এই প্রমতো দেখা যাচ্ছে মাথায় ব্যান্ডেজ নিয়ে সেনগুপ্ত বাড়িতে ঢুকেই সূর্য সোনামা বলে চেঁচিয়ে ওঠে। তারপর সোনা গিয়ে সূর্যকে জানিয়ে দেয় সেই তার আসল বাবা। একথা শুনে যেন মাথায় বাজ পড়ে সূর্যের। সে কিছুতেই বুঝতে পারে না যে ছোট্ট সোনা মা এসব কি বলছে! অন্যদিকে  দিকে সোনা সূর্যকে সব  সত্যি বলে দেওয়ায় রুপা পড়েছে  মহা চিন্তায়।

আরও পড়ুনঃ সোনাকে সত্যি জানিয়ে মিশকাকে কাঁদিয়ে ছাড়লো রুপা! দুই বোনের অভিনয় দেখে চোখে জল দর্শকদের

আরও পড়ুনঃ অল্প বয়সেই মিলেছে ব্যাপক জনপ্রিয়তা! জানেন মিঠাইয়ের নীপার বিদ্যার দৌড় কতদূর?

তখন সে তার মাকেবলতে থাকে  ‘মা পাতা মেয়ে তো বাবাকে সব বলে দিল, এবার তো তাহলে সব শেষ হয়ে যাবে।’  তখন দেখা যাচ্ছে দীপা রুপাকে থামিয়ে দিয়ে বলে ‘না কিচ্ছু শেষ হবে না’। এই বলে দীপা সূর্যের দিকে এগিয়ে এসে কিছু বলতে চায়। তবে দীপা সূর্যকে কি বলবে তা জানার জন্য দর্শকদের দেখতে হবে অনুরাগের ছোঁয়া।