• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

সই আনতে গিয়ে এল শত্রু! কমলাকে চ্যালেঞ্জ করে জুটল ফাটা বাঁশের তকমা, ফাঁস আজকের দুর্দান্ত পর্ব

Komola O Sreeman Prithwiraj Kamala and Parul Ganer Lorai: টিভি খুললেই এখনকার দিনের বেশিরভাগ বাংলা সিরিয়াল (Bengali Serial) গুলোতে দেখা যায় সেই একঘেয়ে বস্তা পচা গল্প। তাই সিরিয়ালপ্রেমি দর্শকদের স্বাদ বাদল করতে এই মুহূর্তে পয়লা নম্বরে রয়েছে একটাই সিরিয়াল তা হল স্টার জলসার (Star Jalsha) পর্দায় সম্প্রচারিত একেবারে ভিন্ন স্বাদের গল্প ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ (Komola O Sreeman Prithwiraj)। তাই নির্ভেজাল বিনোদনে মোড়া এই সিরিয়ালটি খুব অল্পদিনেই মন জয় করে নিয়েছে দর্শকদের।

হাসি-মজায় ভরপুর পরাধীন ভারতের এক বাঙালি পরিবারের অন্দরমহলের নানান টুকরো ছবি একেবারে বাস্তব সম্মতভাবে তুলে হয়েছে এই সিরিয়ালে। কিন্তু সবটাই গল্পের আঙ্গিকে খানিক মজার ছলে। আর এটাই এই সিরিয়ালের অন্যতম মূল ইউএসপি। তারকা খচিত এই ধারাবাহিকে সিরিয়ালের নায়ক-নায়িকা কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ তো বটেই  দর্শকদের মনে জায়গা করে নিয়েছে আরো একাধিক পছন্দের চরিত্র।

   

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,কমলা ও শ্রীমাণ পৃথ্বীরাজ,Kamala O Sreeman Prithwiraj,কমলা,Komola,মানিক,Manik,পারুল,Parul,ভোঁদা,Vonda,নতুন টুইস্ট,New Twist

দর্শকদের পছন্দের এমনই একটি চরিত্র হল সদ্য সিরিয়ালে এন্ট্রি নেওয়া পারুলের (Parul) চরিত্র। মানিকের পিসি সুধার ছেলে ভোঁদার (Vonda) বিয়ে করা বউ সে। গত পর্বেই দেখা গিয়েছে আর একটু হলে কমলার সামনেই মানিকের সাথে জোর করে বিয়ে দিয়ে দেওয়া হচ্ছিল পারুলের। যদিও মানিক আর কমলার বুদ্ধির জোরে সে যাত্রায় আর সতীন আসেনি বাড়িতে।

কমলা খুব সখ করেই সই বানিয়ে এনেছিল পারুলকে। কিন্তু বাড়ি আসতেই বড় জয়ের সাথে ঝগড়া শুরু করে দিয়েছে পারুল। দেখা যাচ্ছে সে শুরু থেকেই সমানে  পায়ে পা দিয়ে ঝগড়া করে যাচ্ছে কমলার সাথে। সদ্য এই সিরিয়ালের একটি পর্বে দেখা গিয়েছে বিয়ের পর পারুলের বৌভাতে তার মা-বাবা এসেছে তাঁর শ্বশুরবাড়িতে।

আরও পড়ুনঃ জগদ্ধাত্রী-দীপাকে টেক্কা! সিরিয়াল থেকে সিনেমায় সুপারহিট হতেই নতুন রূপে ফিরছেন শ্বেতা

আরও পড়ুনঃ প্রতিভা থাকলেও কদর করেনি টলিউড! অভিনয় ছেড়ে শেষে নতুন পেশা বেছে নিলেন ‘সুবর্ণলতা’ অনন্যা

সেখানেই কথায় কথায় কমলার পিয়ানো বাজানোর কথা উঠতেই সামনে রাখা হারমোনিয়াম বাজিয়ে গান গাওয়ার চ্যালেঞ্জ ছুঁড়ে দেওয়া হয় কমলাকে। কিন্তু কমলা নিজের ছোট জায়ের সাথে প্রথমে কোনো প্রতিযোগিতায় যেতে চাইনি। তবে কমলার হাত ধরে টেনে এনে জোর করে থামিয়ে দেয় পারুল। এরপরেই হারমোনিয়াম নিয়ে তারস্বরে ‘সারেগামা’ গাইতে শুরু করে পারুল। যা শুনে সবাই কানে হাত দিয়ে পারুলকে ফাটা বাঁশের তকমা দেয়।