• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

সূর্য নিজেই সেনগুপ্ত বাড়ির ছেলে নয়, বড় সত্যের মুখোমুখী দীপা! ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র আগাম পর্ব

Anurager Chowa big twist next episode revealed: এই মুহূর্তে বাংলা টেলিভিশনের (Television) দুনিয়ায় রাজত্ব করছে একটি মাত্র সিরিয়াল (Bengali Serial), তা হল স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। একের পর এক ধামাকা টুইস্ট আসছে ধারাবাহিকে। যে কারণে হুড়মুড়িয়ে বাড়ছে টিআরপি। সপ্তাহের পর সপ্তাহ ধরে বেঙ্গল টপারের সিংহাসন ধরে রেখেছে সূর্য (Surjya)-দীপার (Deepa) সিরিয়াল। এবার এই ধারাবাহিকেই আসতে চলেছে মোড় ঘোরানো টুইস্ট।

‘অনুরাগের ছোঁয়া’র নিয়মিত দর্শকরা জানেন, সিরিয়ালে এখন সোনা-রূপার জন্মপরিচয়ের ট্র্যাক চলছে। ইতিমধ্যেই রূপা নিজের জন্ম পরিচয় (Real Identity) জেনে গিয়েছে। ধারাবাহিকের আসন্ন পর্বে দেখানো হবে, সূর্য-দীপার বিয়ের ছবি দেখে ফেলবে সোনা। আস্তে আস্তে সেও নিজের মা-বাবার পরিচয় জেনে যাবে। সোনা-রূপার জন্মপরিচয় সামনে আসতেই এবার সূর্যর জন্মপরিচয় নিয়ে টানাটানি হতে চলেছে।

   

Anurager Chhowa, Anurager Chhowa Surjya, Anurager Chhowa Surjya crying

‘অনুরাগের ছোঁয়া’য় শনিবারের পর্বে দেখানো হবে, সোনাকে নিয়ে বেজায় চিন্তায় পড়েছে সূর্য। সেই জন্য বাড়ির সবার সামনে কান্নাকাটি শুরু করেছে সে। লাবণ্য কিছুতেই ছেলেকে সামলাতে পারছে না। অপরদিকে রূপা আবার সোনাকে তার এবং দীপার সঙ্গে নিজের বাড়ি নিয়ে যাওয়ার কথা বলবে। সব মিলিয়ে, বেশ জটিল হয়ে উঠেছে সেনগুপ্ত বাড়ির সমীকরণ।

আরও পড়ুনঃ মা-বাবার ঝামেলায় নষ্ট সোনা-রুপার শৈশব! ছোট বয়সে পাতা মেয়ের অভিনয় দেখে চোখে জল দর্শকদের

তবে শোনা যাচ্ছে, শীঘ্রই সোনা-রূপার জন্মপরিচয়ের ট্র্যাক শেষ হতে চলেছে। এবার নায়ক সূর্যের জন্মপরিচয় নিয়ে গল্প শুরু হতে চলেছে। একটি নামী সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে লেখা হয়েছে, ‘অনুরাগের ছোঁয়া’র আসন্ন পর্বে দেখানো হবে, রূপাকে নিয়ে সেনগুপ্ত বাড়ি গিয়ে দীপা দেখবে সবার চোখে জল। সে কারণ জিজ্ঞেস করলে প্রথমে কেউ তাঁকে কিছু জানায় না।

Anurager Chhowa serial Rupa sell flower on street audience praise her acting skill

পরে দীপা জানতে পারে, একজন এসে নাকি জানিয়ে গিয়েছে সূর্য সেনগুপ্ত বাড়ির ছেলেই নয়। প্রবীর নিজেও একথা জানতেন। তবে তা সত্ত্বেও একথা তিনি কাউকে বলেননি। নিজের জন্মপরিচয়ের সত্যিটা জানতে পেরে কান্নায় ভেঙে পড়বে সূর্য। দীপাকে নাকি সে বলবে, এই পৃথিবীতে তার নিজের কেউ নেই।

আরও পড়ুনঃ সৃজনকে আটকাতে নতুন ছদ্মবেশে পর্ণা! টিভির আগেই ফাঁস ‘নিম ফুলের মধু’র আগাম পর্ব

স্বামীর মুখে একথা শুনে দীপা বলবে, আপনি যাদের কাছে ৩০ বছর রইলেন, যারা আপনাকে এত ভালোবাসা দিয়ে বড় করে তুলল তাঁরাই আপনার নিজের। আপনার পরিবার। সংশ্লিষ্ট প্রতিবেদনে দাবি করা হয়েছে, শীঘ্রই ‘অনুরাগের ছোঁয়া’য় সূর্যর জন্মপরিচয়ের ট্র্যাক শুরু হতে চলেছে। এবার দেখা যাক, সেকথা সত্যি হয় কিনা।