• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

গৌরির ক্ষতির চেষ্টা! দাদুকে উচিত শিক্ষা দিল ছোট্ট ‘তারা’, ফাঁস ‘গৌরী এলো’ আগাম পর্ব

Zee Bangla Gouri Elo New Promo Tara Punishes choto dadu: শুরু থেকেই জি বাংলার (Zee bangla) পর্দায় সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় একটি ভক্তিমূলক সিরিয়াল হল ‘গৌরী এলো’ (Gouri Elo)। টিআরপি তালিকাতেও প্রতিনিয়ত ফাটাফাটি রেজাল্ট করে এই সিরিয়ালটি। ধারাবাহিকটির নিয়মিত দর্শকরা জানেন শুরু থেকেই দেখা যাচ্ছে এই ধারাবাহিকের নায়ক নায়িকা ঈশান-গৌরী (Ishan-Gouri) হলেন স্বয়ং  হরো গৌরীর মানব রূপ।

আর এখন দেখা যাচ্ছে তাঁদের একমাত্র মেয়ে তারা (Tara) মা কালীর অংশ। মায়ের আর এক রূপ হয়েই সে পা রেখেছে ঘোষাল বাড়িতে। তবে বয়সে ছোট হলেও খুব ছোট থেকেই নানা ধরনের অলৌকিক কাণ্ডকারখানা ঘটিয়ে থাকে ছোট্ট তারা। বিশেষ করে তাঁর মধ্যে অদ্ভুত এক ক্ষমতা রয়েছে। যার ফলে অনেক আগে থেকেই  সে বুঝতে পারে ভবিষ্যতে কি হতে চলেছে।

   

Gouri Elo serial new promo on air Tara punished choto dadu

সিরিয়ালটির নিয়মিত দর্শকরা জানেন সদ্য ধারাবাহিকে দেখা গিয়েছে গৌরীর মতোই তাঁর মেয়ে তারাও যে মা কালীর স্বরূপ এ কথা জেনে গিয়েছে শৈল মায়ের বাবা অর্থাৎ ছোট দাদু। তাই এবার সে গৌরীর মতোই তারাকেও নিজের স্বার্থসিদ্ধির কাজে ব্যবহার করতে দেবী সাজাতে সাজানোর পরিকল্পনা করছে।

এরই মধ্যে এসে গিয়েছে সিরিয়ালটির একটি নতুন প্রমো (New Promo)।সেখানে দেখা যাচ্ছে গৌরীর মত তারা কেo দেবী সাজাতে ঘোমটা কালের সামনে জবা ফুলের মালা পরাচ্ছে  ছোট দাদু। কিন্তু তার মতলব বুঝতে পারায় গৌরী এসে তাকে বাধা দেয়। তাই গৌরীকে আটকাতে দড়ি দিয়েতাঁর  হাত বেঁধে রাখে ছোট দাদু।

আরও পড়ুনঃ বিয়ে মিটতেই নায়ক হবে ভিলেন! ‘তুঁতে’ সিরিয়ালের রঙ্গনকে দেখে কটাক্ষ নেটিজেনদের

Gouri Elo serial new promo on air Tara punished choto dadu

আরও পড়ুনঃ সুবর্ণলতা-মিঠাই থেকে জগদ্ধাত্রী! নায়িকাদের নাম দিয়েই সুপারহিট এই ১০ বাংলা সিরিয়াল

কিন্তু তা দেখেই রেগে আগুন হয়ে যায় ছোট্ট তারা। মায়ের হাত বেধে রাখায় সে চোখের দৃষ্টি দিয়েই মায়ের হাতের দড়ি খুলে দেয়। ততক্ষণে তারাকে দেখে ভয়ে কাঁপতে থাকে ছোটদাদু। এরপর দেখা যায় হাতে সেই দড়িটা নিয়ে ছোট দাদুর দিকে ছুড়ে মারে তারা।

আর তাতেই সেই দড়ি পরিণত হয় সাপে। যা দেখে ভয়ে আঁতকে ওঠে ছোট দাদু। সদ্য প্রকাশ্যে আসা গৌরী এলোর এই প্রোমো দেখে ছোট্ট তারার অভিনয়ে দারুন প্রশংসা করেছেন দর্শক