• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

বেঁচে রয়েছে স্বয়ম্ভু! জ্যাসের হাতে ধোলাই খেয়েই ভয়ে কাঁপছে উৎসব, ফাঁস ‘জগদ্ধাত্রী’র আগাম পর্ব

Zee Bangla Jagaddhatri Serial Swayambhu is still Alive: এই মুহূর্তে জি বাংলার (Zee Bangla) ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri) সিরিয়ালের প্রতিটা পর্বেই চলছে টানটান উত্তেজনার পর্ব। ধারাবাহিকের নায়ক স্বয়ম্ভু মৃত্যু ঘিরেঘনীভূত হয়ে উঠেছে একের পর এক নতুন রহস্য। এই  সিরিয়ালটির নিয়মিত দর্শকরা জানেন সদ্য ধারাবাহিকে দেখা গিয়েছে দিব্যা সেনই চক্রান্তে করে লোক লাগিয়ে  প্রকাশ্য দিনের আলোয় গুলি করেছে স্বয়ম্ভুকে।

আর সম্প্রতি দেখা গিয়েছে মৃত্যুর সাথে পাঞ্জা লড়তে লড়তে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছে স্বয়ম্ভু। তাই এই শোকের মধ্যেই স্বয়ম্ভুর খুনীদের ধরতে একেবারে মরিয়া হয়ে উঠেছে জগদ্ধাত্রী। আসলে পরিবারের ভালোবাসা পাওয়ার মিথ্যা ফাঁদে পা দিয়ে এক বিরাট বড় ষড়যন্ত্রে ফেঁসে গিয়েছিল স্বয়ম্ভু। জগদ্ধাত্রী সবটা সব টা আন্দাজ করতে পারলেও তার কথা কানে নেয়নি স্বয়ম্ভু।

   

বাংলা সিরিয়াল,Bengali Serial,জি বাংলা,Zee Bangla,জগদ্ধাত্রী,Jagadhatri,স্বয়ংভূ,Swambhu,উৎসব মুখার্জী,Utsab Mukherjee,ফাঁদ,Trap,নতুন চমক,New Twist,সত্য উদ্ঘাটন,Truth Reveal

তবে এখন জগদ্ধাত্রী ভালো রকম বুঝে গিয়েছে স্বয়ম্ভুর খুনের পিছনে কোনো না কোনো ভাবে যুক্ত রয়েছে উৎসব মুখার্জী। অন্যদিকে ক্ষমতাশালী কৌশিকী মুখার্জীর চেয়ার দখল করতে মরিয়া হয়ে উঠেছে দিব্যা সেন আর মেহেন্দি। তাই ইতিমধ্যেই মেহেন্দিকে ঢাল করে কৌশিকীর চেয়ার ছিনিয়ে নিয়েছে দিব্যা সেন। আর গত পর্বেই দেখা গিয়েছে কৌশিকীর চেয়ার দখল করে তাঁকে যাচ্ছে তাইভাবে অপমান করে অফিস থেকে তাড়িয়ে দেওয়া হয়েছে।

সব মিলিয়ে এখন এই ধারাবাহিকের একটাও পর্ব মিস করার মতন নয়। সম্প্রতি জগদ্ধাত্রী এবং কৌশিকীর  কথোপকথন শুনে দর্শকরা আন্দাজ করছেন আসলে মৃত্যু হয়নি স্বয়ম্ভুর। সবটাই নাকি আসল রাঘব-বোয়ালদের ধরতে জগদ্ধাত্রী পাতা ফাঁদ। আসলে স্বয়ম্ভুকে আলাদা জায়গায় লুকিয়ে রেখে একে একে সব অপরাধীদের টেনে বার করতে চাইছে জগদ্ধাত্রী।

আরও পড়ুনঃ ঐশানির জীবনে নতুন হিরো! ফুলঝুরি অভিনেতার নতুন লুকেই ঝড় উঠল নেটপাড়ায়

বাংলা সিরিয়াল,Bengali Serial,জি বাংলা,Zee Bangla,জগদ্ধাত্রী,Jagadhatri,স্বয়ংভূ,Swambhu,উৎসব মুখার্জী,Utsab Mukherjee,ফাঁদ,Trap,নতুন চমক,New Twist,সত্য উদ্ঘাটন,Truth Reveal

আরও পড়ুনঃ বিয়ের ছবি দেখে সূর্য-দীপাকে ভুল বুঝল সোনা! ‘অনুরাগের ছোঁয়া’য় আসছে আরও এক মোড়ঘোরানো পর্ব

এরই মধ্যে দিব্যা সেন ভেবে জগদ্ধাত্রীর সামনে অনেক সত্যি উগড়ে ফেলেছে উৎসব। তাই তাকে টানতে টানতে লকআপে নিয়ে এসেছে জগদ্ধাত্রী। আর উৎসবকে হাতের কাছে পেয়েই বেদম ধোলাই দিয়ে জেরা করতে শুরু করেছে জগদ্ধাত্রী।

https://youtu.be/E3xOY5UTSno

আর চোখের সামনে জগদ্ধাত্রীর এমন রনং দেহি রূপ দেখে ভয়ে কাঁটা হয়ে গিয়েছে উৎসব। এখন দেখার স্বয়ম্ভুকে যারা প্রাণে মেরে ফেলতে চেয়েছিল তাদের কিভাবে খুঁজে বের করে জগদ্ধাত্রী।