ভাইরালভিডিও

সত্যি ইনক্রিডিবল ইন্ডিয়া! মাত্র ১০ বছর বয়সেই গড় গড় করে ৫টিরও বেশ ভাষা বলতে পারে এই ছেলে

সোশ্যাল মিডিয়া মানেই হাতের মুঠোয় পৃথিবী। বাড়ির পাশের ঘটনা থেকে শুরু করে প্রথিবীর অন্য প্রান্তের ঘটনা মুহূর্তের মধ্যেই ভেসে ওঠে সোশ্যাল মিডিয়ার পর্দায়। হাসি মজার ভিডিও থেকে শুরু করে নানান অদ্ভুত সমস্ত কাণ্ডকারখানার ভাইরাল ভিডিও (Viral Video) দেখা যায় এখানে। আবার মাঝেমধ্যেই কিছু প্রতিভাশীল লোকেদের প্রতিভার নিদর্শন মেলে এই সমস্ত ভাইরাল ভিডিও গুলির মধ্যে দিয়ে।

সোশ্যাল মিডিয়ার এই ভাইরাল ভিডিওগুলির মধ্যে মাঝে মধ্যেই মানুষ ছাড়াও পশু পাখিদের নানান কীর্তি কলাপের ভিডিও দেখতে পাওয়া যায়। কখনো  শিম্পাঞ্জির সাথে কচ্ছপের বন্ধুত্ব চোখে পরে, যেখানে কচ্ছপকে আপেল খাইয়ে দেয় শিম্পাঞ্জি। আবার কখনো হিংস্র বাঘকে বুদ্ধির জোরে মাত দিয়ে দেয় হরিণ। আবার কখনো হাতি এসে রাস্তা আটকে কলা চুরি করে কেহই ফেলে। এই ধরণের হাজারো উদাহরণ রয়েছে। এছাড়াও রয়েছে অসাধারণ কিছু প্রতিভার ভিডিও।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়েছে। ভিডিওটি বেশ পুরোনো তবে বর্তমানে ভিডিওটিতে দর্শকের সংখ্যা বেড়ে চলেছে। ভিডিওটি দশ বছর বয়সের এক ছোট্ট ছেলেকে দেখা যাচ্ছে। ছেলেটি এই বয়সেই ৫টিরও বেশি ভাষায় (5 Different Languages) গড় গড় করে কথা বলতে পারে। যেখানে সাধারণ ঘরে অনেকে ১০ বছর বয়সে ইংরেজি উচ্চারণ করতেই হোঁচট খায় সেখানে ইংরেজি হিন্দি সহ, স্প্যানিশ, ইতালিয়ান, পোলান ভাষার মত কঠিন ভাষায় বেশ পারদর্শী সে।

Viral Video of boy speaking 5 language

ভিডিও দেখে বোঝা যাচ্ছে ছেলেটি আসলে একটি ট্যুর গাইড। বিভিন্ন দেশ থেকে আসা পর্যটকদের মন্দিরের ইতিহাস সম্পর্কে নানান ভাষায় বোঝিয়ে দেয় সে। আর সেই কারণেই এতো অল্প বয়সেই ৫টিরও বেশি ভাষায় স্বাচ্ছন্দ্যে কথা বলতে পারছে সে। সত্যি খুব কমই এমন মানুষ পাওয়া সম্ভব যাদের এমন প্রতিভা রয়েছে। এক পর্যটক এই ছেলেটির ভিডিও রেকর্ড করে তা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। আর সেই ভিডিওই এখন ভাইরাল হয়ে পড়েছে।

Related Articles

Back to top button