• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

জনপ্রিয়তা সত্ত্বেও আচমকাই কেন সিরিয়াল ছেড়ে দিলেন ‘সন্ধ্যাতারা’ নায়িকা? মন খারাপ দর্শকদের

Sandhyatara Actress Left Serial : সাম্প্রতিক অতীতে স্টার জলসার (Star Jalsha) পর্দায় শুরু হওয়া অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara)। পরকীয়া-কুটকচালির ভিড়ে দুই বোনের গল্প নিয়ে শুরু হওয়া এই সিরিয়াল শুরু থেকেই দর্শকদের ভীষণ পছন্দের। বিশেষত, সন্ধ্যা (Sandhya) এবং তারার (Tara) একে অপরের প্রতি ভালোবাসা দেখে মুগ্ধ হয়েছে সকলে। তবে এবার সন্ধ্যা-তারার সেই জুটিই ভেঙে গেল! কারণ সিরিয়াল ছেড়ে দিলেন ধারবাহিকের নায়িকা!

‘সন্ধ্যাতারা’র নিয়মিত দর্শকরা জানেন, ইতিমধ্যেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছে আকাশনীল এবং সন্ধ্যা। তারাকে ভালোবাসলেও শেষ পর্যন্ত সন্ধ্যাকেই বিয়ে করে বিজয়া মাঠানের ছেলে। বিয়ের পর থেকে শ্বশুরবাড়িতে এসে একের পর এক কাণ্ড ঘটাচ্ছে সন্ধ্যা, যা দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন দর্শকরা। কখনও রান্না করতে গিয়ে কেঁদে ভাসাচ্ছে, কখনও আবার স্মার্ট বউ সাজতে গিয়ে প্যান্ট খুলে যাচ্ছে তাঁর। সব মিলিয়ে সন্ধ্যা-আকাশনীলের এই দুষ্টু-মিষ্টি রসায়ন দারুণ লাগছে দর্শকদের। সবকিছু ঠিকঠাকই চলছিল, কিন্তু আচমকাই ধারাবাহিক (Bengali Serial) ছেড়ে দিলেন নায়িকা!

   

Star Jalsha new serial Sandhyatara new promo on air

কোন অভিনেত্রী ‘সন্ধ্যাতারা’ ছাড়লেন?

দুই বোনের নিখাদ ভালোবাসার কাহিনী দেখানো হচ্ছে ‘সন্ধ্যাতারা’য়। ধারাবাহিকে ‘সন্ধ্যা’র ভূমিকায় অভিনয় করছেন টেলি অভিনেত্রী অন্বেষা হাজরা (Annwesha Hazra) এবং ‘তারা’ চরিত্রে দেখা যাচ্ছে অমৃতা দেবনাথকে (Amrita Debnath)। তবে গুঞ্জন শোনা যাচ্ছে, পর্দার তারা তথা অমৃতা নাকি সিরিয়াল ছেড়ে দিয়েছেন।

আরও পড়ুনঃ ‘একটা সিরিয়াল করেই হিট, একটুও ধৈর্য নেই’, বর্তমান টেলি নায়িকাদের নিয়ে বিস্ফোরক রচনা

কেন হঠাৎ সিরিয়াল ছেড়ে দিলেন ‘সন্ধ্যাতারা’ নায়িকা?

ধারাবাহিকে দেখানো হয়েছে, সন্ধ্যা এবং আকাশনীলের বিয়ের পর কলকাতায় চলে গিয়েছে তারা। দিদির জীবনে তার জন্য যাতে কোনও সমস্যার সৃষ্টি না হয়, সেই জন্যই এই সিদ্ধান্ত নিয়েছে সে। কিন্তু দেখতে দেখতে বেশ অনেকটা সময় হয়ে গেল, সন্ধ্যা এবং আকাশনীলের বিয়ে হয়েছে। কিন্তু তা সত্ত্বেও তারাকে সিরিয়ালে ফেরানো হচ্ছে না। চরিত্রটিকে যেন একপ্রকার গায়েব করে দিয়েছে নির্মাতারা। আর সেই কারণেই চিন্তায় পড়েছেন দর্শকরা। তাহলে কি সিরিয়াল ছেড়ে দিলেন অমৃতা? উঠেছে এই প্রশ্নও।

আরও পড়ুনঃ স্বাধীনতা দিবসে সন্ত্রাসবাদীদের কবলে সোনা-রুপা, কীভাবে বাঁচবে দীপা? টিভির আগেই ফাঁস দুর্ধর্ষ পর্ব

Sandhyatara serial Sandhya and Tara

সত্যিই কি ‘সন্ধ্যাতারা’ ছেড়ে দিলেন অভিনেত্রী?

‘সন্ধ্যাতারা’র গল্পে সন্ধ্যার মতো তারার গুরুত্বও অনেকখানি। দুই বোনের নামেই এই সিরিয়াল। সেই জন্য স্বাভাবিকভাবেই এত দীর্ঘ সময় ধরে তারাকে দেখতে না পেয়ে বেশ চিন্তায় পড়েছেন দর্শকরা। তবে শোনা যাচ্ছে, ধারাবাহিকের গল্পের স্বার্থেই তারা চরিত্রটিকে এখন দেখানো হচ্ছে না। সঠিক সময় এলে আবার ফেরানো হবে তাকে। পাশাপাশি ‘সন্ধ্যাতারা’ অনুরাগীদের দাবি, মোটেই সিরিয়াল ছাড়েননি অমৃতা। যদি এমনটা হতো তাহলে নিশ্চয়ই সেই খবর জানিয়ে দিতেন অভিনেত্রী নিজে অথবা সিরিয়ালের নির্মাতারা। এবার দেখা যাক, আবার কবে ধারাবাহিকে কামব্যাক করে দর্শকদের প্রিয় ‘তারা’।