ভাইরালভিডিও

গায়ে নেই কাপড়, বদলে সর্বাঙ্গে ঝুলছে কমলালেবু, বাড়ির ছাদে ‘কমলা’ গানে নেচে ভাইরাল স্যান্ডি সাহা

স্যান্ডি সাহা (Sandi Saha) নামটার সাথে প্রায় সকলেই বেশ পরিচিত। কিভাবে ট্রেন্ডিংয়ে বা শিরোনামে থাকতে হয় সেটা স্যান্ডি বেশ ভালোমতই জানে। নিত্য নতুন অদ্ভুত সাজে সেজে হাজির হতে দেখা যায় স্যান্ডিকে। গতবছর মা উড়াল পুলে নাচ থেকে কালবৈশাখী নৃত্য। এরপর এবছর বাদাম সাজেও হাজির হয়েছিল স্যান্ডি সাহা। তবে এবার কমলা সুন্দরী সেজে হাজির স্যান্ডি।

আসলে টেন্ডিংয়ে থাকার জন্যই যে এই ধরণের কান্ডকারখানা করে স্যান্ডি সেটা বেশ বোঝা যায়। যখন যেটা ট্রেন্ডিং চলে তখনই সেদিকে হাজির স্যান্ডি। কিছুদিন আগে ভুবন বাদ্যকরের বাদাম বাদাম গান ভাইরাল হয়েছিল। তারপরেই গোটা গায়ে এমনকি চোখে মুখে বাদাম গুঁজে ছবি শেয়ার করেছিল যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছিল। এরপর ভুবনবাবুর সাথে দেখা করে তাঁর গানে নাচতে দেখা গেলছিল স্যান্ডিকে।

সম্প্রতি নেটপাড়ায় কমলা নৃত্য করে থমকিয়া থমকিয়া গানটি বেশ পপুলার হয়েছে। আর এবার সেই গানের সাথেই নেচে উঠল স্যান্ডি সাহা। তবে সাধারণ কোনো পোশাকে নয় বরং স্পেশাল কমলালেবু ড্রেসেই ধরা দিয়েছে স্যান্ডি। কোমরে, গলায় এমনকি বুকের সামনে আর দুপায়ের মাঝে কমলা লেবুর মালা গেঁথে ঝুলিয়ে রেখেছে। আর মাথায় ও হাতে ছাড়ানো কমলালেবু দিয়ে মালা গাঁথা।

এই  অবস্থাতেই কারোর বাড়ির চাঁদের লোহার অ্যাসবেস্টরের ওপর শুরু হয়েছে নাচ। গোটা গায়ে কাপড় বলতে রয়েছে শুধু একটা ছোট্ট হাফ প্যান্ট এছাড়া গায়ে কোনো কাপড় নেই রয়েছে শুধু কমলালেবু। এমন অভিনব সাজের সাথে কমলা গানে নাচের ভিডিও শেয়ার করে স্যান্ডি ক্যাপশন দিয়েছে, ‘কমলায় নৃত্য করে থমকিয়া থমকিয়া’।

আরও পড়ুনঃ বাংলা হিন্দি সবই হল এবার ভোজপুরি! ‘কাঁচা বাদাম’ এর নতুন রিমেক ভার্শন ভাইরাল নেটপাড়ায়

বলাবাহুল্য মুহূর্তের মধ্যেই এই ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। ভিডিও শেয়ার করার কয়েক মিনিটের মধ্যেই হাজারো লাইক আর কয়েকশো শেয়ার হয়ে গিয়েছে। ভিডিও শেয়ার করে, ‘কমলার এই থমকানো নৃত্য দেখে কেমন লাগলো তোমাদের ?’ প্রশ্নও করেছেন স্যান্ডি। যার উত্তরে মিশ্র প্রতিক্রিয়া মিলেছে। তবে ভাইরাল হবার উদ্দেশ্য যে একেবারে সফল সেটা বোঝাই যাচ্ছে।

Related Articles

Back to top button